বাংলা নিউজ > বায়োস্কোপ > লাল শাড়ি, মাথা ভরা সিঁদুর, লাজে রাঙা দেবলীনা! মাকে বরণ করে ছবি গৌরবের সাথে
গৌরব ও দেবলীনা। 
গৌরব ও দেবলীনা। 

লাল শাড়ি, মাথা ভরা সিঁদুর, লাজে রাঙা দেবলীনা! মাকে বরণ করে ছবি গৌরবের সাথে

  • গৌরব ও দেবলীনার লাল-সাজ মন কেড়েছে সকলের। 

পুজোর চারদিন চুটিয়ে মজা করেছেন। আর পুজোয় মা-কে বিদায় জানালেনও হাসি মুখেই। গৌরবকে সাথে নিয়েই পৌঁছে গেলেন ত্রিধারার পুজোয়। মা দুর্গাকে বরণ করলেন। সিঁদুর খেললেনও সকলের সঙ্গে। আর সঙ্গে ছবি তুললেন গৌরবকে নিয়ে। 

লাল সিল্কের শাড়ি আর লাল ব্লাউজ পরেই দুর্গা বরণ করতে পৌঁছেছিলেন দেবলীনা। গৌরবও পরেছিলেন লাল পাঞ্জাবি। মাথায় খোঁপা বেঁধে তাতে লাগিয়েছেন জুঁই ফুলের মালা। সিঁথিতে চওড়া করে সিঁদুর, কপালে লাল টিপ। সোনার গয়না পরেছিলেন এদিন দেবলীনা। একদম অন্যরকম লুকে ধরা দিলেন ক্যামেরায়। 

বউয়ের সঙ্গে মা-কে বরণ করতে গিয়েছিলেন গৌরব চট্টোপাধ্যায়ও। তিনিও পরেছিলেন লাল পাঞ্জাবি। সকলেই নতুন জুটির তারিফ করেছে। বিজয়া-লুকে সকলের মন কেরেছেন এই দুই তারকা। গৌরবের পাশাপাশি বাবা দেবাশীষ কুমার ও মা-র সঙ্গেও ছবি শেয়ার করেছেন দেবলীনা।

বরাবরই ত্রিধারা-র পুজোয় ওতোপ্রতোভাবে জড়িত থাকেন অভিনেত্রী। বিয়ের পরেও সে রুটিনে কোনও বদল আসেনি। ভাসানের ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। 

২০২০-র ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার। ৩ বছরের সম্পর্কের পর অবশেষে দেবলীনা কুমারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন গৌরব। বৈদিক মতে সম্পন্ন হয় বিয়ের অনুষ্ঠান। যেখানে সংস্কৃত শ্লোক পড়িয়ে বিয়ে হয় গৌরব-দেবলীনার।

বন্ধ করুন