বাংলা নিউজ > বায়োস্কোপ > 3 Idiots Reunion: ফের একফ্রেমে ব়্য়াঞ্চো,ফারহান আর রাজু! তবে কি ‘থ্রি ইডিয়টস’-এর সিকুয়েল আসছে?

3 Idiots Reunion: ফের একফ্রেমে ব়্য়াঞ্চো,ফারহান আর রাজু! তবে কি ‘থ্রি ইডিয়টস’-এর সিকুয়েল আসছে?

আবারও একসঙ্গে আমির-মাধবন-শরমন

Aamir-R Madhavan & Sharman: ‘অল ইজ ওয়েল…’, একটা সময় এই মন্ত্রে দীক্ষিত হয়েছিল গোটা দেশ। ছবি মুক্তির পর ১৪ বছর কেটেছে। আজও ব়্য়াঞ্চো-রাজুদের বন্ধুত্বের এই গল্প ভুলতে পারেনি দর্শক। 

মুক্তির এক দশকের বেশি সময় পার হয়েছে। তবে ‘থ্রি ইডিয়টস’ ছবিটি আজও মনে গেঁথে রয়েছে দর্শকদের। আমির খান, আর মাধবন,শরমন যোশি অভিনীত এই ছবিতে তিন ইঞ্জিনিয়ারিং স্টুডেন্টের জীবনের চড়াই-উতরাই ধরা পড়েছিল। রাজু হিরানির এই ছবির সঙ্গে একাত্ম হতে পেরেছিলেন আট থেকে আশি সকলেই। শুধু ব়্য়াঞ্চো,ফারহান আর রাজুই নয়, ভাইরাস বা সাইলেন্সার চতুরের মতো চরিত্রগুলোও গেঁথে রয়েছে দর্শক মনে। এরপর থেকে বহুবার এই ছবির সিকুয়েলের দাবি জানিয়েছে ভক্তরা, তবে ইতিবাচক সাড়া মেলেনি নির্মাতাদের তরফে।

শুক্রবার ‘থ্রি ইডিয়টস’ ভক্তদের চমকে দিয়ে একফ্রেমে ধরা দিলেন আমির-শরমন এবং মাধবন। তিনজনকে একসঙ্গে দেখে রীতমতো নস্টালজিক অনুরাগীরা। লাল রঙা ট্র্যাক স্যুটে দেখা গেল থ্রি-ইডিয়টদের। তবে না, থ্রি ইডিয়টসের পরবর্তী পর্ব নিয়ে কোনও আপটেড বরং শরমন যোশির গুজরাতি ছবি ‘কনগ্রাজুলেশন’ ছবির প্রমোশনে একজোট হলেন তিনজনে।

ভিডিয়োর শুরুতে দেখা গেল, শরমন দর্শকদের উদ্দেশে বলছেন—'আজ আমার ছবি ‘কনগ্রাজুলেশন’ মুক্তি পাচ্ছে'। কথা বেশিদূর এগানোর আগেই ভিডিয়োর মাঝখানে ঢুকে পড়ে ফুট কাটেন মাধবন। তাঁকে গোটা বিষয়টি বুঝিয়ে ফের প্রথম থেকে ভিডিয়ো শুরু করেন শরমন। কিন্তু ফের তাল কাটে। এবার আমির মাঝখান থেকে ঢুকে পড়েন, এবং এসেই জড়িয়ে ধরেন পুরোনো বন্ধুদের। এরপর ফের শুরু থেকে শুরু করেন শরমন। কিন্তু বন্ধুদের জ্বালাতনে সফলভাবে নিজের বক্তব্য রাখতে পারেন না। শেষমেশ ক্যামেরার ওপারে থাকা ব্যক্তিকে বলেন, ‘ওদিকে চল ভাই, এখানে এরা ভিডিয়ো বানাতে দেবে না’।

এই ভিডিয়ো শেয়ার করে শরমন লেখেন, ‘তিনজন ইডিয়ট প্রচার করছে ‘কনগ্রাজুলেশন’ ছবির… আজকে ছবি মুক্তি পাচ্ছে’। এই ভিডিয়োতে রাজু-ব়্য়াঞ্চো-ফারহানের পুরোনো রসায়ন দেখে মুগ্ধ ভক্তরা। তবে অনেকেই ‘রাজু রস্তোগি’ শরমনকে মনে করিয়ে দিয়েছেন ভুল করে আমির খানের জায়গায় অন্য আমিরকে ট্যাগ করে ফেলেছেন তিনি। সেই নিয়ে শরমনকে নিয়ে খিল্লিও জুড়েছেন অনেকে। আমির খান নয়, শ্রীনগরের মিউনিসিপ্যাল কর্পোরেশনের কমিশনার আর্থার আমির খানকে এই ভিডিয়োয় ভুলবশত ট্যাগ করেছেন অভিনেতা। 

প্রসঙ্গত, পরিচালক রেহান চৌধুরীর এই ছবিতে অন্তঃসত্ত্বা অবস্থায় দেখা যাবে শরমনকে। শরমন ছাড়াও এই ছবিতে রয়েছেন আমি ভায়ানি, মানসী পারেখ গোয়েল, জায়েশ বারভায়া, অর্চনা ত্রিবেদীরা। 

আরও পড়ুন- বন্ধুর পিঠে ছুরি! ‘নিজের স্বার্থে আমাকে ছবি থেকে বাদ দিয়েছিল রেখা’, বিস্ফোরক অরুণা ইরানি

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌রাজ্যে যাদের পাকা ঘর হয়নি করে দেবে বিজেপি সরকার’‌, প্রতিশ্রুতি রাজনাথের Mohun Bagan vs Mumbai LIVE: সব টিকিট শেষ! আজ যুবভারতী পুরোপুরি সবুজ-মেরুন BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! পরীক্ষায় সাফল্য, দেশ বিদেশে যাত্রার যোগ! মিথুন সহ বহু রাশি লকি বুধের কৃপায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকেন, কেমন দেখতে সলমনের রুম, দেখুন অন্দরের ছবি ‘‌বিজেপি জিতলে তুলে নিয়ে যাব’‌, তফসিলি বধূকে হুমকি, জাঙ্গিপাড়ায় গ্রেফতার যুবক RCB-র সবুজ থেকে DC-র রামধনু, IPL দলগুলির স্পেশাল জার্সি কেমন, দেখে নিন একনজরে খুনি এক্সপ্রেস হয়ে উঠল ভারতীয় রেল! ব্যাপারটা কী? জানলে অবাক হবেন বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? চশমা দাগছোপে ভরা? ঝটপট হাতের কাছের এই জিনিসগুলি দিয়ে করে নিন ঝকঝকে

Latest IPL News

BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.