বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের কারণে ইন্ডাস্ট্রির শিল্পীদের সঙ্গে আলাপ, কাজ পাইনি, অকপট অবন্তিকা
ভাগ্যশ্রীর সঙ্গে অবন্তিকা

মায়ের কারণে ইন্ডাস্ট্রির শিল্পীদের সঙ্গে আলাপ, কাজ পাইনি, অকপট অবন্তিকা

  • সাইকোলজিক্যাল থ্রিলার ড্রামা সিরিজ ‘মিথ্যা’। এই সিরিজের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেত্রী ভাগ্যশ্রী কন্যা অবন্তিকা দাসানি।

বলিউডের নতুন মুখ অবন্তিকা দাসানি। বলিউড অভিনেত্রী ভাগ্য়শ্রীর কন্যা অবন্তিকা। ‘মিথ্যা’ দিয়ে বলিউডে ডেবিউ করছেন তিনি। পরিচালনায় রোহন সিপ্পি। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন হুমা কুরেশি। ছেলে অভিমন্যু দাসানির পর এবার ভাগ্যশ্রী কন্যাও বলিউডে পা রাখতে চলেছেন।

সাইকোলজিক্যাল থ্রিলার ড্রামা সিরিজ ‘মিথ্যা’। সিরিজে হুমা কুরেশি, অবন্তিকা দাসানি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, রজিত কাপুর এবং সমীর সোনি। আগামী ১৮ ফেব্রুয়ারি জি ফাই মুক্তি পাবে এই সিরিজ। ছয় পর্বের শো দিয়ে ডেবিউ করতে চলেছেন ভাগ্যশ্রীর মেয়ে।

সদ্য এক সাক্ষাৎকারে অবন্তিকা জানিয়েছেন, ‘আমি স্বীকার করছি ইন্ডাস্ট্রি থেকে আমার মা এবং দাদা প্রচুর ভালোবাসা, সম্মান পেয়েছে। তবে কেউ আমার সঙ্গে চা খেয়ে, আমাকে ওমুকের মেয়ে অথবা ছেলে বলে সিনেমা দিয়ে দেবে। এখনও আমি সেইটা শিখে উঠতে পারিনি’। 

তিনি আরও বলেন, তিনি নিজের কঠোর পরিশ্রমের মাধ্যমে সফলতা পেতে চান। নিজের পরিশ্রমের মাধ্য়মে যেন পরিচালক তাঁকে সঠিক নির্বাচন করেছেন সেইটা প্রমাণ করতে চান। এমনকি পারিশ্রমিকের তুলনায় তিনি বেশি মূল্য়বান প্রযোজক যেন এমনটাই মনে করেন।

তিনি বলেন, ‘আচমকা একদিনের মধ্যে ঘটে যায়নি এসব। খুব ধীরে ধীরেই হয়েছে। আমার বাবা-মা এটা জানত, তারা এটা ঘটতে দেখেছিল। কিন্তু যখন এটি চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছিল, তারা আমাকে বসিয়ে সবকিছু সম্পর্কে সচেতন করতে চেয়েছিল -- কী ঘটবে এবং কী ঘটতে পারে। ওরা আমাকে বলেছিলেন, আমি যাই করতে চাই না কেন, কঠোর পরিশ্রম করতে হবে’। 

খুব ছোটবেলা থেকে ইন্ডাস্ট্রির সঙ্গে তাঁর সংযোগ বলে জানিয়েছেন। বেড়ে ওঠার সঙ্গে সঙ্গে সিনেমার সেটে যাতায়াতের অভ্য়েস রয়েছে তাঁর। অভিনেতা হয়ে ওঠা একটি ধীরে ধীরে প্রক্রিয়া এবং রাতারাতি পদক্ষেপ নয় বলেছেন।

অবন্তিকা ফাঁস করেছেন, করোনার জেরে জুম মিটিংয়ের 'মিথ্যা'-এর জন্য অডিশন দিয়েছিলেন তিনি। সিরিজে হুমার চরিত্রের নাম জুহি। হিন্দি সাহিত্য বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকার চরিত্রে দেখা মিলবে অভিনেত্রীর। তার ছাত্রী রিয়া রাজগুরুর চরিত্রে রয়েছেন অবন্তিকা দাসানি।

২০১৯ সালে মুক্তি পাওয়া 'চিট' সিরিজের অ্যাডপশন 'মিথ্যা'। রোজ অডিও ভিজ্যুয়াল প্রোডাকশনের সঙ্গে অ্যাপ্লাজ এন্টারটেইনমেন্ট প্রযোজনা করেছে এই ওয়েব সিরিজ।

 

 

বন্ধ করুন