বাংলা নিউজ > বায়োস্কোপ > Gatchora: পছন্দ শ্রীমাকে, কিন্তু তাঁর বোন শোলাঙ্কির সঙ্গেই শেষপর্যন্ত ‘গাঁটছড়া’ বাঁধবেন গৌরব!
প্রকাশ্যে গাঁটছড়ার প্রোমো (ছবি সৌজন্যে- স্টার জলসা) 

Gatchora: পছন্দ শ্রীমাকে, কিন্তু তাঁর বোন শোলাঙ্কির সঙ্গেই শেষপর্যন্ত ‘গাঁটছড়া’ বাঁধবেন গৌরব!

  • গৌরব-শোলাঙ্কি জুটিকে নিয়ে এক্সাইটেড টেলিপাড়া। প্রথম ঝলকেই চমকে দিল টিম ‘গাঁটছড়া’। 

এবার অনস্ক্রিনে ‘গাঁটছড়া’ বাঁধতে চলেছেন মথুরবাবা ও কাদম্বিনী। এই খবর তো মাস কয়েক আগেই সামনে এসেছে, কিন্তু এবার প্রকাশ্যে চলে এল স্টার জলসার আসন্ন এই সিরিয়ালের প্রথম ঝলক। যা দেখেই উত্তেজিত অনুরাগীরা। স্নিগ্ধা বসু-সানি ঘোষ প্রযোজিত এই ধারাবাহিকে কী কী চমক থাকবে তার আভাস মিলল প্রোমোতে। সিরিয়ালের কাহিনিও কোন পথ ধরে এগোবে তাও বেশ স্পষ্ট। 

বিখ্যাত হিরের ব্যবসায়ী সিংহ রায় বাড়ির জগদ্ধাত্রী পুজোর সাজসজ্জার দায়িত্বে ভট্টাচার্য বাড়ির মেজো মেয়ে খড়ি। হাতের কাজে পটু সে, কিন্তু দিদির (শ্রীমা ভট্টাচার্য) মতো ফটফট ইংরাজি জানে না, সাজগোজ থেকেও শত হস্ত দূরে খড়ি। তাঁদের মা চায় বড়োলোক ছেলের সঙ্গে মেয়েদের বিয়ে দিতে। মনের মতো পাত্রের খোঁজ পেতেই সিংহ রায় বাড়ির পুজোয় হাজির ভট্টাচার্য পরিবার। সেখানে রয়েছে তিন এলিজেবল ব্যাচেলার। বাড়ির বড় ছেলে ঋদ্ধিমান সিংহ রায় মিস্টার পারফেক্ট, চোখে একবার দেখেই সে হিরে চিনে ফেলে। তাঁর দুই ভাই, কুণাল ও রাহুল। এই ভূমিকায় থাকছেন রিয়াজ লস্কর ও অনিন্দ্য ভট্টাচার্য। বাড়ির সবাই ঋদ্ধিমানের জন্য পাত্র খুঁজছে। প্রথম দেখাতেই 'নিখুঁত হিরে' শ্রীমাকে পছন্দ হয় তাঁর, কিন্তু মুখ ফুটে বলা তাঁর স্বভাবে নেই। আর দাদার পছন্দ কেড়ে নিতে এক্সপার্ট মেজোভাই ‘পাক্কা রোমিও’ রাহুল (অনিন্দ্য) শ্রীমার সঙ্গে ভাব জমিয়ে নেয়। বড়লোক বাড়ির ছেলে হাত করবার সম্ভবানা দেখে খুশি সেও। এরপর আচমকাই খড়ির সঙ্গে মোলাকাত ঋদ্ধিমানের, খড়ির হাতে তৈরি পটচিত্র ভেঙে চৌচির দুজনের ধাক্কায়! কিন্তু কোনও আফসোস নেই ঋদ্ধিমানের চোখেমুখে, ক্ষেপে লাল খড়ি বলে উঠে, ‘দিলেন তো খড়ির সাড়ে সর্বনাশ করে। আমার কষ্ট করে করা হাতের কাজ সব গেলো’। ঠিক এমনই ঝামেলা দিয়ে শুরু খড়ি আর ঋদ্ধিমানের কাহিনি, কিন্তু ও যে ‘কার মনে কে দেয় ধরা, সবই নাকি আগে থেকে ঠিক করা….’। আর সেই গল্প নিয়েই আসছে ‘গাঁটছড়া’।

এখন প্রশ্ন হল কবে থেকে আর কখন আসছে এই ধারাবাহিক? না, এই বিষয়ে এখন মুখ খোলেনি চ্যানেল কর্তৃপক্ষ। তবে এই বিগ বাজেট আর তারকাখচিত ধারাবাহিক যে প্রাইম টাইমেই আসবে তা স্পষ্ট। টেলিপাড়ায় যা কানাঘুষো শোনা যাচ্ছে তাতে খবর সন্ধ্যা সাতটায় স্লটে আসছে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের এই শো। স্বভাবতই প্রশ্ন, তবে কি শেষ হচ্ছে শ্রীময়ী? গুঞ্জন, এখন শেষ হবে না শ্রীময়ী-জুন আন্টিদের গল্প। পিছিয়ে যাচ্ছে ধারাবাহিকের টাইম স্লট। আগামী কয়েকদিনের মধ্যেই শেষ হচ্ছে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। ওই ধারাবাহিকের স্লটেই নিয়ে যাওয়া হতে পারে শ্রীময়ীকে। সব ঠিক থাকলে ডিসেম্বরের তৃতীয় সপ্তাহ থেকে শুরু হবে ‘গাঁটছড়া’। 

 

 

বন্ধ করুন