বাংলা নিউজ > বায়োস্কোপ > বউ বাড়িতে না থাকলে বাথটবে এ কী করেন গৌরব! সত্যিটা জানার পর চটলেন দেবলীনা

রবিবার সাতসকালে দাম্পত্য জীবনের বড়সড় সিক্রেট ফাঁস করলেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। গত বছর ডিসেম্বরেই অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন উত্তম কুমারের নাতি। এই নবদম্পতির বাথরুম রহস্য ফাঁস হল এদিন! এদিন ইনস্টাগ্রামে ঝাঁ চকচকে বাথটবের ছবি পোস্ট করলেন গৌরব। জলহীন সেই টবে রাখা রয়েছে সাইকেল! এই ছবি যদি আপনাকে চমকে দেয়, তাহলে তার ক্যাপশনটি আরও চমকে দেবে। গৌরব লিখেছেন- ‘যখন আমার স্ত্রী তার বাবা-মায়ের বাড়িতে থাকে…’। অর্থাত্ দেবলীনা বাড়িতে না থাকলে গৌরবের ‘জান’ হয়ে উঠে তাঁর সাইকেল।

ফিটনেস নিয়ে এই তারকা দম্পতির অবসেশনের কথা টলি পাড়ার সকলেই জানেন। এবং ফিটনেসের মামলায় জিমে যত না সময় কাটান তাঁর চেয়ে বেশি সময় গৌরব-দেবলীনা কাটান সাইকেলিংয়ে। প্রতিদিন সকালে নিয়ম করে সাইকেল নিয়ে রাজপথে বেরিয়ে পড়েন এই দম্পতি। সঙ্গে থাকে তাঁদের গোটা গ্যাং। অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়, প্রযোজক মহেন্দ্র সোনিরাও রয়েছেন এই দলে। 

আর দেবলীনা বাড়িতে না থাকলে গৌরবের সাধের সাইকেল জায়গা পায় বাথটবে। এই কথা এদিন গৌরব প্রকাশ্যে আনার পর থেকেই হেসে লুটোপাটি খাচ্ছেন নেটিজেনরা। মহেন্দ্র সোনির কথায়, এটা বাথটবের সেরা ব্যবহার। অন্যদিকে হাসি থামছে না রূপাঞ্জনা মিত্র, অনিন্দ্যদের। তবে দেবলীনার কী প্রতিক্রিয়া? 

দেবলীনার জবাব
দেবলীনার জবাব

না, গৌরবের এই কীর্তি জেনে একটা শব্দও খরচ করেননি দেবলীনা। বরং একগুচ্ছ ইমোজি যোগ করে জবাব দিয়েছেন। কখনও হয়রানি, কখনও রাগের ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন স্বামীর এই কীর্তি মোটেই পছন্দ নয় তাঁর। 

বাড়ি ফিরে গৌরবকে কী বললেন দেবলীনা? সেই উত্তর অবশ্য জানা নেই। 

বন্ধ করুন