বাংলা নিউজ > বায়োস্কোপ > Gatchora: পছন্দ শ্রীমাকে, কিন্তু তাঁর বোন শোলাঙ্কির সঙ্গেই শেষপর্যন্ত ‘গাঁটছড়া’ বাঁধবেন গৌরব!

Gatchora: পছন্দ শ্রীমাকে, কিন্তু তাঁর বোন শোলাঙ্কির সঙ্গেই শেষপর্যন্ত ‘গাঁটছড়া’ বাঁধবেন গৌরব!

প্রকাশ্যে গাঁটছড়ার প্রোমো (ছবি সৌজন্যে- স্টার জলসা) 

গৌরব-শোলাঙ্কি জুটিকে নিয়ে এক্সাইটেড টেলিপাড়া। প্রথম ঝলকেই চমকে দিল টিম ‘গাঁটছড়া’। 

এবার অনস্ক্রিনে ‘গাঁটছড়া’ বাঁধতে চলেছেন মথুরবাবা ও কাদম্বিনী। এই খবর তো মাস কয়েক আগেই সামনে এসেছে, কিন্তু এবার প্রকাশ্যে চলে এল স্টার জলসার আসন্ন এই সিরিয়ালের প্রথম ঝলক। যা দেখেই উত্তেজিত অনুরাগীরা। স্নিগ্ধা বসু-সানি ঘোষ প্রযোজিত এই ধারাবাহিকে কী কী চমক থাকবে তার আভাস মিলল প্রোমোতে। সিরিয়ালের কাহিনিও কোন পথ ধরে এগোবে তাও বেশ স্পষ্ট। 

বিখ্যাত হিরের ব্যবসায়ী সিংহ রায় বাড়ির জগদ্ধাত্রী পুজোর সাজসজ্জার দায়িত্বে ভট্টাচার্য বাড়ির মেজো মেয়ে খড়ি। হাতের কাজে পটু সে, কিন্তু দিদির (শ্রীমা ভট্টাচার্য) মতো ফটফট ইংরাজি জানে না, সাজগোজ থেকেও শত হস্ত দূরে খড়ি। তাঁদের মা চায় বড়োলোক ছেলের সঙ্গে মেয়েদের বিয়ে দিতে। মনের মতো পাত্রের খোঁজ পেতেই সিংহ রায় বাড়ির পুজোয় হাজির ভট্টাচার্য পরিবার। সেখানে রয়েছে তিন এলিজেবল ব্যাচেলার। বাড়ির বড় ছেলে ঋদ্ধিমান সিংহ রায় মিস্টার পারফেক্ট, চোখে একবার দেখেই সে হিরে চিনে ফেলে। তাঁর দুই ভাই, কুণাল ও রাহুল। এই ভূমিকায় থাকছেন রিয়াজ লস্কর ও অনিন্দ্য ভট্টাচার্য। বাড়ির সবাই ঋদ্ধিমানের জন্য পাত্র খুঁজছে। প্রথম দেখাতেই 'নিখুঁত হিরে' শ্রীমাকে পছন্দ হয় তাঁর, কিন্তু মুখ ফুটে বলা তাঁর স্বভাবে নেই। আর দাদার পছন্দ কেড়ে নিতে এক্সপার্ট মেজোভাই ‘পাক্কা রোমিও’ রাহুল (অনিন্দ্য) শ্রীমার সঙ্গে ভাব জমিয়ে নেয়। বড়লোক বাড়ির ছেলে হাত করবার সম্ভবানা দেখে খুশি সেও। এরপর আচমকাই খড়ির সঙ্গে মোলাকাত ঋদ্ধিমানের, খড়ির হাতে তৈরি পটচিত্র ভেঙে চৌচির দুজনের ধাক্কায়! কিন্তু কোনও আফসোস নেই ঋদ্ধিমানের চোখেমুখে, ক্ষেপে লাল খড়ি বলে উঠে, ‘দিলেন তো খড়ির সাড়ে সর্বনাশ করে। আমার কষ্ট করে করা হাতের কাজ সব গেলো’। ঠিক এমনই ঝামেলা দিয়ে শুরু খড়ি আর ঋদ্ধিমানের কাহিনি, কিন্তু ও যে ‘কার মনে কে দেয় ধরা, সবই নাকি আগে থেকে ঠিক করা….’। আর সেই গল্প নিয়েই আসছে ‘গাঁটছড়া’।

এখন প্রশ্ন হল কবে থেকে আর কখন আসছে এই ধারাবাহিক? না, এই বিষয়ে এখন মুখ খোলেনি চ্যানেল কর্তৃপক্ষ। তবে এই বিগ বাজেট আর তারকাখচিত ধারাবাহিক যে প্রাইম টাইমেই আসবে তা স্পষ্ট। টেলিপাড়ায় যা কানাঘুষো শোনা যাচ্ছে তাতে খবর সন্ধ্যা সাতটায় স্লটে আসছে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের এই শো। স্বভাবতই প্রশ্ন, তবে কি শেষ হচ্ছে শ্রীময়ী? গুঞ্জন, এখন শেষ হবে না শ্রীময়ী-জুন আন্টিদের গল্প। পিছিয়ে যাচ্ছে ধারাবাহিকের টাইম স্লট। আগামী কয়েকদিনের মধ্যেই শেষ হচ্ছে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। ওই ধারাবাহিকের স্লটেই নিয়ে যাওয়া হতে পারে শ্রীময়ীকে। সব ঠিক থাকলে ডিসেম্বরের তৃতীয় সপ্তাহ থেকে শুরু হবে ‘গাঁটছড়া’। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

১০ দিন আগে এসেও 'লেট', বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, কলকাতায় কবে থেকে বৃষ্টি? এই পেশার মানুষ হলেই বিয়ে করা যাবে কার্তিক আরিয়ানকে! কপিলের শো-তে শর্ত মা মালার হাই হিলে প্রেগন্যান্ট দীপিকা! হবু মা'র দিকে হাত বাড়ালেন প্রভাস, গোঁসা অমিতাভের! শাকিরির গোলে ঘুরে দাঁড়াল সুইজারল্যান্ড, জার্মানির হার ভুলে লড়াইয়ে স্কটল্যান্ড ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 14 ওভার শেষে West Indies-র স্কোর 117/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.