বাড়ি > বায়োস্কোপ > পথ দুর্ঘটনায় আহত গোবিন্দা পুত্র যশবর্ধন,জুহুতে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ
আহত গোবিন্দা পুত্র যশবর্ধন  (ছবি-ইনস্টাগ্রাম)
আহত গোবিন্দা পুত্র যশবর্ধন  (ছবি-ইনস্টাগ্রাম)

পথ দুর্ঘটনায় আহত গোবিন্দা পুত্র যশবর্ধন,জুহুতে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ

  • বুধবার রাতে পথ দুর্ঘটনার কবলে পড়লেন অভিনেতা গোবিন্দার পুত্র যশবর্ধন। গাড়ি ভেঙে চুরমার হলেও যশবর্ধনের চোট গুরুতর নয়। 

পথ দুর্ঘটনায় আহত গোবিন্দা পুত্র যশবর্ধন। বুধবার রাতে দুর্ঘটনাটি ঘরে মু্ম্বইয়ের জুহুতে। রাত সাড়ে আটটা নাগাদ যশবর্ধনের গাড়ির সঙ্গে ধাক্কা লাগে অপর একটি গাড়ির। দুর্ঘটনায় চোট পেলেও যশবর্ধনের সেই জখম গুরুতর নয় বলেই সূত্রের খবর। যদিও গাড়িটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত  হয়েছে। ভেঙে গিয়েছে গাড়ির কাঁচ, হেডলাইট সহ বেশ কিছু অংশ। দুইপক্ষই কথাবার্তা বলে নিজেদের মধ্যে বিষয়টি মিটিয়ে নিয়েছে, পুলিশের কাছে কোনও অভিযোগ জমা পড়েনি। কীভাবে বা কার দোষে এই দুর্ঘটনা সেই ব্যাপারে কোনও বিস্তারত তথ্য মেলেনি।

দুর্ঘটনার খবর পেয়েই সেখানে দৌড়ে যান গোবিন্দা। প্রত্যক্ষদর্শীদের সঙ্গেও কথা বলেন তিনি,খবর ইন্ডিয়া টিভি সূত্রে। ছেলের গাড়ির সঙ্গে যে ব্যক্তির গাড়ির ধাক্কা লাগে তাঁর সঙ্গে কথা বলেন অভিনেতা। 

অন্যদিকে বুধবারই ২১ বছর পূর্ন করেছে গোবিন্দার ছবি হাসিনা মান যায়েগি। নস্ট্যালজিক গোবিন্দা সেই ছবির পোস্টার শেয়ার করে লেখেন, বন্ধুরা ২১ বছর হয়ে গেল!! বধাই হো বধাই হো.. বল্লে বল্লে!!  এই ছবিতে গোবিন্দার পাশাপাশি লিড রোলে অভিনয় করেছিলেন করিশ্মা কাপুর,সঞ্জয় দত্ত এবং পূজা বত্রা। 

বক্স অফিসে গোবিন্দার শেষ ছবি ছিল রঙ্গিলা রাজা, যা মুক্তি পায় গত বছর। গোবিন্দা ও সুনীতার দুই সন্তান-টিনা ও যশবর্ধন। টিনা ২০১৫ সালেই বলিউড ডেব্যিউ সেরেছিলেন সেকেন্ড হ্যান্ড হাজব্যান্ড ছবির সঙ্গে, সূত্রের খবর বাবার পদচিহ্ন অনুসরণ করে অভিনয়কেই কেরিয়ার হিসাবে বেছে নিতে ইচ্ছুক গোবিন্দ পুত্র যশবর্ধন। 

বন্ধ করুন