বাংলা নিউজ > বায়োস্কোপ > মাথায় পাগড়ি পরা এই যুবক এখন কাজ করছেন ‘গাঁটছড়া’য়, চিনলেন এই টেলি-অভিনেতাকে?
বলুন তো কে এই টেলি-অভিনেতা?

মাথায় পাগড়ি পরা এই যুবক এখন কাজ করছেন ‘গাঁটছড়া’য়, চিনলেন এই টেলি-অভিনেতাকে?

  • ‘রাণী রাসমণি’, ‘বধূবরণ’-র মতো মেগায় কাজ করা গৌরব চট্টোপাধ্যায়ের যুবক বয়সের ছবি এটা। বর্তমানে এই অভিনেতার দেখা মিলছে ‘গাঁটছড়া’য়।

এই যে যেই অভিনেতার বালক বয়সের ছবি দেখলেন তিনি কিন্তু ফিল্মি পরিবারেই বড় হয়ে উঠেছেন। এর দাদুর ছবি চালু হলে এখনও আমরা টিভির সামনে থেকে উঠতে পাড়ি না। সাথে এই ছোট ছেলেটি, এখন যদিও তিনি বিবাহিত, অভিনয়ের দুনিয়ায় নিজের নাম করেছেন। ‘রাণী রাসমণি’, ‘বধূবরণ’-র মতো মেগায় কাজ করেছেন। আর এখন তাঁর দেখা মিলছে ‘গাঁটছড়া’য়।

পারলেন চিনতে? ঠিকই বুঝেছেন কথা হচ্ছে আপনাদের প্রিয় ঋদ্ধিমান সিংহরায়ের ব্যাপারে। আর ছবিটা অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের, যিনি উত্তম কুমারের নাতি। ছোটবেলায় সপরিবারে নাটকে অভিনয় করার পর তোলা হয়েছিল ছবিটা। পুরনো পারিবারিক অ্যালবাম থেকে শেয়ার করে নিয়েছেন তিনি ছবিখানা। আরও পড়ুন: ‘ঋদ্ধিমান’ গৌরবকে বদমেজাজি বললেন বউ দেবলীনা, ‘এত চেঁচামেচি করলে…’

টেলিভিশনের পাশাপাশি সিনেমা আর ওয়েব সিরিজেও কাজ করেছেন গৌরব। এই যেমন ‘বাবা বেবি ও’ সিনেমায় তাঁকে শেষ দেখা গিয়েছে। তরুণ মজুমদার পরিচালিত ‘ভালোবাসার আরেক নাম’ সিনেমায় সৌমিত্র চট্টোপাধ্যায় ও মৌসুমি চট্টোপাধ্যায়ের সাথে কাজ করে অভিনয়ে হাতেখড়ি। ‘কৃষ্ণকান্তের উইল’, ‘কে তুমি নন্দিনী’র মতো ছবিতে অভিনয় করেছেন। তাঁকে দেখা গিয়েছে ‘চরিত্রহীন’, ‘সেই যে হলুদ পাখি’, ‘বউ কেন সাইকো’, ‘বন্য প্রেমের গপ্পো’তে।

আপাতত ‘গাঁটছড়া’ ধারাবাহিকে তিনি জুটি বেঁধেছেন শোলাঙ্কি রায়ের সাথে। আপাতত খড়ি আর ঋদ্ধিমানের জুটি জমে একেবারে ক্ষীর! এতটাই যে টিআরপি তালিকার টপ থেকে নামাতেই পারছে না কেউ।

বন্ধ করুন