বাংলা নিউজ > বায়োস্কোপ > অর্কজা-ইধিকার সঙ্গে গৌরবের ত্রিকোণ প্রেম, এসব খবরে কী প্রতিক্রিয়া পিলু-অভিনেতার?
অর্কজা-ইধিকার সঙ্গে রটা প্রেমের গুঞ্জনে বিরক্ত অভিনেতা গৌরব রায়চৌধুরী। 

অর্কজা-ইধিকার সঙ্গে গৌরবের ত্রিকোণ প্রেম, এসব খবরে কী প্রতিক্রিয়া পিলু-অভিনেতার?

  • বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল ‘পিলু’ অভিনেত্রী ইধিকা পালের সঙ্গে সম্পর্কে রয়েছেন গৌরব। এর আগে ‘মিঠাই’খ্যাত অর্কজা আচার্যর সঙ্গেও নাম জড়িয়েছিল।

বুধবারই সোশ্যাল মিডিয়ায় একটা রিল ভিডিয়ো শেয়ার করেছিলেন গৌরব রায়চৌধুরী। ‘কুছ ভি বানা দো নিউজ পোর্টাল’ ট্যাগে একপ্রকার কটাক্ষ করেছিলেন। এবার টলিউডের নায়িকাদের সঙ্গে তাঁর নাম বারবার জড়ানো নিয়ে ক্ষোভই প্রকাশ করলেন তিনি। 

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল ‘পিলু’ অভিনেত্রী ইধিকা পালের সঙ্গে সম্পর্কে রয়েছেন গৌরব। এর আগে ‘মিঠাই’খ্যাত অর্কজা আচার্যর সঙ্গেও নাম জড়িয়েছিল। বছরখানেক আগে তাঁর আর ‘গাঁটছড়া’-র দ্যুতি শ্রীমা ভট্টাচার্যর প্রেম ছিল খুল্লামখুল্লা। তবে অজানা কারণে আলাদা হয়ে যান দু'জন। শ্রীমা-গৌরবের প্রেম ভাঙার খবর সেই সময় মনে আঘাত এনেছিল তাঁর ভক্তদের। 

এক বাংলা সংবাদমাধ্যমকে গৌরব জানালেন যে তিনি কখনোই সম্পর্কের নেতিবাচক দিক নিয়ে কথা বলতে চাননি। ১০ বছর ধরে এটাই চেষ্টা করে এসেছেন যাতে ব্যক্তিগত জীবনের খবর দর্শকদের মনে কোনও প্রভাব না ফেলে। গৌরব জানালেন, ‘কথায় কথায় ত্রিকোণ প্রেমের কাহিনি। সাংবাদিকতার কালো দিক উঠে আসছে। আমি প্রযোজক হলে এই গল্প দিয়ে ছবি তৈরি করব। হঠাৎ করে রঞ্ঝার সঙ্গে দূরত্বের গুঞ্জন, ইধিকার সঙ্গে প্রেম, এই গল্পগুলো নিয়ে একটা ছবি বানাব।’ আরও পড়ুন: বৌমা একঘরের জায়গায় আসছে প্রতীক-দেবচন্দ্রিমার ‘সাহেবের চিঠি’, সুস্মিতার কী হবে?

সঙ্গে গৌরব আরও দাবি করেন, দর্শকরাও বোকা নন, বরং তাঁরাও বোঝেন সবটা। ধারাবাহিকের ব্যাপারে জানার আগ্রহ থাকে তাঁর, নাকি নায়ক-নায়িকাদের প্রেম বা বিচ্ছেদ!

গৌরবের সঙ্গে প্রেম নিয়ে আপত্তি তুলেছিলেন ইধিকাও। এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘মাঝে মাঝেই এই কথা শুনতে পাই। আমার মাকেও একই কথা শুনতে হয় প্রায়শই। কিন্তু সত্যি বলছি, আমি আর গৌরবদা (রায়চৌধুরী) খুব ভালো বন্ধু। কেন যে আমাদের নিয়ে লোকের এই ধারণা? ভগবান জানে।’

 

বন্ধ করুন