বাংলা নিউজ > বায়োস্কোপ > গৌরব-দেবলীনাকে আইবুড়ো ভাত খাওয়ালেন শিবপ্রসাদ-নন্দিতা
জমিয়ে চলছে খাওয়া দাওয়ার পর্ব 
জমিয়ে চলছে খাওয়া দাওয়ার পর্ব 

গৌরব-দেবলীনাকে আইবুড়ো ভাত খাওয়ালেন শিবপ্রসাদ-নন্দিতা

৯ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন গৌরব-দেবলীনা। ঘরের মেয়ে দেবলীনার বিয়ের আগে শিবপ্রসাদ-নন্দিতা আইবুড়ো খাওয়ালেন হবু বর-কনেকে। 

হবু দম্পতিকে বিয়ের পিঁড়িতে বসার আগেই আইবুড়ো ভাত খাওয়াতে ব্যস্ত টলি পাড়া। ঘনিষ্ঠ আত্মীয় থেকে শ্যুটিং সেট, গৌরব-দেবলীনাকে আইবুড়ো ভাত খাওয়াচ্ছেন সব জায়গাতে। কদিন আগেই রানি রাসমণির সেটে ঘটা করে মথুরবাবুর আইবুড়ো ভাত পর্ব চলেছিল, আর এবার পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় আইবুড়ো ভাত খাওয়ালেন ঘরের মেয়ে দেবলীনা এবং হবু জামাই গৌরবকে। হবু দম্পতিকে ভালোবেসে নিজেদের হাতে খাইয়েও দিতে দেখা গেল টলিগঞ্জের অন্যতম সফল পরিচালক জুটিকে। 

টলিগঞ্জে আপতত বিয়ের মরসুম চলছে। আগামী ৯ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার। পূর্ণতা পাচ্ছে গৌরব-দেবলীনার তিন বছরের প্রেম। শ্যুটিংয়ের ব্যস্ততা সামলে বিয়ের জোরদার প্রস্তুতিও শুরু করে দিয়েছেন দুজনে। 

সম্পর্কের রঙ এখন ভীষণ গাঢ়, আর শিবপ্রসাদ-নন্দিতার হাতে আইবুড়ো ভাত খেতে রঙ মিলিয়ে হাজির হয়েছিলেন গৌরব-দেবলীনা। যদিও সেটা প্ল্যান করে না কাকতালীয় তা বলা মুশকিল। এদিন আসমানি নীলে ঝলমলে শার্টে পাওয়া গেল গৌরবকে, অন্যদিতে আকাশি সালোয়ার কামিজ আর সাদা ওড়নায় দ্যুতি ছড়ালেন টলিগঞ্জের ‘রঙ্গবতী গার্ল’।

হবু বর-কনের জন্য এলাহি খাবারের আয়োজন ছিল। মেন্যুতে ছিল-বাসমতি চালের ভাত, ডাল, ঝিরি ঝিরি আলুভাজা, চিকেন শাম্মি কাবাব, ফিশফ্রাই, গলদা চিংড়ির মালাইকারি, মাটন কষা, চাটনি, মিষ্টি, আইসক্রিম। সব মিলিয়ে দুর্দান্ত আয়োজন। 

জানা গেছে, একদম ঘরোয়া অনুষ্ঠানেই বিয়ে হবে গৌরব-দেবলীনার। ৯ তারিখ সামাজিক বিয়ের পর ১৫ ডিসেম্বর রেজিস্ট্রি পর্ব সারবেন তাঁরা। আগামী বছর মার্চ-এপ্রিল নাগাদ আয়োজিত হবে এই জুটির রিসেপশন পর্ব। বিয়ের পরই শ্যুটিং সেটে ফিরতে হবে গৌরব-দেবলীনাকে তাই মধুচন্দ্রিমার প্ল্যান নেই, তবে জানা গিয়েছে পুরীতে জগন্নাথ দর্শনে যাবে নবদম্পতি।  

বন্ধ করুন