বাংলা নিউজ > বায়োস্কোপ > রণথম্বোরের কাছেই গাঁটছড়া, অতিথি আপ্যায়নে ৪৫টি হোটেল বুক ভিকি-ক্যাটরিনার
ক্যাটরিনা-ভিকি 
ক্যাটরিনা-ভিকি 

রণথম্বোরের কাছেই গাঁটছড়া, অতিথি আপ্যায়নে ৪৫টি হোটেল বুক ভিকি-ক্যাটরিনার

  • রাজস্থানে উড়ে যাওয়ার আগে চলতি সপ্তাহে আইনি মতে বিয়ে সারতে পারেন ভিকি-ক্যাটরিনা, সূত্র মারফত খবর। এরপরই রাজস্থানে ডেস্টিনেশন ওয়েডিং-এর জন্য রওনা দেবেন দুজনে।

বলিউড জুটি ক্যাটরিনা এবং ভিকির বিয়ের গুঞ্জন নিয়ে চর্চার শেষ নেই। জানা গিয়েছে, আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর ঘটা করে বিয়ে সারবেন এই বলি তারকা জুটি। ধর্মীয় রীতিনীতি মেনে বিয়ে সারবার আগেই কোর্ট ম্যারেজ সারছেন ক্যাটরিনা-ভিকি কৌশল। ভিকির বোন গুজব অস্বীকার করলেও, অন্যান্য সূত্র মারফত খবর নিশ্চিত করা হয়েছে।

জানা যাচ্ছে, বি-টাউনের ঘনিষ্ঠ এবং পরিবারের উপস্থিতিতে জমেকালো বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। তিন দিনের এই রাজকীয় বিয়ের অনুষ্ঠানের জন্য রণথম্বোরে ৪৫-টির বেশি হোটেল বুক করেছেন ভিকি-ক্যাটরিনা। TOI-কে দেওয়া সূত্রের খবর, ‘হোটেলগুলো খুব বড় নয়। রণথম্বোরে ছোট হোটেল রয়েছে। তাই অবাক হওয়ার কিছু নেই। যখন এমন একটা বিয়ে যেখানে বলিউডের নামী-দামী তারকারা হাজির হবেন’। 

প্রতিবেদনে আরও বলা হয়েছে, যে হোটেগুলো বুক করা হয়েছে, সেখানে আর অন্য কোনও বুকিং নেওয়া হচ্ছে না। কারণ উল্লিখিত তারিখগুলিতে অনেক তারকা চেক-ইন করবেন বলে আশা করা হচ্ছে। হোটেল মালিকদের মধ্যে একজন জানিয়েছেন, একদিনের জন্য সলমন খান উপস্থিত থাকতে পারেন, তবে এবিষয় এখনও পর্যন্ত কিছু নিশ্চিত করেননি ভাইজান। 

ইটিটাইমস সূত্রে খবর, বিয়ের আচার-অনুষ্ঠান শুরুর জন্য রাজস্থানে উড়ে যাওয়ার আগে চলতি সপ্তাহে মুম্বইতে আইনি বিয়ের পর্ব সেরে ফেলবেন তারকা দম্পতি। বিয়ে নিয়ে রহস্য বজায় রাখছেন ক্যাটরিনা-ভিকি। বিশেষ দিনের সমস্ত মুহূর্ত যাতে ইন্টারনেটে ফাঁস না হয়ে যায় তার জন্য বিশেষ উদ্যোগ নিয়েছেন দুজনে, তেমনই খবর ক্যাট-ভিকির ঘনিষ্ঠমহল সূত্রে।

মাস কয়েক আগেই জানা গিয়েছে রাজস্থানের ৭০০ বছর পুরোনো দুর্গে বসবে ক্যাটরিনা-ভিকির রাজকীয় বিয়ের আসর। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ে হবে তেমনটাই খবর।

 

বন্ধ করুন