বাংলা নিউজ > বায়োস্কোপ > Goyenda Ginni Season 2: ফিরে আসছে কি গোয়েন্দা গিন্নি? কবে থেকে পর্দায় আবার ইন্দ্রাণীর গোয়েন্দাগিরি

Goyenda Ginni Season 2: ফিরে আসছে কি গোয়েন্দা গিন্নি? কবে থেকে পর্দায় আবার ইন্দ্রাণীর গোয়েন্দাগিরি

নতুন সিজনে ফিরছে ‘গোয়েন্দা গিন্নি’। (ছবি: ফেসবুক)

আবার পরমা মিত্রর গোয়েন্দাগিরি। দেখার জন্য আপনি প্রস্তুত তো? 

মিস মারপল বা ক্ল্যারিস স্টারলিং নয়, মহিলা গোয়েন্দা হিসাবে বাঙালির সবচেয়ে পছন্দের হয়ে উঠেছিল পরমা মিত্র। ছোটপর্দায় তাঁর গোয়েন্দাগিরি দেখার জন্য রীতিমতো হুড়োহুড়ি লেগে যেত বাঙালি দর্শকের মধ্যে। তাই ২০১৬ সালে শুরু হওয়া ধারাবাহিক যখন শেষ হয়ে যায়, তখন বহু সিরিয়াল-প্রেমীরই মন খারাপ হয়ে গিয়েছিল। এবার সেই মনখারাপের শেষ হতে চলেছে বলে অসমর্থিত সূত্রে দাবি করা হয়েছে।।

পর্দায় ফিরে আসতে পারে পরমা মিত্র। মানে, ফিরছেন ইন্দ্রাণী হালদার। আবার দেখা যেতে পারে তাঁর গোয়েন্দাগিরি। তেমনই জানা গিয়েছে টলিপাড়া সূত্রে। ঘরের কাজ সামলাতে সামলাতেই আবার বড়সড় নানা অপরাধের কিনার করবে এই আদ্যোপান্ত বাঙালি গোয়েন্দা।

কিন্তু কবে নাগাদ আসতে পারে এই সিরিয়াল?

গুঞ্জন শোনা যাচ্ছে, আগামী মাসেই, অর্থাৎ এপ্রিলেই শুরু হচ্ছে এই ধারাবাহিকের শ্যুটিং। ইন্দ্রাণী ছাড়াও এতে থাকতে পারেন আগের সিজনের বহু অভিনেতা-অভিনেত্রীই। সাহেব চট্টোপাধ্যায়, ইন্দ্রজিৎ বসু, অদিতি চট্টোপাধ্যায়কে আবার দেখা যেতে পারে এই মেগায়।

এই খবর রীতিমতো আবেগঘন করে তুলেছেন বাঙালি গোয়েন্দা পরমা মিত্রর অনুরাগীদের। সোশ্যাল মিডিয়ায় অনেকেই জানিয়েছেন, তর সইছে না তাঁদের। যদিও চ্যানেল বা নির্মাতাদের তরফে এখনও কোনও পাকা খবর পাওয়া যায়নি। তবে এই খবর ছড়িয়ে পড়েছে অনেকের 

বন্ধ করুন