বাংলা নিউজ > বায়োস্কোপ > ঠোঁটে ঠোঁট রেখে চুমু নবদম্পতির, আংটি বদলও সারলেন গৌরব-দেবলীনা, দেখুন ভিডিয়ো
রোম্যান্টিক মুহূর্ত
রোম্যান্টিক মুহূর্ত

ঠোঁটে ঠোঁট রেখে চুমু নবদম্পতির, আংটি বদলও সারলেন গৌরব-দেবলীনা, দেখুন ভিডিয়ো

  • গৌরব-দেবলীনার বিয়ের পার্টির সেরা মুহূর্ত, দেখুন ভিডিয়ো। 

মায়াবী রাত,শীতের আমেজ, প্রিয়জনদের উপস্থিতি, রোম্যান্টিক গানকে সাক্ষী রেখে একে অপরের হাতে আংটি পরিয়ে দিলেন গৌরব-দেবলীনা। উপলক্ষ্য ছিল নব দম্পতির বিয়ের পার্টি, সেখানেই তৈরি হল এই রোম্যান্টিক মুহূর্ত। বিয়ে এবং তাঁর পরবর্তী সকল অনুষ্ঠানে ভারতীয় পোশাকেই পাওয়া গিয়েছে গৌরব-দেবলীনাকে। তবে এই পার্টির থিম ছিল সাদা-কালো। হ্যাঁ, এদিন পশ্চিমী সাজে, পশ্চিমী কায়দায় একে অপরের সঙ্গে গোটা জীবন কাটানোর শপথ নিলেন দুজনে। ঠিক যেমন হোয়াইট ওয়েডিংয়ের ক্ষেত্রে হয়ে থাকে…

এদিন বাবা দেবাশিস কুমারের হাত ধরে ভেন্যুতে প্রবেশ করলেন দেবলীনা। পরনে সাদা গাউন। প্যান্ট-স্যুটে সেজেছিলেন গৌরব। এদিন আলোর রোশাইনের স্বাগত জানাল গৌরব-দেবলীনাকে, সঙ্গে লাইভ মিউজিক। করতালি মুখরিত পরিবেশে হল আংটি বদল, এরপর বউয়ের ঠোঁটে চুমুও খেলেন দেবলীনা। যা বেশ খানিকটা চমকে দিয়েছে কনেকে। লজ্জায় লাল হয়ে উঠল তাঁর মুখ।

দেবলীনার রূপে মুগ্ধ গৌরব, চোখই ফেরাতে পারছেন না (ছবি-ফেসবুক)
দেবলীনার রূপে মুগ্ধ গৌরব, চোখই ফেরাতে পারছেন না (ছবি-ফেসবুক)
ফটোশ্যুটে ব্যস্ত দম্পতি
ফটোশ্যুটে ব্যস্ত দম্পতি

এদিন গৌরব-দেবলীনার বিয়ের পার্টিতে উপচে পড়ল তারকাদের ভিড়। পৌঁছেছিলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়, রিচা শর্মা, রাহুল-সন্দীপ্তা, রাণী রাসমণি পরিবার সহ টেলিভিশন ও রুপোলি পর্দার নামী-দামী তারকারা। 

বন্ধ করুন