বাংলা নিউজ > বায়োস্কোপ > Gumraah Trailer: বৃষ্টির মধ্যে বাড়িতে ঢুকে চুপিসারে খুন! একই দেখতে দুই অপরাধী, ধন্ধে পুলিশ

Gumraah Trailer: বৃষ্টির মধ্যে বাড়িতে ঢুকে চুপিসারে খুন! একই দেখতে দুই অপরাধী, ধন্ধে পুলিশ

'গুমরাহ'

সোশ্যাল মিডিয়ায় ট্রেলারটি শেয়ার করে ম্রুণাল ঠাকুর 'গুমরাহ'র ট্রেলার শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘প্রতিটি গল্পের দুটি দিক আছে, সত্য এবং মিথ্যা; কিন্তু এই গল্পের দিকগুলো পাপ ও প্রতারণা’।

বৃষ্টির দিন রেইন কোট পরে বাড়িতে ঢুকে পড়ল খুনি। তারপর স্ক্রু ড্রাইভার জাতীয় কিছু একটা জিনিস দিয়ে পেটে একের পর এক আঘাত করে খুন করে পালিয়ে গেল। ঘটনার তদন্তভার গিয়ে পড়ল মহিলা পুলিশ আধিকারিক শিবানী মাথুরের উপর। তদন্তে নেমে তাঁর ধারণা, পরিকল্পনা করেই খুন করা হয়েছে, আর অপরাধী ভীষণই চতুর। ২৩ জানুয়ারি মুক্তি পাওয়া 'গুমরাহ' ট্রেলারে উঠে এসেছে এমনই একটা অপরাধ দুনিয়ার গল্প।

ট্রেলারে পুলিশ আধিকারিকের ভূমিকায় দেখা গিয়েছে অভিনেত্রী ম্রুণাল ঠাকুরকে। তার ঠিক পরেই দেখা মেলে অদিত্য রায় কাপুরের। তাঁকে দেখে মনে হয়, অপরাধমূলক কোনও কাজকর্মের সঙ্গে যুক্ত তিনি। তাঁর মুখের হিন্দি উচ্চারণও কিছুটা তেমনই ছিল। পরক্ষণেই আবার জমিয়ে পার্টি করতে দেখা যায় আদিত্যকে। ট্রেলার কিছুটা এগোতেই বোঝা যায় ছবিতে দ্বৈত ভূমিকায় অভিনয় করেছেন আদিত্য। আর এতেই বাঁধে গোলযোগ। খুনি কে দ্বন্দ্বে পড়ে যান পুলিশ আধিকারিকরাও। একই খুনে দু'জন একই দেখতে সন্দেহভাজনকে নিয়ে মুশকিলেন পরেন ম্রুণাল ঠাকুর ও তাঁর থেকেও উচ্চপদস্থ পুলিশ আধিকারিক রণিত রায়। এমনই একটা গল্প নিয়েই সাজনো হয়েছে 'গুমরাহ'র গল্প।

সোশ্যাল মিডিয়ায় ট্রেলারটি শেয়ার করে ম্রুণাল ঠাকুর 'গুমরাহ'র ট্রেলার শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘প্রতিটি গল্পের দুটি দিক আছে, সত্য এবং মিথ্যা; কিন্তু এই গল্পের দিকগুলো পাপ ও প্রতারণা’। এই মাসের শুরুর দিকে গুমরাহ-এর টিজার সামনে এনেছিলেন নির্মাতারা। যেটি পোস্ট করে আদিত্যা রায় কাপুর লেখেন, 'শেষ পর্যন্ত, একমাত্র প্রতারণাই গুরুত্বপূর্ণ যা আপনি বিশ্বাস করেন।' গুমরাহ টিজার দেখুন'।

আরও পড়ুন-প্রকাশ্যেই অঝোরে কাঁদলেন ম্রুণাল ঠাকুর, কী আবার হল! উদ্বিগ্ন অনুরাগীরা

আরও পড়ুন-'দুঃখ দিয়ে থাকলে ক্ষমা করবেন', ভোলবদলে এবার 'শত্রু' দের কাছে ক্ষমা চাইলেন কঙ্গনা

আরও পড়ুন-

এই ছবিটি ছবিটি ২০১৯-এ মুক্তিপ্রাপ্ত একটি তামিল হিট অ্যাকশন-থ্রিলার 'থাদাম'-এর অফিসিয়াল হিন্দি রিমেক এটি। ৭ এপ্রিল মুক্তি পেতে চলেছে এই ছবি। ভূষণ কুমার, মুরাদ খেতানি, কৃষাণ কুমার এবং আনজুম খেতানির প্রযোজনায় এই ছবিটি টি-সিরিজ ও সিনে ১ স্টুডিওর ব্যানারে মুক্তি পাচ্ছে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পাকিস্তানের পঞ্জাব প্রভিন্স পেল প্রথম মহিলা CM, তখতে এবার নওয়াজ কন্যা মারিয়াম মান্না-হৈমন্তীর সঙ্গে গান গেয়েছেন, এখন চায়ের দোকানে কাজ করেন এই বাঙালি গায়িকা IND vs ENG: ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ হেরেও বিশেষ কারণে দুঃখিত নন বেন স্টোকস 'জীবনের সেরা...' গায়িকা নয়,শ্রেয়ার শ্রেষ্ঠ পরিচয় ফাঁস ইন্ডিয়ান আইডলের মঞ্চে ‘আশাবাদী বলেই বিয়ে করছি’, অনুপমের হবু বউ প্রশ্মিতা পালের আসল পরিচয় জেনে নিন ১১ বছর পর সরকারি কর্মীদের জন্য বড় ঘোষণা, একলাফে লাভ ১৯% পর্যন্ত! ‘আর কখনও অন্ধ্রর হয়ে খেলব না’, রঞ্জি শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় বোমা হনুমা বিহারীর ধ্রুপদী শিল্পে বিমান নিরাপত্তার শিক্ষা, তুমুল ভাইরাল এয়ার ইন্ডিয়ার ভিডিয়ো ব্যালকনি থেকে ড্রয়িং রুমের আনাচ-কানাচ, চলুন ঘুরে দেখি স্বস্তিকার মুম্বইয়ের বাড়ি বিয়ে হতেই বউকে ভয় পাচ্ছেন প্রসূন! দিদি নম্বর ১-এ পিয়ালি বললেন, ‘বাইরে বাঘ…’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.