বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaurav-Ridhima: বিয়ের ৬ বছর, ১ ছেলের মা! বউ ঋদ্ধিমার হাতের স্পেশাল এই খাবারের প্রশংসায় পঞ্চমুখ গৌরব

Gaurav-Ridhima: বিয়ের ৬ বছর, ১ ছেলের মা! বউ ঋদ্ধিমার হাতের স্পেশাল এই খাবারের প্রশংসায় পঞ্চমুখ গৌরব

বউয়ের হাতের কোন রান্না পছন্দ গৌরবের?

জি বাংলার রন্ধনে বন্ধন শো নিয়ে আসছেন গৌরব চক্রবর্তী আর ঋদ্ধিমা ঘোষ জুটিতে। সোমবার থেকেই শুরু হয়ে গিয়েছে কুকিং শোটি। বাড়িতে কর্তা গিন্নি একে-অপরকে কী রেঁধে খাওয়ান?

মাতৃত্বের কারণে ব্যোমকেশ ওয়েব সিরিজ থেকে সরে দাঁড়ান ঋদ্ধিমা ঘোষ। হইচইয়ের ব্যোমকেশ সিরিজে প্রথম থেকেই সত্যবতীর চরিত্রে দেখা মিলেছিল ঋদ্ধিমার। তবে ২০২৩ সালে মুক্তি পাওয়া দুর্গ রহস্যতে তাঁর জায়গায় আসেন সোহিনী সরকার। ওই বছরই ছেলের জন্ম দেন ঋদ্ধিমা, স্বামী গৌরব চক্রবর্তীর সঙ্গে। 

তবে এবার ঋদ্ধিমা ও গৌরব ফিরেছেন তাঁর রান্নার শো ‘রন্ধনে বন্ধন’ নিয়ে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে শ্যুট। জি বাংলায় জনপ্রিয় শো রান্নাঘর বন্ধ হয়েছিল ২০২২ সালে। তারপর সেই স্লটে শুরু হয়েছিল ঘরে ঘরে জি বাংলা। তবে টিআরপি-তে সেভাবে ছাপ ফেলতে পারেনি সেটি। তাই বছরখানেকের মধ্যেই তা বন্ধ করার সিদ্ধান্ত নিল চ্যানেল। এবার রন্ধনে বন্ধনের পালা। 

আরও পড়ুন: ‘লোকে বলে ভালো জিনিস…’! মিঠাই রানির প্রেম নিয়ে চর্চা, ইনস্টায় কী ইঙ্গিত সৌমিতৃষার

২০ মে অর্থাৎ সোমবার থেকে শুরু হয়েছে রন্ধনে বন্ধন। যা দেখা যাবে সোম থেকে রবি বিকেল সাড়ে ৪টেয়। ভক্ত মনে প্রশ্ন, রান্নার শো তো আনছেন গৌরব-ঋদ্ধিমা, তাঁদের রান্নাঘরের গোপন রহস্য কী?

টাইমস অফ ইন্ডিয়াকে গৌরব জানালেন, খাবারের সূত্রে গৌরব মনেপ্রাণে বাঙালি। দিনে চারবেলা তিনি মাছ-ভাত খেয়ে থাকতে পারেন। আর ঋদ্ধিমার কমফোর্ট ফুড হল ভাত আর চিকেন। তবে বর-বউ একটা খাবার নিয়ে পাগল। আর সেটা হল মটন আর সাদা ভাত। তবে কর্তা বা গিন্নি কেউই খুব একটা মশলাদার খাবার পছন্দ করেন না। 

আরও পড়ুন: সেটে আসতে দেরি করত সলমন-ঐশ্বর্য… হাম দিল দে চুকে সনমের সহকর্মী কী ফাঁস করলেন?

ঋদ্ধিমা কি নিজের হাতে রান্না করেন? গৌরব জানালেন, তাঁর বউ খুব ভালো বেকিং করে। এমনকী, বিয়ের আগেও নিজের হাতে বানিয়ে নিয়ে আসত কেক আর কুকিজ। আর গৌরব, তিনি কি কখনও রান্না করে খাইয়েছেন স্ত্রীকে? এতে ঋদ্ধিমা জানালেন, গৌরব পারে অমলেট তৈরি করতে। আগে তো ইলেকট্রিক কেটলিতে কফি ছাড়া কিছুই পারতেন সব্যসাচী-র বড় ছেলে। 

আরও পড়ুন: ভোট দিতে বৃদ্ধ বাবাকে সঙ্গ দিলেন না সানি-ববি! কথার মাঝেই রেগে আগুন ধর্মেন্দ্র

গত বছর, পয়লা বৈশাখের দিন প্রেগন্যান্সির খবর শেয়ার করে নিয়েছিলেন ঋদ্ধিমা আর গৌরব। আর তারপর সেপ্টেম্বরে জন্ম হয় ছেলে ধীরের। এরপর ছেলের মুখেভাতের অনুষ্ঠানে প্রথমবার তাঁরা ধীরের মুখ দেখান। সেই অনুষ্ঠানে চক্রবর্তী পরিবারের খুদের গায়ে ছিল সাদা-লাল পাঞ্জাবি আর ধুতি। বাবার সঙ্গে ম্যাচিং পোশাক পরেছিল সে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে?

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.