বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বিয়ে আর লিভ ইনের পার্থক্য বুঝুন আগে’, উপদেশ দিয়ে ট্রোলড নুসরত
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

'বিয়ে আর লিভ ইনের পার্থক্য বুঝুন আগে’, উপদেশ দিয়ে ট্রোলড নুসরত

'পুরো মিয়া খলিফা লাগছে', এমন কথাও শুনতে হল নুসরত জাহানকে। 

ভাবী সন্তানের অপেক্ষায় দিন গুনছেন নুসরত, দিন দিন তাঁর প্রেগন্যান্সি গ্লো আরও বেড়ে যাচ্ছে। সোশ্যালে ভীষণরকমভাবে অ্যাক্টিভ হবু মা। বৃহস্পতিবার সকালে চশমা চোখে নিজের সাধের বাগানে দাঁড়িয়ে দুটো মিষ্টি ছবি লেন্সবন্দি করে ইনস্টাগ্রাম ফ্যামিলির সঙ্গে শেয়ার করে নেন নুসরত। শুধু ছবিই শেয়ার করেননি পাশাপাশি একটি উপদেশও দেন। ছবির ক্যাপশনে লেখেন- ‘Throwing fertiliser at people… so they GROW the hell up..’। এই লাইনের বাংলা তর্জমা করলে খানিকটা দাঁড়ায়, ‘মানুষজনকে সার ছুঁড়ে দিচ্ছি…. দ্রুত বেড়ে উঠুন’। 

নুসরতের প্রেগন্যান্সি নিয়ে নেটদুনিয়ায় কটূক্তির শেষ নেই। বিয়ে ছাড়া মা হওয়া বা সিঙ্গল মা হওয়া নিয়ে আমাদের সমাজে নানান ছুঁৎমার্গ রয়েছে, তাই নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি এখনও পুরোপুরিভাবে হজম করতে পারছেন না সাধারণ মানুষ। যদিও নিজে থাকতে নুসরত এব্যাপারে কিছুই জানাননি, এটি তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্তান, নাকি সারোগেসির মাধ্যমে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবুও আক্রমণের শেষ নেই- খুব সম্ভবত সেইসব নীতি পুলিশদেরই এই পোস্টে মানসিকতা পরিবর্তনের উপদেশ দিলেন নুসরত। 

কিন্তু নুসরতের এই পোস্টেও ধেয়ে এলে একের পর এক কটাক্ষ। কেউ তারকা সাংসদকে বললেন, 'নিজের উপর একটু সার প্রয়োগ কর, কারণ তোমার প্রয়োজন বিয়ে আর লিভ ইনের পার্থক্য কী সেটা বোঝা' , কেউ আবার লিখেছেন- ‘গাঁজার মানটা কেমন?’,এক জৈনক প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফার সঙ্গে নুসরতের তুলনা টেনে বসেন। লেখেন- ‘একদম মিয়া খলিফা লাগছে’। মোটা কালো ফ্রেমের চশমা পরবার জেরেই এই তুলনা তা বুঝতে অসুবিধা হয় না। 

ট্রোলড নুসরত 
ট্রোলড নুসরত 

তবে শুধুই যে নেগেটিভ কমেন্টে ভর্তি নুসরতের ইনস্টাগ্রামের কমেন্ট বক্স তা নয়। অনুরাগীরা নায়িকার মাতৃত্বকালীন জেল্লার তারিফ করতে ছাড়েননি। 

বন্ধ করুন