বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan-Sara: সারাকে অপছন্দ করেন করণ? কার সঙ্গে প্রেম করছে অনন্যা? জানালেন পরিচালক
করণ উবাচ

Karan-Sara: সারাকে অপছন্দ করেন করণ? কার সঙ্গে প্রেম করছে অনন্যা? জানালেন পরিচালক

  • সারা-করণের সম্পর্কে অবনতি? কার্তিকের সঙ্গে সারার সম্পর্কে শিলমোহর দেওয়ায় পরিচালকের উপর গোঁসা হয়েছে নায়িকার? সব জল্পনা উড়িয়ে কী বলেলন পরিচালক? 

সারা আলি খানকে বিশেষ পছন্দ করেন না করণ জোহর। এমনটাই ধারণা নেটিজেনদের। সম্প্রতি কফি উইথ করণের মঞ্চে হাজির হয়েছিলেন সইফ কন্য়া, সঙ্গী শ্রীদেবী কন্যা জাহ্নবী। গোটা এপিসোড জুড়ে জাহ্নবীর পক্ষ নিয়েছেন করণ, সারাকে ইচ্ছাকৃতভাবে ‘অপদস্ত’ করবার চেষ্টা করেছেন, এমনটাই অভিযোগ সারা ভক্তদের। এর মাঝেই সারার সঙ্গে সমীকরণ নিয়ে বোমা ফাটালেন করণ জোহর। 

সিদ্ধার্থ কাননকে দেওয়া এক সাক্ষাৎকারে সারার সঙ্গে সম্পর্ক, অনন্যার প্রেম নিয়ে অকপটে কথা বলেছেন করণ। পরিচালক জানান, ‘সারা আলি খান আমার সঙ্গে একটা অসাধারণ ছবি করছে, যেটা আমার প্রযোজনায় তৈরি হচ্ছে। আমাজন প্রাইম ভিডিয়োর জন্য় তৈরি হচ্ছে এই ছবিটা। আমি খুব উত্তেজিত। আরও একটা ছবি সারা আমার সঙ্গে করছে, ওর ভবিষ্যত আমার সঙ্গে জড়িয়ে এইটুকুই বলব’।

মাঝে শোনা গিয়েছিল কার্তিক আরিয়ানের সঙ্গে সারার সম্পর্ক নিয়ে বেফাঁস মন্তব্য করায় ধর্মা কর্ণধারের উপর রাগ করেছেন সারা। করণ জোহর সংবাদমাধ্যমের সামনে ঠিক কী বলেছেন সারা ও কার্তিকের সম্পর্ক নিয়ে? করণ জানান, ‘আমার শো থেকে বলিউডের বহু তারকাদের মধ্যে প্রেম সম্পর্ক গড়ে উঠেছে। এই বিষয়টা আমি দারুণ এনজয় করি। রণবীর-আলিয়া থেকে ভিকি-ক্যাটরিনার সম্পর্ক তৈরি হয়েছিল আমার শো-এর হাত ধরেই। সেই তালিকায় সারা আলি খান আর কার্তিক আরিয়ানও রয়েছেন। সারা কিন্তু কফি উইথ করণের কাউচে বসেই কার্তিকের প্রতি ক্রাশের কথা বলেছিলেন। এরপর ওঁরা ডেটিংও করেছেন।’

অন্যদিকে নিজের ‘স্টুডেন্ট’ অনন্যার লাভ লাইফ নিয়ে মুখ খুললেন করণ। তিনি বলেন, ‘অনন্যা পাণ্ডে খুব শীঘ্রই একজনকে ডেট করতে চলেছে। তবে কে? সেটা জানি না’। কফি উইথ করণের মঞ্চে করণ নিজে ফাঁস করেছিলেন তাঁর ৫০তম জন্মদিনের পার্টিতে অনন্যা আর আদিত্য রায় কাপুরের রসায়ন তাঁর নজর কেড়েছে। একটা কোণে একসঙ্গে সময় কাটাচ্ছিলেন বলিউডের এই দুই সিঙ্গল তারকা। অনন্যার কথায়, ‘আদিত্য ভীষণ হট’। তবে কি নতুন কোনও জুটির ইঙ্গিত রয়েছে এখানেই? 

গত জুন মাসেই লন্ডনের রাস্তায় একসঙ্গে দেখা গিয়েছিল করণ জোহর এবং সারা আলি খানকে। তখন থেকেই জল্পনা শুরু হয়েছিল, তবে কি ধর্মা প্রোডাকশনের সঙ্গে কাজ করছেন সারা? অবশেষে সেই খবরে শিলমোহর দিলেন স্বয়ং করণ জোহর। 

বক্স অফিসে সারাকে শেষ দেখা গিয়েছে আনন্দ এল রাই-এর ‘আতরঙ্গি রে’ ছবিতে। আপতত মুক্তির অপেক্ষায় রয়েছে সারার ‘গ্যাসলাইট’, এই ছবিতে সারার নায়ক বিক্রান্ত মেসি। ভিকি কৌশলের সঙ্গেও একটি ছবির শ্যুটিং শেষ করেছেন সারা। নাম ঠিক না হওয়া এই প্রোজেক্ট পরিচালনার দায়িত্বে রয়েছেন লক্ষণ উতরেকর। 

 

বন্ধ করুন