বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের কয়েকঘন্টা আগে দুর্ঘটনার কবলে বরুণ ধাওয়ান! ব্যাচেলার পার্টিতে গিয়ে বিপত্তি
বরুণ ধাওয়ান
বরুণ ধাওয়ান

বিয়ের কয়েকঘন্টা আগে দুর্ঘটনার কবলে বরুণ ধাওয়ান! ব্যাচেলার পার্টিতে গিয়ে বিপত্তি

  • শুক্রবার বন্ধুদের নিয়ে ব্যাচেলার পার্টি সারেন বরুণ। সেখান থেকে ফেরবার সময়ই দুর্ঘটনার মুখে পড়ে বরুণের এসইউভি। 

আর মাত্র কয়েকঘন্টার মধ্যেই বিয়ের পিঁড়িতে বসবেন বরুণ ধাওয়ান। তবে বিয়ের আগে বড় ফাঁড়া গেল বরুণের! শুক্রবার আলিবাগে বিয়ের ভেন্যুর থেকে মাত্র কয়েক কিলোমিটার দূরে বন্ধুদের সঙ্গে ব্যাচেলার পার্টি করছিলেন অভিনেতা। সেখান থেকে ফেরবার পথেই দুর্ঘটনার মুখে পড়ে বরুণের গাড়ি। 

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, একদম ছোট্ট দুর্ঘটনা ছিল। গাড়িতে উপস্থিত কারুরই কোনওরকম চোট লাগেনি। শনিবার সকালে আলিবাগের বিলাসবহুল রিসর্ট, দ্য ম্যানসার হাউজে ঢোকবার আগে পাপারাতজিদের সঙ্গে সৌজন্য বিনিময় করেন বরুণ। তাই দুর্ঘটনার জেরে বিয়ের আনন্দে যে কোনওরকম বিঘ্ন ঘটেছে তা বলা যাবে না। পুরোদস্তুর চনমনে মেজাজেই দেখা গিয়েছিল বরুণকে।

বরুণের বিয়ের অনুষ্ঠানের প্রথম ছবিও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। শনিবার ছিল বরুণ-নাতাশার সংগীত ও মেহেন্দির আসর। করোনা আবহে ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিেই বিয়ের পর্ব সারছেন বরুণ। অতিথি সংখ্যা মাত্র ৫০ জন। বিয়ের যাবতীয় অনুষ্ঠান আয়োজনের দায়িত্বে রয়েছে সেই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা যাঁরা বিরুষ্কার সিক্রেট ওয়েডিংয়ের দায়িত্বভার সামলেছিলেন। বরুণের বিয়েতেও থাকছে একাধিক কড়াকড়ি। বায়ো-প্রোকোটল মানবার পাশাপাশি, ভেন্যুর অন্দরে মোবাইল ফোন ব্যবহারের অনুমতি নেই। পাপারাতজিদের ক্যামেরা এড়াতে গোটা ভেন্যুতে মুড়ে দেওয়া হয়েছে চাঁদোয়া দিয়ে।

বরুণের মেহেন্দি অনুষ্ঠানের ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ছবিতে সাবেকি পোশাকে দেখা গেল হবু বরকে। ক্রিম রঙের কুর্তা-পাজামা ও ম্যাচিং জ্যাকেটে সেজেছেন ‘দুলহে রাজা’। সঙ্গে গোলাপি রঙের রোদচশমায় দেখা গেল বরুণকে। ছবিতে দেখা মিলল ডিজাইনার মণীশ মালহোত্রা,বরুণের দাদা রোহিত ধাওয়ান, পরিচালক কুণাল কোহলিকে। হাসিমুখে সকলেই পোজ দিচ্ছেন ক্যামেরার জন্য।

বন্ধ করুন