বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এই যুদ্ধে হার নিশ্চিত ছিল..’,বোন টিউমারের জটিল অস্ত্রোপচার নিয়ে আপটেড দিলেন গৌরব
গৌরব রায় চৌধুরী (ছবি-ফেসবুক) 
গৌরব রায় চৌধুরী (ছবি-ফেসবুক) 

‘এই যুদ্ধে হার নিশ্চিত ছিল..’,বোন টিউমারের জটিল অস্ত্রোপচার নিয়ে আপটেড দিলেন গৌরব

  • ‘হাতটার অর্ধেকের বেশি ড্যামেজ হয়ে যাওয়ার সম্ভাবনা ছিল প্রবল’, হাড়হিম করা লড়াইয়ের কথা জানালেন ‘ওগো নিরুপমা’ খ্যাত তারকা। 

কেমন আছেন অভিনেতা গৌরব রায়চৌধুরী মানে সদ্য শেষ হওয়া ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের আবির? গত কয়েকঘন্টা ধরে এই প্রশ্নের উত্তর জানতে চাইছিলেন তাঁর অনুরাগীরা। অবশেষে জবাব মিলল। ৬ ঘন্টার জটিল অস্ত্রোপচার সফল হয়েছে গৌরবের। গত সোমবার এক বেসরকারি হাসপাতালে গৌরবের ডান হাতের কনুইতে বোন টিউমার অপারেট করা হয়েছে। তবে সহজ ছিল না এই অস্ত্রোপচার, হাতের ক্ষতি হয়ে যাওয়ার বিস্তর সম্ভাবনা ছিল কিন্তু সবটা ভালোভাবে সম্পন্ন হয়েছে জানালেন গৌরব। 

এদিন ফেসবুকে নিজের হেলথ আপটেড শেয়ার করেন গৌরব। তিনি লেখেন, ‘এই যুদ্ধে হার নিশ্চিত ছিল… হাতটার অর্ধেকের বেশি ড্যামেজ হয়ে যাওয়ার সম্ভাবনা ছিল প্রবল। কিন্তু চিকিত্সকরা ৬ ঘন্টার যুদ্ধ চালিয়ে শেষমেষ জিতিয়ে দিল আমায়, আর আমার হাতটাকে… ধন্যবাদটাও বোধহয় কম হয়ে যাবে বলা… ধন্যবাদ চিকিত্সকদের…’

গত রবিবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন গৌরব।এর আগে গত জুন মাসে চোখে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল ছোটপর্দার এই জনপ্রিয় তারকাকে। কিন্তু সেইসময় ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের অন্তমি পর্যায়ের শ্যুটিং নিয়ে ব্যস্ত থাকায় তড়িঘড়ি সেটে ফিরেছিলেন। অগস্টের শুরুর দিকে বোন টিউমারটি অপারেশন করানোর কথা থাকলেও পরিচালক মৈনাক ভৌমিকের ছবি ‘একান্নবর্তী'র শ্যুটিংয়ের জেরে কিছুদিনের জন্য অস্ত্রোপচারের তারিখ পিছিয়ে দেন গৌরব। 

জানা গিয়েছে, অপারেশনের পর একটু সাবধানে থাকতে হবে ঠিকই, তবে দিন পনেরো পর থেকেই শ্যুটিংয়ে যোগ দিতে পারবেন অভিনেতা। ছোট পর্দায় ত্রিনয়নী', ‘ওগো নিরুপমা’র মতো ধারাবাহিকে দেখা গিয়েছে গৌরবকে।

বন্ধ করুন