বাংলা নিউজ > বায়োস্কোপ > টেলি অভিনেত্রীর সঙ্গে প্রথম সারির পরিচালকের ঘনিষ্ঠতা চর্চায়, ফলে সংসারে চিড়?
টলিগঞ্জের নতুন রটনা (প্রতীকি ছবি)
টলিগঞ্জের নতুন রটনা (প্রতীকি ছবি)

টেলি অভিনেত্রীর সঙ্গে প্রথম সারির পরিচালকের ঘনিষ্ঠতা চর্চায়, ফলে সংসারে চিড়?

  • নায়িকা সংসর্গের জন্য এই পরিচালকের বরাবরই সুনাম রয়েছে। কিন্তু এর জেরে পরিচালকের সুখী গৃহকোণে নাকি ফাটল ধরেছে! 

বাংলা ছবির মরা গাঙে নায়িকা হওয়া সহজ নয়। ছোটপর্দা পেরিয়ে বড় পর্দায় কেরিয়ার শুরু বেশ চ্যালেঞ্জিং। নিজের পিআর মেনটেন করাটাও খুব দরকার, আর সেই সবকিছু ব্যালেন্স করতে ইন্ডাস্ট্রির এই নবাগতা ভালোই জানেন। এখনও সেভাবে বড়ো পর্দায় কেরিয়ার শুরু হয়নি ছোটপর্দার এই পরিচিত মুখের। করোনাকাঁটার জেরেই এই অবস্থা, না হলে এতদিনে এক প্রথম সারির পরিচালকের ছবির শ্যুটিং শুরু করে ফেলতেন তিনি। গলিপমহলে এখন জোরদার চর্চা সেই পরিচালকের সঙ্গেই নাকি গোপেন বন্ধুত্ব জমে উঠেছে নায়িকার। 

এবার আপনি ভাবতেই পারেন পরিচালকের সঙ্গে অভিনেত্রীর প্রেমের গুঞ্জন এ আর নতুন কথা কী! আসলে ওই পরিচালকের এমনিতেই একটু নায়িকা সংসর্গের দোষ আছে, বলে ইন্ডাস্ট্রিতে বরাবর প্রচলিত। এর আগে বহু নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। কিন্তু সকলে ভেবেছিল বিয়ের পর পরিচালক শুধরে যাবেন। কিন্তু মন কী বারণ শোনে!  মৌমাছি তো আর মধু ছাড়া থাকতে পারে না, সেই মৌমাছির ভনভনানি নাকি সীমান্ত পার করেছে। উরু উরু এই মনের হাতে বাধা পড়বার জেরে পরিচালকের সংসারে টালমাটাল অবস্থা।পরিচালকের স্ত্রী রীতিমতো নড়েচড়ে বসেছেন এই ঘটনা নিয়ে। কারণ রীতিমতো ঝক্কি সামলে পরিচালককে বিয়ে করেছিলেন তিনি। তবে জোরদার গুঞ্জন পরিচালকের সঙ্গে তাঁর সম্পর্কে ফাটল ধরেছে। সোশ্যাল মিডিয়াতেও একে অপরকে এড়িয়েই চলতে দেখা যাচ্ছে তাঁদের। যদিও এই সুন্দর জুটিতে যাতে ফাটল না ধরে তেমন প্রার্থনা করছেন সকলেই। 

অন্যদিকে সেই নবাগত নায়িকা সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আগুন ঝরাচ্ছেন। ছোটপর্দার ইমেজ ঝেড়ে ফেলে সামনে এগোতে চান তিনি। আর সেটার জন্য শুধু পরিচালকের ভরসায় বসে নেই তিনি। বড় লক্ষ্যের দিকেও এগিয়ে গিয়েছেন তিনি, শোনা যাচ্ছে দুই হাতে দুটি সম্পর্ক দারুণ ব্যালেন্স করে চলছেন এই সু্ন্দরী।

বন্ধ করুন