বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: বিয়েতে শাহরুখের ভয়েস নোট উপহার স্ত্রীকে, 'হয় এটা নইলে…' মন্তব্য নেটিজেনদের

Shah Rukh Khan: বিয়েতে শাহরুখের ভয়েস নোট উপহার স্ত্রীকে, 'হয় এটা নইলে…' মন্তব্য নেটিজেনদের

বিয়েতে শাহরুখের ভয়েস নোট উপহার স্ত্রীকে

Shah Rukh Khan: স্ত্রীকে সারপ্রাইজ দিতে শাহরুখের ভয়েস নোট! এই ব্যক্তির কাণ্ড দেখে হতবাক সকলে! নিমেষেই ভাইরাল হল ভিডিয়ো।

প্রিয় মানুষটিকে সারপ্রাইজ দিতে কে না ভালোবাসে! রোম্যান্টিক উপায়ে প্রিয় মানুষের প্রিয় জিনিস তাঁর কাছে পৌঁছে দেওয়ার মধ্যে একটা আলাদাই আনন্দ থাকে। কিন্তু সেই উপহার যদি অকল্পনীয় কিছু হয়? তবে? সেটা সারাজীবনের জন্য থেকে যায়। এবার এক ব্যক্তি তাঁর স্ত্রীর জন্য তেমনই কিছু করলেন। না, তিনি নিজে গান গাননি, কোনও স্মৃতিচারণ করেননি। কেবল তাঁর স্ত্রী যাঁর ভক্ত তাঁর থেকে একটি বিশেষ ভয়েস নোট আনিয়েছিলেন। শাহরুখ খানের থেকে ভয়েস নোট আনিয়ে সেটাই তাঁর নাচের আগে চালান।

সেই ব্যক্তি তাঁর এই পোস্টের ক্যাপশনে লেখেন, 'তুমি জানো তোমার স্বপ্নের মানুষ কে, যখন সে জানে তোমার প্রকৃত ভালোবাসা হল শাহরুখ খান।' এই ভিডিয়োর শুরুতে দেখা যাচ্ছে স্টেজের উপর ফোনের স্ক্রিনের মতো একটা জিনিস রাখা আছে, আর সেখানে রয়েছে শাহরুখ খানের একটি ছবি। আর লেখা আছে, 'শাহরুখের ফোন।' এরপরই শোনা যায় সেই অভাবনীয় কণ্ঠস্বর। শাহরুখের গলা। এই ২৫ সেকেন্ডের ভয়েস নোটে শাহরুখ বলেন, 'হাই কিন্নরী, হাই সঞ্জিত। আমি শাহরুখ খান কথা বলছি। তোমাদের জানাই বিয়ের অনেক শুভেচ্ছা। আগামীতে দুজনে একসঙ্গে খুব ভালো থেকো।' এরপর সঞ্জিতকে রুক যা ও দিল দিওয়ানে গানটিতে নাচ করতে দেখা যায়। এটি শাহরুখ এবং কাজল অভিনীত দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ছবির গান যা ১৯৯৫ সালে মুক্তি পেয়েছিল।

এই ভিডিয়োটি গত ১৬ ফেব্রুয়ারি শেয়ার করা হয়েছে। এখনও পর্যন্ত এখানে ৬.৩ লাখ ভিউজ আছে, সঙ্গে আছে ৬৪,৫০০ লাইক।

অনেকেই এই পোস্টে নিজেদের মতামত জানিয়েছেন। এক ব্যক্তি লেখেন, 'আমার বর যদি আমার জন্য এসব না করে তাহলে বিয়েই করব না।' আরেক ব্যক্তি লেখেন, 'এই একটা ভিডিয়োতে গোটা বিশ্ব এনে দিয়েছে।'

বন্ধ করুন