বাংলা নিউজ > বায়োস্কোপ > হিরের দুল থেকে মিনি কুপার, ‘ঠকবাজ’ সুকেশের থেকে জ্যাকলিনের নেওয়া সবচেয়ে দামি উপহার কী?
সুকেশের থেকে জ্যাকলিনের নেওয়া উপহারের ফিরিস্তি শুনলে চোখ কপালে উঠবে আপনারও!

হিরের দুল থেকে মিনি কুপার, ‘ঠকবাজ’ সুকেশের থেকে জ্যাকলিনের নেওয়া সবচেয়ে দামি উপহার কী?

  • বিতর্কিত সম্পর্কের কারণে এখন খবরে জ্যাকলিন। ৬ মাসেরও কম সময়ে কত কী উপহার নিয়েছিলেন অভিনেত্রী!

অভিযুক্ত ‘প্রতারক’ সুকেশ চন্দ্রশেখর ২০০ কোটি টাকা নয়ছয়ের অভিযোগে আপাতত রয়েছেন খবরে। সঙ্গে তাঁর আর জ্যাকলিনের সম্পর্ক নিয়েও কম জলঘোলা হয়নি। এত এত উপহার নিয়েছিলেন বলিউড অভিনেত্রী সুকেশেক থেকে যে, জেরার জন্য জ্যাকলিনকে ডেকে পাঠানো হয় ইডির দিল্লির সদর দফতরেও। উপহারের তালিকা শুনলে আপনার চোখ কপালে উঠবেই। 

ফেব্রুয়ারি ২০২১-এ সুকেশের সাথে প্রথম হোয়াটসঅ্যাপে কলে নাকি কথা বলেন জ্যাকলিন। দু'জনের পরিচয় করিয়ে দিয়েছিলেন অভিনেত্রীর মেকআপ আর্টিস্ট। এক সূত্রের মতে, সেই সময় নাকি সুকেশ নিজেকে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার আত্মীয় হিসেবে পরিচয় দিয়েছিলেন এবং ‘সান টিভি’র মালিক। 

ইডির কাছে জ্যাকলিন জানিয়েছেন তিনি শ্রীলঙ্কার বাসিন্দা। তাঁর মা-বাবা বর্তমানে রয়েছেন মধ্যপ্রাচ্যের বাহরাইন-এ। সুকেশ জ্যাকলিনকে ধার দিয়েছিল ১.৫ লাখ টাকা। যা পাঠানো হয়েছিল আমেরিকায় থাকা জ্যাকলিনের বউয়ের অ্যাকাউন্টে। সুকেশের কাছ থেকে নেওয়া উপহারের তালিকাও তুলে ধরেন জ্যাকলিন। যেখানে জানানো হয় বিদেশি ঘোড়া, তিনটি গুচির ব্যাগ, শ্যানেলের ব্যাগ, দুটি হিরের আংটি, নানা রকম দামি পাথর ও হিরে বসানো কানের দুল ২টি ও দু'‌টি পাথরে সুসজ্জিত হার্মস ব্রেসলেট উপহার দিয়েছে। 

‘ইন্ডিয়া টুডে’র এক প্রতিবেদন অনুসারে এই উপহারের পাশাপাশি জ্যাকলিনের মা-বাবাকে দুটি বিলাসবহুল গাড়ি কিনে দেন সুকেশ। টাকা ধার দেন জ্যাকলিনের ভাইকেও। সঙ্গে একটি মিনি কুপার গাড়িও উপহার হিসেবে দেওয়া হয়েছিল অভিনেত্রীকে, জ্যাকলিনের দাবি তা ফিরিয়ে দেন তিনি। সঙ্গে নানা সময়ে জ্যাকলিনের সাথে সময় কাটানোর জন্য প্রাইভেট জেট ভাড়া করে দিত সুকেশ। দামি দামি হোটেলেও উঠতেন তাঁরা। 

সম্প্রতি জ্যাকলিন আর সুকেশের একে-অপরকে চুমু খাওয়ার ছবি ভাইরাল হয়েছে। যার থেকে স্পষ্ট ওই ‘প্রতারক’র সাথে সম্পর্কে ছিলেন বলি-অভিনেত্রী।

বন্ধ করুন