বাংলা নিউজ > বায়োস্কোপ > লিলি চক্রবর্তীর সঙ্গে দেবের নাচ, সাঁঝবাতির মিউজিক লঞ্চে ফ্রেমবন্দি বিরল মুহুর্ত
সাঁঝবাতির মিউজিক লঞ্চে পরিচালক শৈবাল গঙ্গোপাধ্যায়, দেব, লিলি চক্রবর্তী এবং পাওলি (বাঁদিক থেকে)
সাঁঝবাতির মিউজিক লঞ্চে পরিচালক শৈবাল গঙ্গোপাধ্যায়, দেব, লিলি চক্রবর্তী এবং পাওলি (বাঁদিক থেকে)

লিলি চক্রবর্তীর সঙ্গে দেবের নাচ, সাঁঝবাতির মিউজিক লঞ্চে ফ্রেমবন্দি বিরল মুহুর্ত

  • এদিনের অনুষ্ঠানের সবচেয়ে বড়ো পাওনা ছিল গানের তালে তালে দেব এবং লিলি চক্রবর্তীর নাচ । যা মন জিতে নিল উপস্থিত জনতার ।
  • সাঁঝবাতির সঙ্গীতের দায়িত্ব সামলেছেন অনুপম রায়। ‘ক্ষমা করো’, ‘কাগজের বাড়ি’ এবং ‘বিসর্জন’, তিনটি ভিন্ন স্বাদের গান রয়েছে এই ছবিতে ।

ট্রেলারেই মুগ্ধ করেছিলেন দেব-পাওলিরা। বুধবার প্রকাশ্যে এল এই জুটির আসন্ন ছবি সাঁঝবাতির গান । পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের এই ছবির মিউজিক লঞ্চ হল শহরের এক নামী শপিং মলে । সেখানে লাইভ পারফর্ম করলেন অনুপম রায় । তবে এদিনের অনুষ্ঠানের সবচেয়ে বড়ো পাওনা ছিল গানের তালে তালে দেব এবং লিলি চক্রবর্তীর নাচ । যা মন জিতে নিল উপস্থিত জনতার ।


সাঁঝবাতির সঙ্গীতের দায়িত্ব সামলেছেন অনুপম রায়। ‘ক্ষমা করো’, ‘কাগজের বাড়ি’ এবং ‘বিসর্জন’, তিনটি ভিন্ন স্বাদের গান রয়েছে এই ছবিতে । প্রত্যেকটি গানই সিচুয়েশ্যানাল সং । গানগুলি গেয়েছেন অনুপম, অন্বেষা এবং শান ।


অ্যালবম লঞ্চের মুহুর্ত (সৌজন্যে-ফেসবুক দেব)
অ্যালবম লঞ্চের মুহুর্ত (সৌজন্যে-ফেসবুক দেব)

সম্পর্কের টানাপোড়েন নিয়ে ছবি তৈরি করতে পারদর্শী শৈবাল-লীনা । এখানেও বেশ কিছু অভিনব সম্পর্কের জাল বুনেছেন এই পরিচালক জুটি । এই ছবির সবচেয়ে বড়ো ইউএসপি প্রথমবার একফ্রেমে সৌমিত্র চট্টোপাধ্যায় এবং দেবের দেখা পাওয়া।


সময়ের সঙ্গে সঙ্গে দুই প্রজন্মের মধ্যেকার ফারাক ক্রমেই বেড়ে চলেছে, সেই 'জেনারেশন গ্যাপ' সাঁঝবাতির একটা বড়ো জায়গা জুড়ে রয়েছে। পাশাপাশি এই ছবি জুড়ে থাকছে অভিনব সম্পর্কের গল্প। রক্তের সম্পর্কের বাইরেও কিছু মানুষ আছেন যাঁরা অজান্তেই আমাদের কাছের মানুষ হয়ে ওঠে । জীবনের চড়াই, উতরাইয়ের মাঝে আমাদের জীবনের 'সাঁঝবাতি' হয়ে ওঠে। ছানা দাদু, সৌমিত্রর জীবনের এমনই একজন কাছের মানুষ চাঁদু । যে ভূমিকায় দেখা যাবে দেবকে। অন্যদিকে মিস্টি দিদা, লিলি চক্রবর্তীরও দিনগুজরান হয় না ফুলিকে (পাওলি দাম)ছাড়া । মূলত এই চার চরিত্র নিয়েই এগোবে সাঁঝবাতির গল্প । এছাড়াও ছবিতে একটি গুরুত্বপূর্ন চরিত্রে রয়েছেন সোহিনি সেনগুপ্ত। ২০ শে ডিসেম্বর মুক্তি পাবে 'সাঁঝবাতি' ।


বন্ধ করুন