বাংলা নিউজ > বায়োস্কোপ > টিকিট কাটলেই গোবিন্দা দর্শন! অনুষ্ঠানের বিজ্ঞাপনকে ভুয়ো ঘোষণা ‘হিরো নম্বর ১’-এর
গোবিন্দা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
গোবিন্দা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

টিকিট কাটলেই গোবিন্দা দর্শন! অনুষ্ঠানের বিজ্ঞাপনকে ভুয়ো ঘোষণা ‘হিরো নম্বর ১’-এর

  • সম্প্রতি, তাঁর সম্পর্কিত একটি বিজ্ঞাপনের ছবি নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে দিয়ে সেটিকে সম্পূর্ণ ভুয়ো খবর বলে ঘোষণা করলেন বলি-তারকা গোবিন্দা।

সোশ্যাল মিডিয়ায় আজকাল বেশ সক্রিয় গোবিন্দা। সম্প্রতি, তাঁর সম্পর্কিত একটি বিজ্ঞাপনের ছবি নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে দিয়ে সেটিকে ভুয়ো খবর বলে ঘোষণা করলেন এই বলি-তারকা। ওই বিজ্ঞাপনের পোস্টারটিতে বেশ অনেকটা জায়গা জুড়ে গোবিন্দার হাসিমুখের ছবি লাগানোর পাশাপাশি লেখা রয়েছে লখনউয়ের এক অনুষ্ঠানে হাজির থাকবেন গোবিন্দা। সরাসরি তাঁর দেখা পাওয়ার একমাত্র উপায় হল অনুষ্ঠানে হাজির হওয়া। আর শুধু দেখা হওয়াই নয়, দর্শকদের সঙ্গে একসারিতে বসে খাবেন 'হিরো নম্বর ওয়ান'। এমনটাই দাবি করা হয়েছে ওই পোস্টারে। আর এই 'সুবর্ণ সুযোগ' পাওয়ার জন্য কাটতে হবে টিকিট। কোথায়, কীভাবে টিকিট পাওয়া যাবে সে বিষয়েও সবিস্তারে জানানো হয়েছে ওই পোস্টারে।

সেই বিজ্ঞাপনের পোস্টার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন গোবিন্দা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
সেই বিজ্ঞাপনের পোস্টার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন গোবিন্দা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

প্রসঙ্গত, একটি গান গেয়েছেন গোবিন্দা। নাম, 'টিপ টিপ পানি বরসা'। গানটি গাওয়ার পাশাপাশি তার কথাও লিখেছেন বলি-অভিনেতা স্বয়ং। গানের ভিডিয়োতেও অভিনয় করতে দেখা যাবে তাঁকে। সম্প্রতি, ছোটপর্দায় রণবীর সিংয়ের নতুন শো, 'দ্য বিগ পিকচার'-এ সেই গানের প্রচার সারতে নিজের গোটা পরিবারের সঙ্গে উপস্থিত ছিলেন গোবিন্দা। 

শো-তে রণবীরের সঙ্গে নাচতেও দেখা যায় তাঁকে। কেন সোশ্যাল মিডিয়ায় মুক্তি পাচ্ছে তাঁর এই মিউজিক ভিডিয়ো সেই বিষয়ে গোবিন্দা জানিয়েছেন যে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় শক্তি সাংঘাতিক। বিশেষ করে করোনা পবর্তী সময়ে বহু মানুষ যুক্ত থাকেন এই মাধ্যমের সঙ্গে। তাই আরও বেশি করে দর্শকের কাছে পৌঁছতে এই পদক্ষেপ নিয়েছেন তিনি।

বন্ধ করুন