বাংলা নিউজ > বায়োস্কোপ > ট্রোলিংয়ের ভয়ে কমেন্ট সেকশন বন্ধ, তাতেও ‘বিবাদী’ ক্রুষ্ণাকে পাশে পেলেন গোবিন্দা
ক্রুষ্ণা অভিষেক-গোবিন্দা।
ক্রুষ্ণা অভিষেক-গোবিন্দা।

ট্রোলিংয়ের ভয়ে কমেন্ট সেকশন বন্ধ, তাতেও ‘বিবাদী’ ক্রুষ্ণাকে পাশে পেলেন গোবিন্দা

  • চার নম্বর সিঙ্গলস 'মেরে নাল' আপলোড করে কমেন্ট সেকশনটি বন্ধ করে দিলেন গোবিন্দা।

‘হ্যালো’র পর ফের একটি নতুন মিউজিক ভিডিয়ো সামনে আনলেন গোবিন্দা। লোহরি উৎসব উপলক্ষে নিজের ইউটিউব চ্যানেল গোবিন্দা রয়্যালসে নিজের চার নম্বর গান 'মেরে নাল'। গানটি গেয়েওছেন স্বয়ং গোবিন্দা। তবে ইউটিউবে এই ভিডিয়ো শেয়ার করে তিনি তার কমেন্ট সেকশনটি বন্ধ করে দিলেন।

তা কেন তিনি করলেন এরকম? মনে করা হচ্ছে তাঁর তিন নম্বর মিউজিক ভিডিয়ো ‘হ্যালো’কে ঘিরে যে ধরণের সমালোচনা ও ট্রোলিং শুরু হয়েছে তা দেখে তিনি যথেষ্ট বিব্রত। এবারে সেরকম কিছুর মুখোমুখি যেন তাঁকে না হতে হয়, তাই আর কোনও ঝুঁকি নিতে রাজি হননি তিনি। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো শেয়ার করে তিনি লেখেন, ‘নমস্কার বন্ধুরা, আপনাদের জন্য রইল আমার নতুন গান মেরে নাল। আসা করি আপনাদের ভালো লাগবে এবং সবাই এই গানের সুরে লোহরি উৎসবে মেতে উঠবেন।'

তবে মামা গোবিন্দার ট্রোলিং হওয়ার ব্যাপারে মুখ খুলেছেন তাঁর ভাগ্নে তথা কৌতুক অভিনেতা ক্রুষ্ণা অভিষেক। জানিয়েছেন, তাঁর কাছে এখনও 'হিরো নম্বর ওয়ান' বলতে কেবল গোবিন্দা-ই। প্রসঙ্গত, ক্রুষ্ণা অভিষেক ও গোবিন্দার মধ্যে দীর্ঘ সময় ধরে চলা পারিবারিক ঝামেলা আপাতত সকলেরই জানা। তা সত্বেও যে মামার হয়ে মুখ খুলেছেন ভাগ্নে তা দেখে অনেকেই অবাক।

প্রসঙ্গত, ‘হ্যালো’তে নিজের ট্রেডমার্ক স্টাইলে নাচ, ফুলের বাগানে নিশা শর্মার সঙ্গে রোম্যান্স, কখনও মাঝরাস্তায় প্রেমে মশগুল দুজনে। এই ভিডিয়ো দেখে গোবিন্দার অনুরাগীরা তো বেজায় উত্তেজিত। কিন্তু সমালোচনাও হল জমিয়ে। নব্বইয়ের দশকের নাচের স্টাইল এই মিউজিক ভিডিয়োতেও তুলে ধরায় অনেকে কটাক্ষ করে লিখেছন, ‘দয়া করে নব্বইয়ের দশক ছেড়ে বেরিয়ে আসো। এটা ২০২২ সাল’।

উল্লেখ্য, শেষবার গোবিন্দার দেখা মিলেছিল ‘রঙ্গিলা রাজা’ ছবিতে, যা মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। ‘হ্যালো’র আগে ‘চশমা চাড়া কে’ এবং ‘টিপ টিপ পানি বরষা’ বলেও দুটি মিউজিক ভিডিয়ো রিলিজ করেছেন গোবিন্দা।

বন্ধ করুন