বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaurab-Idhika: প্রেম করছে আহির আর রঞ্ঝা? দেখুন ইধিকার সঙ্গে সম্পর্ক নিয়ে কী বলছে গৌরব
ইধিকার সঙ্গে প্রেম নিয়ে যা বললেন গৌরব। 

Gaurab-Idhika: প্রেম করছে আহির আর রঞ্ঝা? দেখুন ইধিকার সঙ্গে সম্পর্ক নিয়ে কী বলছে গৌরব

  • ‘পিলু’ অভিনেতা ইধিকা আর গৌরবের প্রেম নিয়ে খবর চলছে বেশ কিছুদিন ধরেই। এবার তা নিয়েই মুখ খুলতে দেখা গেল ছোট পরদার আহিরকে। 

বেশ রমরমিয়ে চলছে ‘পিলু’। ধীরে ধীরে এই ধারাবাহিক জায়গা করে নিয়েছে দর্শক মনে। তবে আপাতত সেই ধারাবাহিক নিয়ে যেমন চর্চা, তেমনই চর্চা আহির আর রঞ্ঝার প্রেম নিয়ে। রিল লাইফে সম্পর্কের সমীকরণ আলাদা হলেও, শোনা যাচ্ছে বাস্তবে নাকি চুটিয়ে প্রেম করছেন দু'জন। সেটেও নাকি চোখে হারাচ্ছেন একে-অপরকে।

ইতিধ্যেই রঞ্ঝার ভূমিকায় অভিনয় করা ইধাকা পাল এই খবর নাকচ করে দিয়েছেন। এবার প্রেমের খবরে মুখ খুলতে দেখা গেল আহির অর্থাৎ গৌরব রায় চৌধুরীকে। ইনস্টায় একটা রিল ভিডিয়ো শেয়ার করেছেন গৌরব বুধবার। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে ইধিকা কখনও গৌরবকে এগিয়ে দিচ্ছেন কোল্ড ড্রিংকসের গ্লাস, কখনও স্ক্রিপ্ট তো কখনও রুমাল। আর এসব বেশ মন দিয়ে দেখছে একজন, আর মিটিমিটি হাসছে। স্ক্রিনে লেখা ফুটে উঠছে ‘কুছ ভি বানা দো নিউজ পোর্টাল’। গৌরবের এই পোস্টে হাসির ইমোজি ব্যবহার করেছেন ধ্রুব সরকার, মানে রঞ্ঝার অনস্ক্রিন স্বামী মল্লার।

গৌরবের সঙ্গে প্রেম নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন ইধিকা। এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘মাঝে মাঝেই এই কথা শুনতে পাই। আমার মাকেও একই কথা শুনতে হয় প্রায়শই। কিন্তু সত্যি বলছি, আমি আর গৌরবদা (রায়চৌধুরী) খুব ভালো বন্ধু। কেন যে আমাদের নিয়ে লোকের এই ধারণা? ভগবান জানে।’

প্রসঙ্গত, ২০২১ সালে প্রেম ভেঙেছে গৌরবের। ‘গাঁটছড়া’ নায়িকা শ্রীমা ভট্টাচার্যর সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। তবে গত বছর আলাদা হয়ে যান দু'জন।

বন্ধ করুন