বাংলা নিউজ > বায়োস্কোপ > হাঁটুর বয়সী নায়িকার সঙ্গে নেচে ট্রোলড ‘কাকু’ গোবিন্দা, রব উঠল ‘সলমন-অক্ষয়ও করে!’
অভিনেত্রী শানায়া কউর-ের সঙ্গে 'চশমা চড়া কে' এর মিউজিক ভিডিয়োতে গোবিন্দা।
অভিনেত্রী শানায়া কউর-ের সঙ্গে 'চশমা চড়া কে' এর মিউজিক ভিডিয়োতে গোবিন্দা।

হাঁটুর বয়সী নায়িকার সঙ্গে নেচে ট্রোলড ‘কাকু’ গোবিন্দা, রব উঠল ‘সলমন-অক্ষয়ও করে!’

  • ফের একবার পর্দায় ফিরছেন গোবিন্দা। তবে মিউজিক ভিডিয়োতে। নাম 'চশমা চড়া কে'।

শেষবার গোবিন্দাকে বড়পর্দায় দেখা গেছিল 'রঙ্গিলা রাজা' ছবিতে। অবশ্য সেই ছবি দর্শকদের স্মৃতিতে এখনও রয়েছে, এমন কথা অতি বড় গোবিন্দা ভক্তও বলবেন না। এবার ফের একবার ফিরছেন তিনি। তবে মিউজিক ভিডিয়োতে। নাম 'চশমা চড়া কে'। তারকার তরফেই সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করা হয়েছে আগামী সোমবার অর্থাৎ ৬ ডিসেম্বর মুক্তি পাবে সেই ভিডিয়ো।

তবে ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ওই মিউজিক ভিডিয়োর একটি টিজার। ৩০ সেকেন্ডের সেই ভিডিয়ো ক্লিপে বলি-অভিনেতার বিপরীতে দেখা গেছে যুবতী অভিনেত্রী শানায়া কউর-কে। বলাই বাহুল্য, বয়সে গোবিন্দার থেকে বিস্তর ফারাক রয়েছে শানায়ার। এবং সে বিষয়টি চোখ এড়ায়নি দর্শকদেরও। 'চশমা চড়া কে'র ওই ছোট্ট টিজারে দেখা যাচ্ছে একটি হলুদ রঙের ল্যাম্বরগিনি গাড়ি থেকে নেমে শানায়ার সামনে এসে মুঠফোন থেকে ছবি তুলতে শুরু করেন 'হিরো নম্বর ওয়ান'। পরমুহূর্তেই ওই অভিনেত্রীর সঙ্গে নব্বয়ের দশকে নিজের সুপারহিট ছবির সব জনপ্রিয় নাচের স্টেপস পারফর্ম করতে দেখা যায় 'রাজাবাবু'-কে।

এই টিজার দেখে গোবিন্দ ভক্তরা খুশি হলেও নেটপাড়ার একাংশ ট্রোল করতে ছাড়েননি মধ্যে পঞ্চাশ পেরোনো এই বলি-অভিনেতাকে। এক নেটিজেন তো সরাসরি 'হাঁটুর বয়সী' অভিনেত্রীর সঙ্গে গোবিন্দার জুটি বাঁধা নিয়ে ব্যঙ্গ করেছেন।বলি-অভিনেতাকে ‘কাকু’ বলেও ডেকেছেন। পাল্টা জবাব দিয়েছেন এক গোবিন্দা ভক্ত, 'শাহরুখ, সলমন, অক্ষয়রাও তো তাঁদের নিজেদের ছবিতে অল্প বয়সী নায়িকাদের সঙ্গে জুটি বাঁধছেন। সেই বেলা? তাঁরা কি যুবক নাকি?'

বন্ধ করুন