বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাক-অস্কার পার্টিতে নেটের শাড়িতে প্রিয়াঙ্কা, ভক্তের মন্তব্য ‘গর্জিয়াস মাম্মি’

প্রাক-অস্কার পার্টিতে নেটের শাড়িতে প্রিয়াঙ্কা, ভক্তের মন্তব্য ‘গর্জিয়াস মাম্মি’

প্রাক-অস্কার পার্টিতে প্রিয়াঙ্কা চোপড়া

প্রাক-অস্কার পার্টিতে কালো স্ট্র্যাপলেস ব্লাউজ এবং নেটের শাড়িতে হোস্ট করতে দেখা যায় দেশি গার্লকে।

প্রাক-অস্কার পার্টিতে দেশি অবতারে ধরা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সিনেমায় দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্ব উদযাপনে বেভারলি হিলস-এ প্রাক-অস্কার পার্টির আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে স্ট্যাপলেস কালো ব্লাউজ এনং নেটের কালো শাড়ি পরে হোস্ট করেন গ্লোবাল আইকন। পার্টির সহ-আয়োজক ছিলেন মিন্ডি কালিং, কুমাইল নানজিয়ানি, অঞ্জুলা আচারিয়া, বেলা বাজারিয়া, মনীশ কে গোয়া এবং শ্রুতি গঙ্গোপাধ্যায়।

অনুষ্ঠানে পাপারাজ্জিদের জন্য পোজ দিয়েছিলেন দেশি গার্ল। নেটমাধ্যমে অভিনেত্রীর এক ফ্যান ক্লাবের তরফে সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। বেশ লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন প্রিয়াঙ্কা।

প্রাক-অস্কার পার্টিতে দেশি অবতারে প্রিয়াঙ্কাকে দেখে মুগ্ধ নেটিজেন। সদ্য মা হয়েছে প্রিয়াঙ্কা। নতুন মা-কে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা ভক্তরা। কমেন্টে কেউ লিখেছেন, ‘ওয়াও অসাধারণ লাগছে।’ কারও মন্তব্য, ‘শাড়িতে দারুণ লাগছে। প্রি তোমাকে হট লাগছে।’ এক অনুরাগীর মন্তব্য, ‘গর্জিয়াস মাম্মি’।

এই বছরের অস্কার হোস্ট করবেন অ্যামি শুমার, রেজিনা হল এবং ওয়ান্ডা সাইকস। ২৭ মার্চ হলিউডের ডলবি থিয়েটারে অনুষ্ঠিত হবে।

চলতি বছর জনুয়ারি মাসেই প্রথমবার মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে প্রিয়াঙ্কা-নিকের কোল আলো করে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। ২২ জানুয়ারী এক ইনস্টাগ্রাম পোস্টে কন্যা সন্তানের জন্মের খবর দেন তাঁরা।

প্রিয়াঙ্কাকে আগামীতে ফারহান আখতারের পরিচালনায় ‘জি লে জারা’ ছবিতে দেখা যাবে। তাঁর হাতে ‘সিটাডেল', রোম্য়ান্টিক কমেডি ‘টেক্সট ফর ইউ’ এবং অ্যাশন ফিল্ম ‘এন্ডিং থিংগস’-এর মতো প্রোজেক্ট রয়েছে।

 

বন্ধ করুন