প্রথমবার গ্রে-শেডের চরিত্রে পায়েল সরকার
প্রথমবার গ্রে-শেডের চরিত্রে পায়েল সরকার

৩ জানুয়ারি খুলছে পায়েলের মুখোশ!

রূপোলি পর্দায় নিজের ইমেজ ভাঙছেন অভিনেত্রী পায়েল সরকার। প্রথমবার একদম গ্রে-শেডের চরিত্রে দেখা যাবে পায়েলকে। ছবির নাম মুখোশ। পরিচালনায় অর্ঘ্যদীপ মুখোপাধ্যায়।

পায়েল সরকার মানেই রূপোলি পর্দায় ভেসে ওঠে কোনও দুষ্টু-মিষ্টি নায়িকার ইমেজ। তবে এবার নিজের ইমেজ পাল্টে ফেললেন পায়েল। সৌজন্যে পরিচালক অর্ঘ্যদীপ মুখোপাধ্যায়ের 'মুখোশ'। এই থ্রিলারধর্মী ছবিতে পায়েকে দেখা যাবে গ্রে-শেডের চরিত্রে। প্রত্যেক মানুষের মুখেই রয়েছে মুখোশ। তার ভিতরে লুকিয়ে থাকে তাঁর আসল পরিচিতি।

মুখোশে পায়েল ছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে রজতাভ দত্ত ও শান্তিলাল মুখোপাধ্যায়কে।এছাড়াও মুখোশে অভিনয় করেছেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায় এবং নবাগতা অমৃতা হালদার। ট্রেলারেই চমকে দিয়েছিল টিম মুখোশ। এবার শহরের এক শপিং মলে প্রকাশ্যে এল ছবির গান।

মুখোশের মিউজিক লঞ্চের মুহুর্ত
মুখোশের মিউজিক লঞ্চের মুহুর্ত

মুখোশে রয়েছে মোট তিনটি গান রয়েছে।নীলাঞ্জন ঘোষের সুরে গানগুলি গেয়েছেন সোমলতা আচার্য, সৌরভ চট্টোপাধ্যায় এবং পরশিয়া সেন।


কেন হঠাৎ এরকম একটি চরিত্র বেছে নিলেন পায়েল? অভিনেত্রী জানালেন, 'সব রকমের চরিত্রতেই করতে চাই। এই ছবির চিত্রনাট্যটা ভীষণ ভালো। রহস্য, রোমাঞ্চে ভরপুর। যাকে দোষী ভাবা হচ্ছে সেই কি আসল দোষী ? নাকি এর পিছনে রয়েছেন অন্য কেউ? ধীরে ধীরে গল্পের পরতে পরতে উন্মোচিত হতে থাকে আসল সত্য'।

আধো ঘুমে আচ্ছন্ন রাতের শহর। সেই সময়ই থানায় হাজির অন্তরা। তাঁর অভিযোগ, তাঁর দিদিকে কিডন্যাপ করেছেন জামাইবাবু শিল্পপতি রণজয় সান্যাল। সেই ভূমিকাতে রয়েছেন রজতাভ দত্ত। রজতাভর জীবনে রয়েছেন এক রহস্যময়ী নারী পামেলা। পামেলার সঙ্গে রণজয়ের বিবাহ বহির্ভূত সম্পর্কের আভাস মিলেছে ছবির ট্রেলারে।

‘হু ডান ইট’ এই জনপ্রিয় থ্রিলারে অনুপ্রেরণায় তৈরি হয়েছে এই ছবি। ছবির অন্যতম আকর্ষন ছবির সিনেমাটোগ্রাফার মধুরা পালিত, কান চলচ্চিত্র উৎসবে সম্মানিত মধুরা রয়েছেন মুখোশের ক্যামেরার পিছনে। নতুন বছরের প্রথম শুক্রবার অর্থাত্ ৩ জানুয়ারি মুক্তি পাবে ‘মুখোশ’।


বন্ধ করুন