বাংলা নিউজ > বায়োস্কোপ > Goodbye Trailer: মার মৃত্যুতে ছেলে খেল চিকেন, বেনিয়ম মেয়েরও! এল অমিতাভ-রশ্মিকার গুডবাই-এর ট্রেলার
প্রকাশ্যে গুডবাই-এর ট্রেলার। 

Goodbye Trailer: মার মৃত্যুতে ছেলে খেল চিকেন, বেনিয়ম মেয়েরও! এল অমিতাভ-রশ্মিকার গুডবাই-এর ট্রেলার

  • ফ্যামিলি ড্রামা গুডবাই-এর ট্রেলার মুক্তি পেল মঙ্গলবার। জেনারেশন গ্যাপেরই গল্প শোনালেন অমিতাভ-রশ্মিকা। 

প্রকাশ্যে এল অমিতাভ বচ্চন আর রশ্মিকা মন্দনার গুডবাই-এর প্রথম ট্রেলার। ফ্যামিলি ড্রামা ঘরানার এই ছবিতে রয়েছেন নীনা গুপ্তা, পাভেল গুলাটি আর সুনীল গ্রোভারও।

ভাল্লা পরিবারের বাচ্চাদের নিয়েই এই গল্প। মা (নীনা গুপ্তা)র মৃত্যু নিয়েই লেগে যায় যত ঝামেলা বাবা (অমিতাভ বচ্চন)-এর সঙ্গে। যেখানে বাবা চায় স্ত্রীর পরলৌকিক কাজ সমস্ত প্রথাগত রীতি মেনে হবে, সেখানে মেয়ে (রশ্মিকা মন্দনা) প্রশ্ন তুলতে থাকে সব রীতি নিয়ে। মায়ের মরদেহর নাকের ভিতরে তুলো গোঁজা নিয়ে তার আপত্তি, দেহর পা বাঁধা নিয়েও আপত্তি। এদিকে পারিবার ও পারিবারিক বন্ধুরা চাইছে এই কাজগুলোই করতে।

জেনারেশন গ্যাপের এই গল্পই এই সিনেমার মূল বিষয়। যেখানে মা মারা গিয়েছে খবর পেয়েও ছেলে দুবাইতে আটকে থাকা অবস্থায় খাচ্ছে বাটার চিকেন আর গার্লিক নান। আর ছেলেমেয়েদের এই দায়িত্বজ্ঞানহীন ব্যবহারে বিরক্ত বাবা।

‘কুইন’-খ্যাত বিকাশ বহেল ‘গুড বাই’-র পরিচালনার দায়িত্বে রয়েছেন। মি টু মুভমেন্টে নাম জড়ায় ২০১৮ সালে। একতা আর কাপুরের বালাজি মোশন পিকচার্সের থেকে এই সিনেমা মুক্তি পাচ্ছে ৭ অক্টোবর।

এই সিনেমা ছাড়াও রশ্মিকাকে দেখা যাবে মিশন মজনু ছবিতে সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে ও রণবীর কাপুরের বিপরীতে ‘অ্যানিমেল’-এ। অন্য দিকে, অমিতাভকে এরপর দেখা যাবে পরিচালক সুরজ বরজাতিয়ার ‘উঁচাই’-তে, অনুপম খের, পরীণিতি চোপড়া আর বোমন ইরানির সঙ্গে। এই সিনেমা মুক্তি পাচ্ছে চলতি বছরেরই ১১ নভেম্বর।

 

বন্ধ করুন