বাংলা নিউজ > বায়োস্কোপ > Gossip: বলিউডে ডাক পেতেই প্রেম ভাঙল টলি নায়িকার! ফের বিচ্ছেদ টলিগঞ্জে
ফের টিকলো না প্রেম

Gossip: বলিউডে ডাক পেতেই প্রেম ভাঙল টলি নায়িকার! ফের বিচ্ছেদ টলিগঞ্জে

  • বলিউডের নামী অভিনেতার সঙ্গে জুটি বেঁধেছেন অনস্ক্রিনে, এখনই বিয়ের পিঁড়িতে বসতে চান না। অগত্যা দীর্ঘদিনের প্রেমে দাঁড়ি টানলেন টলি নায়িকা। 

টলিউডে এখম প্রেম ভাঙার মরসুম চলছে যেন! একের পর এক ব্রেক-আপের খবর বা গুঞ্জনে সরগরম টলিপাড়া। এবার জানা যাচ্ছে ফের প্রেম ভাঙল এক টলি নায়িকার। এমনিতে তাঁর প্রেম সম্পর্ক নিয়ে মা দুর্গা যেন শুরু থেকেই সহায় নয়! তবে এই সম্পর্কটা ছাদনা তলা অবধি গড়াবে এমনটাই আশা ছিল সকলের। 'প্রেমে আছি' এই কথাটা সরাসরি অস্বীকার না করলেও প্রেম নিয়ে খোলাখুলি কথা বলতে স্বচ্ছন্দ ছিলেন না তিনি। তবে ব্যবসায়ী প্রেমিককে নিয়ে টলিউডের বন্ধুদের পার্টি করা, ঘুরতে যাওয়া কিংবা বার্থ ডে সেলিব্রেশন- সর্বদা একসঙ্গে দুজনে। জানা যাচ্ছে কোনও ক্রস কানেকশনের জন্য ব্রেক আপ নয়, পুরোটাই ঘটেছে একদম অন্য কারণে। 

আসলে ব্যবসায়ী প্রেমিক একটু থিতু হতে চাইছিলেন। প্রেম তো অনেকদিন হল এবার সাংসার পাততে মন চাইছে। কিন্তু এতেই নায়িকার আপত্তি। ছাদনা তলায় যেতে এখনই রাজি নন তিনি। এখন তাঁর হাতে অনেক কাজ। ডাক এসেছে বলিউড থেকে। সেখানে নামী হিরোর সঙ্গে জুটি বেঁধে বড় ব্যানারের ছবি করছেন, কেরিয়ারের এই মোড়ে এসে সংসার পাততে না-রাজ নায়িকা। ব্যাস! প্রেমের দ্য এন্ড! 

কেরিয়ারের মন দিতে এর আগে প্রেম ভেঙেছেন এই নায়িকারই এক বান্ধবী। এক পরিচালকের সঙ্গে চুটিয়ে প্রেম করলেও বিয়ে করেননি। নায়িকা এখন সিঙ্গল অন্যদিকে স্ত্রী-সন্তান নিয়ে সুখে সংসার করছেন পরিচালক। ব্যাবসায়ী প্রেমিকের সঙ্গে প্রেম ভেঙে এখন মরু শহরে শ্যুটিং-এ ব্যস্ত এই নায়িকা। কেরিয়ারকে বেছে নিয়ে আফসোস নেই তাঁর, তবে পরে পস্তাতে হবে না তো? সেই উত্তর তো সময় বলে দেবে।

বন্ধ করুন