বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘গৌরী এলো’তে ঈশানের বান্ধবী হয়ে এন্ট্রি নিল ‘কড়িখেলা’ অভিনেত্রী! বৌভাতে ঝামেলা
ঈশানকে গৌরীর থেকে আলাদা করতে এল ‘কড়ি খেলা’ নায়িকা। 
ঈশানকে গৌরীর থেকে আলাদা করতে এল ‘কড়ি খেলা’ নায়িকা। 

‘গৌরী এলো’তে ঈশানের বান্ধবী হয়ে এন্ট্রি নিল ‘কড়িখেলা’ অভিনেত্রী! বৌভাতে ঝামেলা

  • গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় বেশ ভালো ফল করছে ‘গৌরী এলো’। নতুন চরিত্র আসায় খেলা আরও জমবে!

জি বাংলার ‘গৌরী এলো’ ধারাবাহিক ধীরে ধীরে জায়গা করে নিতে শুরু করেছে দর্শক মনে। চলতি সপ্তাহে এটি জায়গা করে নিয়েছে টিআরপি তালিকার চার নম্বরে। তবে এবার থাকছে এক বড় চমক। আসছে নতুন চরিত্র। 'গৌরী এলো'তে নাম ভূমিকায় অভিনয় করছেন নবাগতা মোহনা মাইতি। তাঁর বিপরীতে রয়েছেন দূর্গা দূর্গেশ্বরী খ্যাত বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়।

গৌরী আর ঈশানের টক-ঝাল প্রেম পছন্দ হচ্ছে দর্শকদের। সঙ্গে যে আধ্যাত্মিতার ছোঁয়া রয়েছে এই মেগায় সেটাও বেশ আকর্ষণীয়। এখন চলছে গৌরী আর ঈশানের বিয়ে নিয়ে নানা অনুষ্ঠান। আর দেখা যাবে ফুলশয্যাতেই এসে গিয়েছে ঈশানের বান্ধবী। আর শুধু আসেনি বাড়িতে, জড়িয়েও ধরেছে। যা দেখে রাগে-হিংসেয় লাল হয়ে যায় গৌরীর মুখখানা। ‘কড়ি খেলা’ ধারাবাহিকে তন্বীর ভূমিকায় থাকা অভিনেত্রীই সেজেছেন ঈশানের এই বান্ধবী। নাম রুমেলা।

আসলে শৈল মা কখনোই চাননি গৌরী বাড়ির বউ হোক। তারওপর বুদ্ধিতেও বারবার অপদস্থ হতে হচ্ছে তাকে নিজের বউমার কাছে। তাই তো সে নিয়ে এসেছে ছেলের পুরনো বান্ধবীকে। যাতে দু'জনে একসঙ্গে পিছনে লাগতে পারে গৌরীর। আরও পড়ুন: সে কী! লিওনার্দো দ্য ভিঞ্চির আঁকা মোনালিসা’র ছবিতে মালা পরিয়ে, ধূপ দেখালো গৌরী

এদিকে আবার দর্শকরা স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন ‘গৌরী এলো’র। ওখানে সূর্য ডাক্তার আর এখানে ঈশান। তাই অনেকেই বলতে শুরু করেছে ‘অনুরাগের ছোঁয়া’ থেকে টুকছে ‘গৌরী এলো’। তবে এই মিল নিছকই কাকতালীয় কি না, সেটা তো সময় বলবে!

বন্ধ করুন