বাংলা নিউজ > বায়োস্কোপ > শার্টের বোতাম খুলে ছবি শেয়ার গৌরবের! চাপ দাড়ি, চওড়া ছাতিতে ঘুম কাড়ল ঋদ্ধি
বোতাম খোলা শার্টে ছবি শেয়ার গৌরব চট্টোপাধ্যায়ের। 

শার্টের বোতাম খুলে ছবি শেয়ার গৌরবের! চাপ দাড়ি, চওড়া ছাতিতে ঘুম কাড়ল ঋদ্ধি

  • সোশ্যাল মিডিয়ায় ঋদ্ধি ওরফে গৌরব চট্টোপাধ্যায়ের শেয়ার করা নতুন ছবিখানা নিয়ে এখন উন্মাদনা তুঙ্গে।

স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের ঋদ্ধিমান সিংহরায়-এর চরিত্র দিয়ে এখন দর্শক মনে রাজত্ব করছেন গৌরব চট্টোপাধ্যায়। একাধিক জনপ্রিয় ধারাবাহিকে গৌরব কাজ করলেও, ঋদ্ধি-খড়ির (শোলাঙ্কি রায়) রোম্যান্স নিয়ে যেন এখন আলাদাই উন্মাদনা।

সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন গৌরব চট্টোপাধ্যায়। নিজের সোলো ছবি পোস্ট করেন না বললেই চলে। তাই তো নতুন ছবি দেখে বেশ খুশি গৌরবের ভক্তরা। ‘ঋদ্ধি’ লুকেই এলেন ক্যামেরার সামনে। চোখে কালো ফ্রেমের চশমা। মাল্টি কালারের শার্ট পরেছেন, তবে বোতাম খোলা। এ ছবি দেখে আপাতত হোশ খুঁইয়েছেন গৌরবের ভক্তরা।

‘হট’, ‘ড্যাশিং’, ‘আগুন’, ‘চুমু লাগছে’-র মতো কমেন্ট পড়েছে এই ছবির তলায়। তবে কারও কারও আক্ষেপ হালকা একটা ভুঁড়ি হয়েছে গৌরবের।

টলিউডের খুব চেনা ও জনপ্রিয়া মুখ গৌরব। ‘দুর্গা’, ‘ঘরে ফেরার গান’, ‘বধূবরণ’, ‘করুণাময়ী রাণী রাসমণি’, ‘মহাপীঠ তারাপীঠ’-এর মতো ধারাবাহিকে দেখা মিলেছে তাঁর।

সিনেমা আর ওয়েব সিরিজেও অনেক কাজ করেছেন। এই যেমন ‘বাবা বেবি ও’ সিনেমায় তাঁকে শেষ দেখা গিয়েছে। তরুণ মজুমদার পরিচালিত ‘ভালোবাসার আরেক নাম’ সিনেমায় সৌমিত্র চট্টোপাধ্যায় ও মৌসুমি চট্টোপাধ্যায়ের সাথে কাজ করে অভিনয়ে হাতেখড়ি। ‘কৃষ্ণকান্তের উইল’, ‘কে তুমি নন্দিনী’র মতো ছবিতে অভিনয় করেছেন। তাঁকে দেখা গিয়েছে ‘চরিত্রহীন’, ‘সেই যে হলুদ পাখি’, ‘বউ কেন সাইকো’, ‘বন্য প্রেমের গপ্পো’তে।

বন্ধ করুন