বাংলা নিউজ > বায়োস্কোপ > Gourab Chatterjee: আমেরিকায় বসেই 'গাঁটছড়া'র শ্যুট করলেন গৌরব, ক্যামেরায় দেবলীনা

Gourab Chatterjee: আমেরিকায় বসেই 'গাঁটছড়া'র শ্যুট করলেন গৌরব, ক্যামেরায় দেবলীনা

স্বামীকে সাহায্য করলেন দেবলীনা।

'গাঁটছড়া'তে দিন কয়েকের জন্য দর্শন মেলেনি গৌরবের। দেখানো হয়, ব্যবসার কাজে দুবাই গিয়েছে ঋদ্ধিমান। কিন্তু ভক্তরা সে সব মানতে নারাজ। ঋদ্ধিকে ফেরানোর অনুরোধে ভরে যায় ফ্যানপেজগুলি।

ব্যস্ত রুটিন ফাঁকি দিয়ে বিদেশ গিয়েছিলেন। কিন্তু ছুটি আর মিলল কই! অবসর যাপনের ফাঁকেই শ্যুট চালিয়ে গেলেন গৌরব চট্টোপাধ্যায়। ক্যামেরায় স্ত্রী দেবলীনা কুমার।

নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্স যোগ দিতে স্ত্রীর সঙ্গে আমেরিকা গিয়েছিলেন গৌরব। 'গাঁটছড়া'তে তাই দিন কয়েকের জন্য দর্শন মেলেনি তাঁর। দেখানো হয়, ব্যবসার কাজে দুবাই গিয়েছে ঋদ্ধিমান। কিন্তু ভক্তরা সে সব মানতে নারাজ। ঋদ্ধিকে ফেরানোর অনুরোধে ভরে যায় ফ্যানপেজগুলি। অগত্যা তিনি ফিরিলেন। আমেরিকায় বসেই কয়েকটি দৃশ্য শ্যুট করলেন গৌরব। দেখানো হল, বিদেশ থেকে খড়ির সঙ্গে ফোনালাপ করছে ঋদ্ধি।

লকডাউনের সময় থেকে ভালোই রপ্ত হয়েছে প্রযুক্তির এই কারিকুরি। গৌরব বললেন, 'শুনলাম দর্শক আমাকে দেখতে চাইছিলেন। প্রযোজক স্নিগ্ধাদি তাই বললেন আমার সুবিধা মতো কয়েকটা দৃশ্য শ্যুট করে পাঠাতে। কনফারেন্সের পর আমরা একটু ফাঁকা সময় পেয়েছিলাম নিজেদের জন্য। নিউ ইয়র্ক আর লং অ্যাঞ্জেলসে থাকাকালীন দৃশ্যগুলি শ্যুট করেছি।'

হোয়াটস্যাপ এবং মেলের মাধ্যমে সংলাপ পাঠানো হত সংলাপ। সুকৌশলে সাজানো হত বিশ্বের দু'প্রান্তে শ্যুট হওয়া দৃশ্যগুলি। যাতে কোনও অসঙ্গতি চোখে না পড়ে। গৌরব বললেন, 'এখন ভালো ফোন থাকলে সবই করা যায়। ওখানে আলোও বেশ পেয়েছি। দেবলীনা ফোন দিয়েই দৃশ্যগুলো শ্যুট করত। তার পর সেগুলো পাঠিয়ে দেওয়া হত।'

দূরে থেকেও এ ভাবেই অনুরাগীর কথা রেখেছেন গৌরব। 'গাঁটছড়া'র সুবাদে আমেরিকা হয়েছে দুবাই!

বন্ধ করুন