বাংলা নিউজ > বায়োস্কোপ > Maheep Kapoor: বিয়ে টিকিয়ে রাখতে 'ভালো সেক্স'ই শেষ কথা! রালিয়া’,‘ভিক্যাট’কে উপদেশ মাহিপের
মাহিপের টিপস (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম ও বারিন্দর চাওয়ালা)

Maheep Kapoor: বিয়ে টিকিয়ে রাখতে 'ভালো সেক্স'ই শেষ কথা! রালিয়া’,‘ভিক্যাট’কে উপদেশ মাহিপের

  • Maheep in Koffee With Karan 7: সুখী দাম্পত্যের একমাত্র চাবিকাঠি ‘ভালো সেক্স’, করণের কফি কাউচে বসে জানালেন মাহিপ কাপুর।

'কফি উইথ করণ' মানেই বলিউড তারকাদের সেক্স জীবন নিয়ে খুল্লমুখুল্লা চর্চা। আর বলিউডের তিন তারকা পত্নী  যদি একসঙ্গে কফি কাউচে হাজির হন তাহলে ব্যক্তিগত জীবন নিয়ে ‘আনকাট’ কথা হওয়াটাই স্বাভাবিক। কফি উইথ করণের সাম্প্রতিক এপিসোডের অতিথি হিসাবে হাজির থাকছেন মাহিপ কাপুর (সঞ্জয় কাপুরের স্ত্রী) এবং তাঁর বিএফএফ ভাবনা পাণ্ডে (চানকি পাণ্ডের স্ত্রী) এবং গৌরী খান। 

দাম্পত্য জীবনের একাধিক দিক নিয়ে অকপটে আলোচনা করতে দেখা গেল ত্রিমূর্তিকে। বলিউডের নবদম্পতি (রালিয়া, দীপভীর, ভিক্যাট)-দের কী উপদেশ দেবেন শানায়া কাপুরের মা? মাহিপ জানান, ‘রণবীর-দীপিকাকে কী আর বলব? গুড সেক্স, গুড সেক্স আর হ্যাঁ, নিজেদের জামাকাপড় প্লিজ শেয়ার করো না’। রণবীর-আলিয়ার জন্যও রইল দুর্দান্ত টিপস। মাহিপ বলেন, ‘ওদের জন্যও একই কথা, গুড সেক্স… আর হ্যাঁ, সন্তানের সব কাজ ভাগাভাগি করে নিতে হবে রণবীরকে’। 

মিস্টার অ্যান্ড মিসেস কাপুরের পর পালা ছিল মিস্টার কাপুরের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা ও তাঁর স্বামী ভিকি কৌশলের। বলিউডের এই তারকা দম্পতির জন্য কী টিপস দিলেন মাহিপ? ‘গুড সেক্স’ মন্ত্র জুড়ে মাহিপ মনে করান- 'ভিকি তো ক্যাটরিনাকে পেয়েছে। তাই আমার মনে হয় ওর জীবনে সবটুকুই ভালো।'

দীপিকা-রণবীরের বিয়ের প্রায় চার বছর অতিক্রান্ত, অন্যদিকে গত বছর ডিসেম্বরেই সাত পাক ঘুরেছেন ভিকি-ক্যাটরিনা। গত এপ্রিলেই চার পাক ঘুরে গাঁটছড়া বেঁধেছেন রণবীর-আলিয়া। তিন দম্পতির মধ্যে সবচেয়ে জলদি সুখবর দিয়েছেন ‘রালিয়া’। আপতত বেবি কাপুরের আগমনের অপেক্ষায় বলিউড। 

অন্যদিকে নেটফ্লিক্সের রিয়্যালিটি শো ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ (Fabulous Lives of Bollywood Wives)-এর সুবাদে এখন জনতা জনার্দনের দরবারেও পরিচিত নাম মাহিপ কপুর থেকে ভাবনা পাণ্ডেরা।

অভিনেতা সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপের দুই সন্তান-শানায়া ও জাহান। বড় মেয়ে শানায়া শীঘ্রই বলিউড সফর শুরু করবেন ‘বেধড়ক’ ছবি দিয়ে। দিদি সোনম, জাহ্নবীদের মতো শানায়াও কাপুর পরিবারের মুখ উজ্বল করতে পারে কিনা সেটাই এখন দেখার। 

 

 

বন্ধ করুন