বাংলা নিউজ > বায়োস্কোপ > হোটেলের ঘরে গোবিন্দা-রানি, দেখে ফেলে সাংবাদিক! কী প্রতিক্রিয়া ছিল বউ সুনীতার?
রানির সঙ্গে সম্পর্কের কারণে গোবিন্দাকে ছেড়ে যাওয়ার হুমকি দিয়েছিলেন সুনীতা। 

হোটেলের ঘরে গোবিন্দা-রানি, দেখে ফেলে সাংবাদিক! কী প্রতিক্রিয়া ছিল বউ সুনীতার?

  • সুনীতার সঙ্গে বিয়ের পর শ্যুটের সময় কাছাকাছি আসেন গোবিন্দা আর রানি। আর তখনই অভিনেতাকে ছেড়ে যাওয়ার হুমকি দেন স্ত্রী সুনীতা আহুজা। 

একসময় বলিউডে রাজত্ব করেছিলেন গোবিন্দা। রোম্যান্টিক কমেডি ঘরনার ছবিতে একের পর এক হিট দিয়ে গিয়েছেন তিনি। তবে জানেন কি, নব্বইয়ের এই হিট নায়কের ঘর একসময় ভাঙতে ভাঙতে বেঁচেছিল। গোবিন্দাকে ছেড়ে যাওয়ার হুমকি দিয়েছিলেন স্ত্রী সুনীতা আহুজা। 

তখন কেরিয়ারের শীর্ষে রয়েছেন গোবিন্দা। আর রানি মুখোপাধ্যায় সবে পা রেখেছেন বলিউডে। বেশকিছু ছবিতে একসঙ্গে কাজ করে ফেলেছেন গোবিন্দা-রানি। দু'জনের কেমিস্ট্রিও দর্শক মনে ঘর করে নিয়েছে। তখনই নাকি গোবিন্দার নম্র স্বভাব দেখে তাঁর প্রেমে পড়েন রানি। শোনা যায়, এক সাংবাদিক হোটেলের ঘরে দেখে ফেলেন গোবিন্দা আর রানিকে একসঙ্গে। 

India Today-র খবর অনুসারে ‘হদ করদি আপনে’র শ্যুটের সময় আরও কাছাকাছি চলে আসেন গোবিন্দা আর রানি। তখন বিবাহিত হওয়া সত্ত্বেও রানিকে মন দিয়ে ফেলেন গোবিন্দা। দু'জনকে একসঙ্গে দেখা যেতে থাকে পার্টিতে। ‘পার্টনার’ অভিনেতা দামি দামি উপহার দিতে থাকেন ‘বান্টি অউর বাবলি’ অভিনেত্রীকে। এরপরই স্বামীকে ছেড়ে যাওয়ার হুমকি দেন সুনীতা। আর বিবাহিত জীবন বাঁচাতে রানির থেকে নিজেকে সরিয়ে নেন গোবিন্দা। 

১৯৮৭ সালে বিয়ে হয় গোবিন্দা আর সুনীতার। বিয়ের দু' বছরের মাথায় জন্ম মেয়ে টিনার। ছোট ছেলে যশবর্ধনের জন্ম ১৯৯৭ সালে। খুব জলদি বলিউডে পা রাখার কথা যশবর্ধনের। এদিকে রানি বিয়ে করেন ২০১৪ সালে। ২০১৫ সালে জন্ম হয় মেয়ে আদিরার। 

বন্ধ করুন