বাংলা নিউজ > বায়োস্কোপ > Govinda on his realtion with Sunita: 'লোকে চাইল্ড মলেস্টার বলবে...' স্ত্রীর সঙ্গে প্রেম করতে ভয় পেয়েছিলেন গোবিন্দা!

Govinda on his realtion with Sunita: 'লোকে চাইল্ড মলেস্টার বলবে...' স্ত্রীর সঙ্গে প্রেম করতে ভয় পেয়েছিলেন গোবিন্দা!

স্ত্রীর সঙ্গে প্রেম করতে ভয় পেয়েছিলেন গোবিন্দা

Govinda on his realtion with Sunita: সুনিতার সঙ্গে প্রেম করতে ভয় পেয়েছিলেন গোবিন্দা। চাইল্ড মলেস্টারের আখ্যা পাওয়ার ভয় পেতেন অভিনেতা! কিন্তু কেন?

বর্তমান স্ত্রী তথা এককালীন প্রেমিকা সুনিতার সঙ্গে প্রথম আলাপের মুহূর্তটা কেমন ছিল গোবিন্দার এবার সেটারই স্মৃতিচারণ করলেন অভিনেতা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেতা তাঁর এবং তাঁর স্ত্রীর সমীকরণ থেকে প্রথম আলাপ সবটাই নিয়ে খুল্লামখুল্লা আলোচনা করলেন। জানালেন কীভাবে তাঁদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে।

এই সম্পর্কের জন্য প্রথম উদ্যোগ নাকি সুনিতাই নিয়েছিলেন। তাঁর এক আত্মীয় নাকি তাঁকে চ্যালেঞ্জ করেছিলেন গোবিন্দাকে পটানোর। সেই আত্মীয় গোবিন্দারও বিশেষ পরিচিত ছিলেন। এরপর ধীরে ধীরে তাঁদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু সবটা অতটা স্মুদ ছিল না। কারণ তাঁদের মধ্যে যখন সম্পর্ক তৈরি হয় তখন সুনিতার বয়স কেবল মাত্র ১৫ বছর ছিল!

অভিনেতা নাকি চাইল্ড মলেস্টারের আখ্যা পাওয়ার ভয় পেতেন তখন। সেই সময় অভিনেতার বয়স ছিল ২১ বছর, আর সুনিতার ১৫। গোবিন্দার মামীর বোন হলেন সুনিতা। অর্থাৎ তাঁদের মধ্যে একটা পারিবারিক সম্পর্ক ছিলই। এরপর ১৯৮৭ সালে সুনিতার ১৮ বছর এবং গোবিন্দার ২৪ বছর বয়সে তাঁরা বিয়ে করে নেন।

বলিউড বাবলকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেতা জানান, 'ও তখন এতটাই ছোট আর মডার্ন ছিল যে আমার ভয় লাগত যে এখন যদি এর সঙ্গে আমি প্রেমের সম্পর্কে জড়াই তাহলে লোকজন আমায় চাইল্ড মলেস্টার বলবে না তো? ওর তখন ১৫ বছর বয়স আর আমার ২১। আমরা খুবই ছোট ছিলাম তখন। আমি ওকে বলেছিলাম তুমি তো খুব ছোট, তুমি বুঝত পারছ তো তুমি কী করছ? তখন ও বলেছিল হ্যাঁ আমি জানি, আর আমি তোমায় ভালোবাসি।'

এরপর অভিনেতা জানান কীভাবে তাঁরা একটি ছবির মহরতে একসঙ্গে নাচ করেছিলেন। বিয়েতে, অনুষ্ঠানে কীভাবে তাঁরা নাচ করতে চাইতেন সেই সব কথাই এদিন মনে করেন অভিনেতা। এমনকি তাঁরা কবে প্রথম একে অন্যের হাত ধরেছে সেই স্মৃতিও মন করলেন তিনি। অভিনেতার কথা, 'গাড়ি চালাচ্ছিলাম আমি, আর তখন ভুল করে আমাদের হাত একে অন্যের হাতে টাচ হয়ে যায়। কিন্তু দেখি ও আর হাত সরায় না। উল্টে আমার হাত ধর নেয়। আমিও সেই প্রথমবার ওর হাত ধরি। গাড়িতেই আমরা একে অন্যকে মনের কথা জানাই।'

তাঁদের ছেলে যশবর্ধন সিনেমা জগতে আসতে চলেছেন। তাঁর প্রথম ছবি নিয়ে আপাতত নানা আলোচনা চলছে বলেই জানান সুনিতা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.