আজ কি পার্টি মেরে তরফ সে... সলমন খানের ৫৪তম জন্মদিনের গ্র্যান্ড সেলিব্রেশন

  • ভাইজানের জন্মদিন বলে কথা। সেলিব্রেশনটাও হবে সেই মতোই। শুক্রবার সলমন খান পার করে ফেললেন জীবনের ৫৪টি বসন্ত। দাবাং খানের জন্মদিনটা এবার উদযাপন হল সোহেল খানের পালি হিলের আপার্টমেন্টে। ভাইজানকে শুভেচ্ছা জানাতে ভিড় জমালেন বলিপাড়ার একঝাঁক তারকা।
শুক্রবার সলমন খান পালন করছেন তাঁর ৫৪তম জন্মদিন। ভাইজানের জন্মদিন বলে কথা তাই সলমনকে জন্মদিনের শুভেচ্ছা তাঁর বার্থ ডে পার্টিতে সামিল হল কার্যত গোটা বলিউড। এদিন সলমন তাঁর জন্মদিনের কেক কাটলেন ভাগ্নে আহিলের সঙ্গে। বিশাল আকারের এই কেক ছিল স্ট্রেবেরি দিয়ে সাজানো। আহিলের পাশাপাশি সলমনের পাশে দেখা মিলল বাবা সেলিম খান ও মা সলমা খানেরও। (সৌজন্যে-মানব মঙ্গলানি)
1/10শুক্রবার সলমন খান পালন করছেন তাঁর ৫৪তম জন্মদিন। ভাইজানের জন্মদিন বলে কথা তাই সলমনকে জন্মদিনের শুভেচ্ছা তাঁর বার্থ ডে পার্টিতে সামিল হল কার্যত গোটা বলিউড। এদিন সলমন তাঁর জন্মদিনের কেক কাটলেন ভাগ্নে আহিলের সঙ্গে। বিশাল আকারের এই কেক ছিল স্ট্রেবেরি দিয়ে সাজানো। আহিলের পাশাপাশি সলমনের পাশে দেখা মিলল বাবা সেলিম খান ও মা সলমা খানেরও। (সৌজন্যে-মানব মঙ্গলানি)
অন্য বছর পানভেলের ফার্ম হাউসে নিজের জন্মদিন পালন করেন সলমন। তবে এই বছর জন্মদিনটি সলমন কাটাচ্ছেন পালি হিল-এ, সোহেল খানের অ্যাপার্টমেন্টে। এই পরিবর্তনের পিছনেও রয়েছে ভীষণ স্পেশ্যাল একটা কারণ-বোন অর্পিতার সন্তান সম্ভবা তাই বোনের জন্যই মুম্বইতেই থাকলেন ভাইজান। বৃহস্পতিবার মধ্যরাতে সলমনের গ্রান্ড বার্থ ডে পার্টিতে হাজির ছিলেন তাঁর দুই বিশেষ বান্ধবী ক্যাটরিনা কাইফ এবং লুলিয়া ভান্তুর। বার্থ ডে বয়ের দেখা মিলল টর্নড জিনস, ব্লু টি-শার্ট এবং ব্রাউন লেদার জ্যাকেটে।
2/10অন্য বছর পানভেলের ফার্ম হাউসে নিজের জন্মদিন পালন করেন সলমন। তবে এই বছর জন্মদিনটি সলমন কাটাচ্ছেন পালি হিল-এ, সোহেল খানের অ্যাপার্টমেন্টে। এই পরিবর্তনের পিছনেও রয়েছে ভীষণ স্পেশ্যাল একটা কারণ-বোন অর্পিতার সন্তান সম্ভবা তাই বোনের জন্যই মুম্বইতেই থাকলেন ভাইজান। বৃহস্পতিবার মধ্যরাতে সলমনের গ্রান্ড বার্থ ডে পার্টিতে হাজির ছিলেন তাঁর দুই বিশেষ বান্ধবী ক্যাটরিনা কাইফ এবং লুলিয়া ভান্তুর। বার্থ ডে বয়ের দেখা মিলল টর্নড জিনস, ব্লু টি-শার্ট এবং ব্রাউন লেদার জ্যাকেটে।
ফটোগ্রাফারদের জন্য পোজ দিচ্ছেন সলমনের ভগ্নিপতি তথা অভিনেতা আয়ুশ শর্মা, স্বামীকে নিয়ে পার্টিতে  পৌঁছেছিলেন অভিনেত্রী রবিনা টন্ডন। সলমনের প্রাক্তন বান্ধবী সঙ্গীতা বিজলানিও হাজির ছিলেন অভিনেতার জন্মদিনের পার্টিতে সঙ্গী সাইসি শাহ।
3/10ফটোগ্রাফারদের জন্য পোজ দিচ্ছেন সলমনের ভগ্নিপতি তথা অভিনেতা আয়ুশ শর্মা, স্বামীকে নিয়ে পার্টিতে পৌঁছেছিলেন অভিনেত্রী রবিনা টন্ডন। সলমনের প্রাক্তন বান্ধবী সঙ্গীতা বিজলানিও হাজির ছিলেন অভিনেতার জন্মদিনের পার্টিতে সঙ্গী সাইসি শাহ।
এদিন হলুদ শর্ট গাউনে হাজির হয়েছিলেন ক্যাটরিনা, সঙ্গী টাইগার জিন্দা হ্যায় পরিচালক আলি আব্বাস জাফর। সলমনের মা সলমা খানও পৌঁছেছিলেন সোহেলের অ্যাপার্টমেন্টে।
4/10এদিন হলুদ শর্ট গাউনে হাজির হয়েছিলেন ক্যাটরিনা, সঙ্গী টাইগার জিন্দা হ্যায় পরিচালক আলি আব্বাস জাফর। সলমনের মা সলমা খানও পৌঁছেছিলেন সোহেলের অ্যাপার্টমেন্টে।
ছেলে আহিলের সঙ্গে সলমনের ছোট বোন অর্পিতা খান শর্মা, সল্লু মিঁয়ার বার্থ ডে ব্যাশে সামিল প্রজ্ঞা যাদব, হুমা কুরেশি এবং তাবু।
5/10ছেলে আহিলের সঙ্গে সলমনের ছোট বোন অর্পিতা খান শর্মা, সল্লু মিঁয়ার বার্থ ডে ব্যাশে সামিল প্রজ্ঞা যাদব, হুমা কুরেশি এবং তাবু।
স্ত্রীর সঙ্গে সলমনের বার্থ ডে পার্টিতে হাজির ভাইজানের রেস থ্রি কো-স্টার ববি দেওল, পুলকিত সম্রাট এবং কৃতি খরবন্দাও সামিল হয়েছিলেন সলমনের জন্মদিনের সেলিব্রেশনে। হাজির আদিত্য রয় কাপুর। বান্ধবী জর্জিয়া আদ্রিয়ানিকে সঙ্গে নিয়ে হাজির আরবাজ খান।
6/10স্ত্রীর সঙ্গে সলমনের বার্থ ডে পার্টিতে হাজির ভাইজানের রেস থ্রি কো-স্টার ববি দেওল, পুলকিত সম্রাট এবং কৃতি খরবন্দাও সামিল হয়েছিলেন সলমনের জন্মদিনের সেলিব্রেশনে। হাজির আদিত্য রয় কাপুর। বান্ধবী জর্জিয়া আদ্রিয়ানিকে সঙ্গে নিয়ে হাজির আরবাজ খান।
দবাং থ্রি কোস্টার সোনাক্ষী সিনহার সঙ্গে পোজ দিলেন সলমন খান। মা পুনম সিনহার সঙ্গে সলমনকে শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন সোনা। স্বামী সিদ্ধার্থ রয় কাপুরের সঙ্গে সলমন খানের জন্মদিনের পার্টিতে সামিল বিদ্যা বালান।
7/10দবাং থ্রি কোস্টার সোনাক্ষী সিনহার সঙ্গে পোজ দিলেন সলমন খান। মা পুনম সিনহার সঙ্গে সলমনকে শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন সোনা। স্বামী সিদ্ধার্থ রয় কাপুরের সঙ্গে সলমন খানের জন্মদিনের পার্টিতে সামিল বিদ্যা বালান।
হাজির ছিলেন সলমনের সত্ মা হেলেন, আরবাজ-মালাইকা পুত্র আরহান খান।
8/10হাজির ছিলেন সলমনের সত্ মা হেলেন, আরবাজ-মালাইকা পুত্র আরহান খান।
সলমনের বার্থ ডে ব্যাশে হাজির শাকিব সালিম, ওয়ালুচা ডে সুউসা, সুনীল গ্রোভার এবং রণদীপ হুডা।
9/10সলমনের বার্থ ডে ব্যাশে হাজির শাকিব সালিম, ওয়ালুচা ডে সুউসা, সুনীল গ্রোভার এবং রণদীপ হুডা।
সলমনের দীর্ঘদিনের পুরোনো দুই বন্ধু সমীর সোনি এবং নীলমও পৌঁছেছিলেন এদিনের পার্টিতে। হাজির তুষার কাপুর, অনুপ সোনি এবং পরিচালক সুভাষ ঘাই।
10/10সলমনের দীর্ঘদিনের পুরোনো দুই বন্ধু সমীর সোনি এবং নীলমও পৌঁছেছিলেন এদিনের পার্টিতে। হাজির তুষার কাপুর, অনুপ সোনি এবং পরিচালক সুভাষ ঘাই।
অন্য গ্যালারিগুলি