বাংলা নিউজ > বায়োস্কোপ > দেবলীনার ‘সাইকেলওয়ালে বাবু’র জন্মদিন, গৌরবের জমজমাট বার্থ ডে সেলিব্রেশন
আজ গৌরবের জন্মদিন (ছবি-ইনস্টাগ্রাম)
আজ গৌরবের জন্মদিন (ছবি-ইনস্টাগ্রাম)

দেবলীনার ‘সাইকেলওয়ালে বাবু’র জন্মদিন, গৌরবের জমজমাট বার্থ ডে সেলিব্রেশন

  • দেবলীনার সঙ্গে বিয়ের পর গৌরবের প্রথম জন্মদিন। কেমনভাবে চলছে সেলিব্রেশন পর্ব? 

ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়েছিলেন গৌরব-দেবলীনা। টলিউডের অন্যতম ফিট জুটি এই দম্পতি। আজ, ১৫ জুন গৌরব চট্টোপাধ্যায়, মানে বাংলা টেলিভিশনের প্রিয় জামাই বাবাজীবন-এর জন্মদিন। দেবলীনার সঙ্গে বিয়ের পর এটাই গৌরবের প্রথম জন্মদিন। স্বাভাবিকভাবে সব দিক থেকে আজকের দিনটা স্পেশ্যাল এই জুটির কাছে।

গতকাল মাঝ রাত থেকেই সেলিব্রেশন শুরু হয়েছে গৌরবের জন্মদিনের। ভবানীপুরের বাড়িতেই ঘটা করে চলেছে কেক কাটার পর্ব। তবে করোনা পরিস্থিতির জেরে বাইরে কোনও গ্র্যান্ড সেলিব্রেশন নয়, বরং পরিবারের সঙ্গেই আজকের দিনটা উদযাপন করছে এই জুটি। 

বরের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় মজাদার শুভেচ্ছা জানিয়েছেন দেবলীনা। সঙ্গে নিজেদের দাম্পত্য জীবনের সিক্রেটও ফাঁস করেছেন। গৌরব যে কত বড় ফিটনেস ফ্রিক, এ কথা অনুরাগীদের অজানা নয়। আর এই জুটির ফিটনেসের সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িত সাইকেল। রোজ নিয়ম করে সাইকেলিং করতে বার হন দুজনে। বৌ বাড়িতে না থাকলে বাথটবে নিজের সাইকেল রেখে দেন, সে কথা কিছুদিন আগে জানিয়েছিলেন গৌরব, আর এদিন দেবলীনা দেখালেন কেমনভাবে ঘরের ড্রয়িং রুমেই সাইকেল নিয়ে মজে থাকেন গৌরব। 

ভিডিয়োর ক্যাপশনে দেবলীনা লেখেন- ‘তোমরা সকলে ওকে সাইকেল চালাতে দেখেছে, পারফেক্ট গিয়ার্স আর সুপার ফাস্ট স্পিডে। কিন্তু এই কাজটা ও বাড়িতে করে, আর গোটা ঘটনার একমাত্র সাক্ষী থাকি আমি। শুভ জন্মদিন আমার পাগল হ্যাডব্যান্ড। তোমাকে অনেক ভালোবাসি’। আর সেই ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে বাজছে নওশাদ বেগমের ‘সাইকেলওয়ালে বাবু' গানটি। 

গৌরবের বার্থ ডে কেকেও সেই সাইকেল!
গৌরবের বার্থ ডে কেকেও সেই সাইকেল!

গৌরবের সাইকেল নিয়ে অবসেশনের বিষয়টি ফুটে উঠল কেকে-র মধ্যেই। স্বামীর পছন্দের কথা খেয়াল রাখেন দেবলীনা তা স্পষ্ট বলে দিচ্ছে এই স্পেশ্যাল কেক। 

উপহার আর শুভেচ্ছায় ভাসছেন গৌরব। অনুরাগীরাও সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন প্রিয় ‘মথুরামোহন’কে। সিরিয়াল ‘রানি রাসমণি’ গোটা পরিবার বার্থ ডে-র শুভকামনা জানাতে ভোলেননি গৌরবকে। 

বন্ধ করুন