বাংলা নিউজ > বায়োস্কোপ > Pathaan Release: 'আগুন জ্বলবে'- পাঠান নিয়ে হুমকি হল মালিকদের, গ্রেফতার গুজরাটের যুবক

Pathaan Release: 'আগুন জ্বলবে'- পাঠান নিয়ে হুমকি হল মালিকদের, গ্রেফতার গুজরাটের যুবক

পাঠান নিয়ে হুমকি হল মালিকদের, গ্রেফতার গুজরাটের যুবক

Pathaan Release: ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে পাঠান। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। কিন্তু বিতর্ক যেন থামার নামই নিচ্ছে না এই ছবিকে ঘিরে! এবার প্রেক্ষাগৃহের মালিকদের হুমকি দিলেন এক গুজরাটের যুবক।

পাঠান আর বিতর্ক যেন এখন সমার্থক শব্দ হয়ে গিয়েছে। একটার নাম করা মানেই আরেকটাকে বোঝানো! বিতর্ক কিছুতেই এই ছবির পিছু ছাড়ছে না। নতুন করে ফের আরও একটি বিতর্ক সৃষ্টি হল এই ছবিকে নিয়ে। গুজরাটের প্রেক্ষাগৃহে পাঠান ছবিটি দেখানো হলেই নাকি সেখানে আগুন জ্বালিয়ে দেওয়া হবে। এমনই হুমকি দিয়ে গ্রেফতার হল এক ৩৩ বছর বয়সী যুবক।

এই যুবক ভিডিয়ো করে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এবং ভিডিয়োতে তিনি স্পষ্টই হল মালিকদের হুমকি দিয়ে বলেন যে হলে এই ছবি দেখানো হবে সেখানে আগুন জ্বলবে। তাঁর এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই পুলিশ তাঁকে গ্রেফতার করে।

এই যুবকের নাম সানি শাহ, ওরফে তৌজি। তিনি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ভিডিয়ো পোস্ট করে হুমকি দেন। পুলিশের তরফে জানানো হয় তাঁর এই হুমকির জেরে সাম্প্রদায়িক হিংসার ঘটনা ঘটে পারে। যেহেতু তিনি হিংসা ছড়ানোয় ইন্ধন জোগাচ্ছেন সেহেতু তাঁকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের তরফে আরও জানানো হয় করণি সেনার প্রাক্তন সদস্য হলেন এই সানি শাহ। পুলিশ তাঁর মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে ইতিমধ্যেই। জানা গিয়েছে এই ফোন দিয়েই তিনি সেই ভিডিয়ো বানিয়েছিলেন। শুধু তাই নয়, সেগুলো তিনি সমস্ত হল মালিকদের কাছেও পাঠিয়েছিলেন। পুলিশি হেফাজতে আছেন এই যুবক।

এটাই প্রথমবার নয়। এর আগেও পাঠান ছবিটিকে ঘিরে রণক্ষেত্রর চেহারা নিয়েছিল গুজরাট। আহমেদাবাদের এক মলে ঢুকে সেখানকার মাল্টিপ্লেক্সে পাঠান ছবির পোস্টার ছিঁড়ে ফেলা হয়। বিক্ষোভ প্রদর্শন করে বজরং দল। আর এই বিতর্কের যত সূত্রপাত বেশরম রং গানটিকে ঘিরেই। গত ১২ জানুয়ারি গানটি মুক্তি পায়, তারপর থেকেই দীপিকার পোশাক এবং তার রং নিয়ে প্রতিবাদ জানাতে থাকে বজরং দল।

সেন্সর বোর্ড থেকে সবুজ সংকেত পেলেও, খোদ প্রধানমন্ত্রী এই ছবির বিরোধিতা করতে বারণ করলেও কোনওভাবেই যেন বিতর্ক থামছে না এই ছবি নিয়ে। নরেন্দ্র মোদী কিছুদিন আগেই দলীয় কর্মীদের স্পষ্ট বার্তা দেন তাঁরা যেন এই ছবিকে নিয়ে অহেতুক বিতর্ক তৈরি না করেন। কিন্তু তারপরও সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটল। তবে কি ছবি মুক্তি নিয়ে অশান্তি হবেই? প্রশ্নটা থেকেই যাচ্ছে।

দীপিকা পাড়ুকোন, শাহরুখ খান, জন আব্রাহাম অভিনীত পাঠান ছবিটি আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে। এই সিদ্ধার্থ আনন্দের এই ছবির অগ্রিম টিকিট বিক্রি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আর তাতেই দুর্দান্ত সাড়া পেয়েছে এই ছবি। ফলে শাহরুখের কামব্যাক যে দুরন্ত হতে চলেছে তেমনটা বোধহয় বলাই যায়!

বায়োস্কোপ খবর

Latest News

LIVE: আজ ফল প্রকাশ বাংলার ৪ বিধানসভা উপনির্বাচনের, দেশ জুড়ে 'মিনি টেস্ট' BJP-র Wimbledon-এর ফাইনালে উঠে বিশ্ব রেকর্ড জোকারের, শিরোপা জয়ের প্রতিপক্ষ আলকারাজ অসমে সরিয়ে ফেলা হয়েছে মহাত্মা গান্ধীর মূর্তি, আন্দোলনে ফেটে পড়ল ছাত্র সংগঠন জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.