বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের জন্য মরক্কোর ভিসা বাতিল হতে বসেছিল! গুরুতর অভিযোগ গুলশন গ্রোভারের
অবাক কাণ্ড!
অবাক কাণ্ড!

শাহরুখের জন্য মরক্কোর ভিসা বাতিল হতে বসেছিল! গুরুতর অভিযোগ গুলশন গ্রোভারের

  • ভিসা অফিসার শাহরুখ ভক্ত। তাই পর্দায় বাদশার গায়ে হাত তোলা ভিলেনকে মরক্কো ভিসা না দেওয়ার পাকা সিদ্ধান্ত নিয়েই ফেলেছিল! 

শাহরুখ খানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন বলিউডের ‘ ব্যাড বয় ‘ গুলশন গ্রোভার। অভিনেতা জানান কিং খানের জন্যই নাকি একবার তাঁর মরোক্কো যাওয়ার ভিসা বাতিল হতে বসেছিল । সম্প্রতি ’ইন্ডিয়াস বেস্ট ডান্সার’ রিয়ালিটি শোয়ের মঞ্চে অতিথি হিসেবে এসেছিলেন গুলশন | সেখানেই এই চাঞ্চল্যকর দাবি করেছেন অভিনেতা । সেই নিয়ে এখন হইচই সোশ্যাল মিডিয়াতে ।

বলিউডে সাধারণত খলনায়কের চরিত্রেই অভিনয় করেই প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা গুলশন । জানিয়েছেন , একবার নিজের কাজের সৌজন্যে এবং কিছু সাইট সিইং-এর ইচ্ছায় নিয়ে মরোক্কো যেতে হয়েছিল তাঁকে । কিন্তু একজন মহিলা অফিসারকে যখন তিনি নিজের টিকিট দেখিয়ে ভিসা মঞ্জুরের আবেদন করেন তখন প্রথমেই রাজি হননি ওই অফিসার । কারণ হিসেবে যা জানিয়েছিলেন তা রীতিমতো চমকে দিয়েছিল তারকাকে । বলেন তিনি শাহরুখ খানের গায়ে প্রায়শই হাত তুলেছেন- কাজেই তাঁকে ভিসা দেওয়া হবে না । পরিষ্কার জানিয়ে দেন গুলশনকে তাঁর পছন্দ নয় ।

রীতিমতো বেগতিক পরিস্থিতিতে পড়ে শেষে অনেক কষ্টে তাঁকে বুঝিয়েছিলেন যা পর্দায় দেখেছেন তিনি , তা নিছকই অভিনয় । বাস্তবে দুজনের মধ্যেকার সম্পর্ক যথেষ্ট বন্ধুত্বপূর্ণ । কাজেই অফ স্ক্রিন পরস্পরের গায়ে হাত তোলার কোনও প্রশ্নই আসে না । পরিশেষে অতি কষ্টে সমস্যার সমাধান হয়েছিল ।ওই অফিসারকে বোঝাতে রীতিমতো কাঠখড় পড়াতে হয়েছিল বলে জানান গুলশন । উল্লেখ্য শাহরুখের সাথে ইয়েস বস , ডুপ্লিকেট এবং রাম জানে ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন এই তারকা । তবে মরোক্কোর মানুষের বলিউডের ছবি এবং মিউজিকের প্রতি এত অনুরাগ দেখে রীতিমতো অভিভূত অভিনেতা ।

পূর্বে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে কিং খান জানিয়েছিলেন তাঁর ধারণা তিনি হয়তো ইন্টারন্যাশনাল ছবির জন্য যথাযথ অভিনেতা নন । তাই সেদিকে বেশি না গুরুত্ব দিয়ে আপাতত দেশের ছবিতেই কাজ করতে চান । তবে শুধু অভিনয় নয় , ছবির সার্বিক গুণগত মান- সাউন্ড , অ্যানিমেশন বা ভিএফএক্স ,ইত্যাদি যাবতীয় বিষয়ের উন্নতিতেই মনোনিবেশ করবেন বলে জানান বাদশা।

আন্তর্জাতিক তথা হলিউডের কোনও কাজ করতে গেলে শাহরুখ মনে করেন নিজের দেশের হয়েই তিনি সেখানে প্রতিনিধিত্ব করছেন । কাজেই যে দেশ তাঁকে তারকা বানিয়েছে , যে দেশের মানুষ তাঁকে এতটা ভালোবেসেছে , তাঁদের সকলকে তুলে ধরার , হতাশ না করার একটা দায়িত্ব নিজে থেকেই কাঁধে চলে আসে কিং খানের ।

বন্ধ করুন