বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনকে খুন করতে বদ্ধপরিকর, সেই লরেন্স বিষ্ণোই কি জেলে বসেই পাকিস্তানের গ্যাংস্টারকে ফোন করছেন?

সলমনকে খুন করতে বদ্ধপরিকর, সেই লরেন্স বিষ্ণোই কি জেলে বসেই পাকিস্তানের গ্যাংস্টারকে ফোন করছেন?

লরেন্স বিষ্ণোই

Salman Khan House Firing: সলমন খানকে হত্যার ছক সবরমতী জেলে বসেই করেছেন লরেন্স বিষ্ণোই? সেখানে বসেই ভিডিয়ো কলে কথা বলেন এক পাকিস্তানি গ্যাংস্টারের সঙ্গে? সম্প্রতি একটি ছোট ভিডিয়ো প্রকাশ্যে আসতে সেটা নিয়েই শুরু হয়েছে হইচই। সেখানে এবার কী জানাল পুলিশ?

সম্প্রতি একটি ১৯ সেকেন্ডের ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই পাকিস্তানি গ্যাংস্টার শাহজাদ ভাট্টির সঙ্গে ভিডিয়ো কলে কথা বলছেন। তাঁরা ইদ প্রসঙ্গে সেই ভিডিয়োতে কথা বলছিলেন। গত মঙ্গলবার এই ভিডিয়ো ভাইরাল হওয়ায় হইচই শুরু হয়ে যায় যে জেলে বসে কী করে অপরাধীরা নিজেদের মতো কাজকর্ম করতে পারছে! এরপর গুজরাট পুলিশ তাদের বক্তব্য প্রকাশ্যে এনেছে।

গুজরাট ক্রাইম ব্রাঞ্চের তরফে জানানো হয়েছে এই ভাইরাল ভিডিয়োটি প্রায় বছর দেড়েক না দুইয়েক আগে রেকর্ড করা হয়েছে। এবং সেটা মোটেই গুজরাটের সবরমতী জেলে বসে নয়। বর্তমানে সেখানেই বন্দি হিসেবে আছেন লরেন্স বিষ্ণোই। ক্রাইম ব্রাঞ্চের একজন কর্তা জানিয়েছেন 'এর আগে যে জেলে ও বন্দি হিসেবে ছিল সেখানকার কোথাও ভিডিয়ো হতে পারে সে দিল্লি তিহার জেল থেকে শুরু করে পঞ্জাবের ভাটিন্ডার সেন্ট্রাল জেল যা খুশি হতে পারে। আমরা তদন্ত করে দেখছি বিষয়টা যে কোথায় বসে এই ভিডিয়ো কল করা হয়েছিল। কিন্তু এটা গুজরাটে বসে বানানো হয়নি।'

আরও পড়ুন: ৬৩০০ কোটির সম্পত্তি নিয়ে ভারতের সবথেকে বিত্তশালী অভিনেতা শাহরুখ!আয়ের নিরিখে সেরা ১০-এ আছেন কারা?

আরও পড়ুন: 'লক্ষ্য'-র ২০ বছর পার, দর্শকদের চমক দিয়ে ফের হলে মুক্তি পাচ্ছে হৃতিকের ছবি! কবে-কোথায় দেখা যাবে?

ইতিমধ্যেই গুজরাটের হোম মিনিস্টার হর্ষ সংঘভি গোটা বিষয়টার পূর্ণ তদন্তের নির্দেশ দিয়েছেন। এই ভাইরাল ভিডিয়োতে শাহজাদ বিষ্ণোইকে জানাচ্ছেন যে আরবে ইদ পালিত হয়ে গিয়েছে। এবার পাকিস্তানে সেটা পালন করা হবে।

আরও পড়ুন: 'মারাত্মক দেমাক কিয়ারার', খারাপ ব্যবহারের স্মৃতি হাতড়ে চাঞ্চল্যকর দাবি বিমানসেবিকার

আরও পড়ুন: ফেব্রুয়ারিতে তৃতীয়বার বিয়ে সেরেছেন, আরশাদের পাশে দাঁড়ানো সুন্দরীর পরিচয় জানলে চমকে উঠবেন!

এই বিষয়ে জানিয়ে রাখা ভালো, পঞ্জাবের বিখ্যাত গায়ক সিধু মুজওয়ালাকে হত্যা করেছেন লরেন্স বিষ্ণোই। সেই অপরাধেই তিনি জেলে আছেন। একই সঙ্গে সলমন খানকে বারবার হত্যার চেষ্টা করা হচ্ছে যে তার মাস্টার মাইন্ড হিসেবেও বারবার বিষ্ণোই গ্যাং এবং লরেন্স বিষ্ণোইয়ের নাম উঠে এসেছে। এছাড়াও লরেন্সের নামে প্রায় ২৪টির উপর ক্রিমিনাল কেস চলছে যার মধ্যে একাধিক খুন করার অভিযোগও আছে।

বায়োস্কোপ খবর

Latest News

২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিল মেট্রো রেল, একুশে জুলাই বিশেষ ব্যবস্থা লাইফ লাইনে 'সূর্য'র প্রিমিয়ারে ছোট পর্দায় ফেরার আভাস মধুমিতার? ৫বছরের প্রেম ভাঙে, সুস্মিতা বলছেন, ‘বিশ্বাসঘাতকদের জীবনে কোনও ঠাঁই নেই, আমি একা' জোসেফের লম্বা ছয়, ভাঙল ট্রেন্ট ব্রিজের ছাদ, অল্পের জন্য বাঁচলেন দর্শকরা- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.