বাংলা নিউজ > বায়োস্কোপ > শিকলে বাঁধা ভিকি, অন্ধকার ঘরে এলেন কিয়ারা! কেয়া বাত হ্যায়

শিকলে বাঁধা ভিকি, অন্ধকার ঘরে এলেন কিয়ারা! কেয়া বাত হ্যায়

ভিডিয়ো স্ক্রিনশট

Govinda Naam Mera new song: গোবিন্দ নাম মেরা ছবির নতুন গান কেয়া বাত হ্যায় ২.০ মুক্তি পেল। কিয়ারা এবং ভিকির রসায়ন কি ফের জমল এই গানে? গানে লুকিয়ে কোন রহস্য?

আরও একটি নতুন গান নিয়ে দর্শকদের মন মাতাতে হাজির হলেন ভিকি এবং কিয়ারা। ‘গোবিন্দ নাম মেরা’ ছবির এই গানটি যে নাইটক্লাবগুলি মাতাবে তা বলাই বাহুল্য। হার্ডি সান্ধু এবং বি প্রাকের গান ‘কেয়া বাত হ্যায়’ গানটিকে এই ছবির জন্য নতুন করে বানিয়েছেন তনিশক বাগচী।

গানটির নাম ‘কেয়া বাত হ্যায় ২.০’। এই গানের শুরুতে দেখা যাবে ভিকি চেন দিয়ে বাঁধা অবস্থায় আছেন। আর তাঁকে কিয়ারা মুক্ত করছেন। এরপর তাঁদের এই দারুন নাচের গানটিতে একসঙ্গে নাচতে দেখা যায়।

কেয়া বাত হ্যায় ২.০ গানটির প্রথম ভাগে তাঁদের সিলভার রঙের একটি পোশাক পরে নাচতে দেখা যায়। এবং দ্বিতীয় এবং তৃতীয় ভাগে সেটা বদলে কালো এবং সাদা রঙের হয়ে যায় যথাক্রমে। আর গানটির শেষে গিয়ে একটি টুইস্ট দেখা যায়! । কিয়ারাকে চেন দিয়ে বেঁধে দেন ভিকি। আর এখানেই লুকিয়ে থাকে এই ছবির ক্লাইম্যাক্স।

এর আগে এই ছবির ‘বিজলি’ গানটি মুক্তি পেয়েছে। সেটাও একটি নাচের গান, কিন্তু সেখানে দেশি বিট মিলেছে। আর অন্যদিকে এই কেয়া বাত হ্যায় ২.০ গানটিতে আধুনিকতার ছোঁয়া মিলেছে। এছাড়াও গোবিন্দ নাম মেরা ছবির আরও একটি গান মুক্তি পেয়েছে এর আগেই, যদিও সেটা কোনও নাচের গান নয়, বরং একটি রোমান্টিক গান, নাম ‘বনা শারাবি’। এই গানটির আসল ভার্সন বি প্রাক সুর দিয়েছিলেন এবং লিখেছিলেন জানি। নতুন ভার্সনটি গেয়েছেন নিকিতা গান্ধী এবং হার্ডি সান্ধু।

যারা পঞ্জাবি পপের ভক্ত তাদের কাছে এই গানটি আদৌ নতুন নয়। যে কোনও নাইটক্লাবে এটি শোনাই যায়। তবে এবার বাজবে রিমিক্সিড ভার্সানটি। ভিকি পুরোদস্তুর টাপোরি মেজাজে এই গানের সঙ্গে লিপ দিয়েছেন। অন্যদিকে কিয়ারা একেবারে স্মোকিং হট। ক্রমশই তিনি যে বলিউডের একনম্বর হিরোইনের জায়গাটি পাকা করে ফেলছেন, সেটা সবাই জানে। এই আইটেম গানেও নিজের শিল্পশৈলীর ছাপ ফেলেছেন কিয়ারা যা সিনেমা পিপাসুদের নিশ্চিত ভাবেই মন কাড়বে। 

এই ছবিটির পরিচালনা করেছেন শশাঙ্ক খইতান। এটি একটি কমেডি থ্রিলার ঘরানার ছবি। ভিকি কৌশল এবং কিয়ারা আদবানি ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ভূমি পেডনেকরকে। ভিকি কৌশল এই ছবিতে গোবিন্দ বাগমারের চরিত্রে অভিনয় করবেন, যিনি পেশায় একজন জুনিয়র কোরিওগ্রাফার। তাঁর স্ত্রী হয়েছে ভূমি যার চরিত্রের নাম গৌরী। অন্যদিকে কিয়ারা তাঁর প্রেমিকার চরিত্রে অভিনয় করবেন, নাম সুকু। তিনি এই দুই মহিলা চরিত্রের মাঝে ফেঁসে রয়েছেন। ১৬ ডিসেম্বর ছবিটি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে।

দর্শকরা এতদিন ভিকিকে মূলত একটু গম্ভীর চরিত্রে, সিরিয়াস ছবিতে অভিনয় করতে দেখেছেন। এবার তাঁকে একদম নতুন অবতারে দেখা যেতে চলেছে। এই ছবির বিষয় তিনি জানিয়েছেন, 'আমার জন্য এই ছবিটা ঠিক আমার ডেবিউ ফিল্মের মতোই। কারণ এই ছবিতে আমি এমন চরিত্রে অভিনয় করব যা এর আগে কখনও কেউ দেখেনি। যদিও মাত্র ৭ বছর এই ইন্ডাস্ট্রিতে আছি, তবুও এর আগে কখনও এমন কোনও চরিত্রে অভিনয় করিনি। আমি ভীষণ উত্তেজিত ছবিটি নিয়ে।' এর আগে তাঁকে ‘মাসান’, ‘উড়ি দ্য সার্জিক্যাল স্ট্রাইক’, ‘সরদার উধম’, ‘রাজি’, ইত্যাদি ছবিতে দেখা গিয়েছিল।

বায়োস্কোপ খবর

Latest News

বাগডোগরায় দেবকে দেখেই ‘জয় শ্রীরাম’, স্লোগান দেওয়া ব্যক্তিকে জড়িয়ে ধরলেন সাংসদ পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের! পেল কোনও তথ্য প্রমাণ? নয়া নিয়োগ প্রক্রিয়ায় সুযোগ নতুন প্রার্থীদের? ধন্দে SSC, যোগ্যরা চাকরি ফিরে পাবে? গোলাপি পূর্ণিমায় কি চাঁদের রং গোলাপি হয়ে যায়? এমন নামের রহস্যটি কী ৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তি কত রোজ ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখেন? সেই শব্দেই ঘুম ভাঙে? কোন বিপদ ডেকে আনছেন এতে মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.