বাংলা নিউজ > বায়োস্কোপ > Solanki-Soham: শোলাঙ্কির জীবনে নতুন প্রেম? সোহমের সঙ্গে গাঢ় বন্ধুত্ব নিয়ে গুঞ্জন শুরু

Solanki-Soham: শোলাঙ্কির জীবনে নতুন প্রেম? সোহমের সঙ্গে গাঢ় বন্ধুত্ব নিয়ে গুঞ্জন শুরু

শোলাঙ্কির জীবনে নতুন প্রেম? 

অভিনেতা সোহম মজুমদারের সঙ্গে প্রেম করছেন শোলাঙ্কি? টলিপাড়ার ফিসফিসানি শুরু। কী বলছেন দুজনে? 

তাঁর রিলেশনশিপ স্টেটাস বলছে তিনি ম্যারেড। অন্তত সকলে এমনটাই জানে। অথচ টলিপাড়ায় জোর গুঞ্জন নতুন করে প্রেমে পড়েছেন শোলাঙ্কি রায়। মানে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের খড়ি। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ খ্যাত অভিনেতা সোহম মজুমদারকে মন দিয়েছেন শোলাঙ্কি। গত কয়েক মাসে টলিউডের বেশকিছু অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছে দুজনকে। তবে সেটা অতি সাধারণ ব্যাপার। বন্ধুদের সঙ্গে দলবেঁধে প্রচুর আড্ডাও দিয়েছেন তাঁরা। তবে শোলাঙ্কি-সোহমের বন্ধুত্ব নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছে টলিপাড়ার অন্দরেই।

দুজনের কিছু কমন ফ্যাক্টর রয়েছে। এক নামী প্রযোজনা সংস্থার হয়ে 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি'-তে অভিনয় করেছিলেন সোহম। সেই প্রোডাকশন হাউজের হাত ধরেই রুপোলি পর্দায় সফর শুরু করেছেন শোলাঙ্কি। সৌরভ চক্রবর্তীর পরিচালনায় ‘সাড়ে সাইত্রিশ’ নামের এক ওয়েব সিরিজে কাজও করেছেন দুজনে। সেই সূত্রেই নাকি গাঢ় হয়েছে তাঁদের বন্ধুত্ব।

বাংলা টেলিভিশন জগতের অন্যতম স্টার শোলাঙ্কি। ‘ইচ্ছেনদী’ দিয়ে কেরিয়ার শুরুর পরেই দর্শক ভালোবাসায় ভরিয়ে দিয়েছিল তাঁকে। এরপর দীর্ঘদিনের বন্ধুর শাক্য বসুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শোলাঙ্কি। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে বিয়ের পর অভিনয় থেকে বেশকিছুদিনের বিরতি নিয়ে নিউজিল্যান্ডে চলে গিয়েছিলেন তিনি। তাঁর স্বামী সেখানেই কর্মরত। ফিরে এসে কাজ শুরুর পরেও হিট শোলাঙ্কি। এবার শুধু ছোট পর্দায় নিজেকে সীমাবদ্ধ রাখেননি নায়িকা। ওয়েব সিরিজ থেকে ছবি- সর্বত্র অবাধ বিচরণ তাঁর। এমনিতে একটা মিথ রয়েছে টেলিভিশন তারকারা ছবির জগতে বিশেষ সাফল্য পান না। ‘বাবা বেবি ও’র সঙ্গে সেই ধারণা ভেঙেছেন শোলাঙ্কি।

অন্যদিকে সোহম মজুমদার বাংলায় কাজ করা শুরুর পর বলিউডেও জমিয়ে কাজ করছেন। শাহিদ কাপুর বা কার্তিক আরিয়ানের মতো তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন। শোলাঙ্কি-শাক্যর সম্পর্কের সমীকরণ খুব বেশি স্পষ্ট নয়, কারণ ব্যক্তিগত জীবন নিয়ে একদমই কথা বলেন না শোলাঙ্কি। তাঁর সোশ্যাল মিডিয়ায় দেওয়ালে শাক্যর সঙ্গে পুরোনো ছবি এখনও জ্বলজ্বল করছে। তবে সেগুলো সবই ২০১৯ সালের আশেপাশের।

এখন প্রশ্ন হল সত্যি কি একে-অপরের প্রেমে পড়েছেন শোলাঙ্কি-সোহম? এই নিয়ে এক প্রথমসারির সংবাদমাধ্যমকে সোহম জানান, এব্যাপারে তিনি কোনও মন্তব্য করতে চান না। একই সুর শোলাঙ্কির গলাতেও। তাঁরা সত্যিই কেবল ভালো বন্ধু নাকি তাঁদের সম্পর্কের সমীকরণ নতুন মোড় নিয়েছে? সেটা জানা এখন সময়ের অপেক্ষা। 

 

বন্ধ করুন