বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের হাসপাতালে ভর্তি গৌরব! সোমবার হবে ৬ ঘন্টার অস্ত্রোপচার

ফের হাসপাতালে ভর্তি গৌরব! সোমবার হবে ৬ ঘন্টার অস্ত্রোপচার

গৌরব রায়চৌধুরী। (ছবি-ইনস্টাগ্রাম)

গৌরবের ডান কনুইয়ের বোন টিউমারের অপারেশন হবে আগামিকাল, রবিবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হলেন গৌরব। 

জুন মাসেই জানা গিয়েছিল বোন টিউমারে আক্রান্ত অভিনেতা গৌরব রায়চৌধুরী, মানে সদ্য শেষ হওয়া ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের আবির। মাসকয়েক আগে জিম করতে গিয়ে কনুইতে ব্যথা অনুভব করেছিলেন অভিনেতা। পরবর্তী সময়ে ডান হাতের কনুইতে বোন টিউমার ধরা পড়েছে তাঁর। সেই টিউমার অপারেশনের জন্যই আজ (রববিার) কলকাতার এক  বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন গৌরব, আগামিকাল তাঁর অস্ত্রোপচার হবে। চিকিত্সকরা জানিয়েছেন ৬ ঘন্টা ধরে অপরারেশন করা হবে গৌরবের হাতের ওই টিউমারটি। 

জুন মাসে চোখে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল গৌরবে। কিন্তু সেইসময় ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের অন্তমি পর্যায়ের শ্যুটিং নিয়ে ব্যস্ত থাকায় তড়িঘড়ি সেটে ফিরেছিলেন। সেইসময় জানিয়েছিলেন অগস্টের শুরুর দিকে বোন টিউমারটি অপারেশন করাবেন, কিন্তু পরিচালক মৈনাক ভৌমিকের ছবি ‘একান্নবর্তী'র শ্যুটিংয়ের জেরে কিছুদিন অস্ত্রোপচারের তারিখ পিছিয়ে দেন গৌরব। অবশেষে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। 

গৌরব আগেই জানিয়েছেন তাঁর টিউমারের বায়োপসি রিপোর্টে চিন্তার কোনও বিষয় নেই। কিন্তু সার্জারি করিয়ে নেওয়াটা জরুরি। অপারেশনের পর একটু সাবধানে থাকতে হবে ঠিকই, তবে দিন পনেরো পর থেকেই শ্যুটিংয়ে যোগ দিতে পারবেন অভিনেতা।

 ছোটপর্দায় ত্রিনয়নী', ‘ওগো নিরুপমা’র মতো ধারাবাহিকে দেখা গিয়েছে গৌরবকে। শীঘ্রই বড়পর্দাতেও পা রাখছেন। দিন কয়েক আগেই অভিনেতা জিতের সঙ্গে একটি ছবি পোস্ট করে গৌরব জানিয়েছিলেন, ‘নতুন কিছু আসছে, ধন্যবাদ জিতদা’। এই ছবি দেখে গৌরব অনুরাগীরা তো আনন্দে আত্মহারা, অনেকেই ভেবেছিলেন জিতের কোনও ছবিতে হয়ত গৌরবকে অভিনয় করতে দেখা যাবে। তবে সেই জল্পনায় জল ঢেলেছেন গৌরব। কিন্তু সূত্রের খবর জিতের প্রযোজনা সংস্থার একটি শর্টফিল্মে অভিনয় করেছেন গৌরব। 

গৌরবের লাভ লাইফও গত এক বছর ধরে বেশ চর্চায়। শ্রীমার সঙ্গে কয়েক মাসের প্রেম ও বিচ্ছেদ এবং পরবর্তীতে ‘ওগো নিরুপমা’ কো-স্টার অর্কজা আচার্যর সঙ্গে নাম জড়িয়েছে গৌরবের। যদিও অকর্জার দাবি পুরোটাই রটনা। 

বায়োস্কোপ খবর

Latest News

হুড়মুড়িয়ে ওজন কমাবে রসুন! সরকারি কর্মীদের জন্য বড় খবর, GPF-এ সুদের হার নিয়ে করা হল নয়া ঘোষণা ভাবি ২ তৃপ্তির রাজকীয় ছুটি কাটানো, ১৪ কোটির বাড়ি কিনেই তৃপ্তি ঘুরতে গেলেন কোথায় আর ৪% নয়, এবারে বাংলার সরকারি কর্মীদের ডিএ বাড়ল ১০ শতাংশ, জারি নয়া বিজ্ঞপ্তি তরতরিয়ে কমবে কোলেস্টেরল! জেনে নিন বিশেষ টোটকা ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল 18 ওভার শেষে Papua New Guinea-র স্কোর 89/8 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা?

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.