বাংলা নিউজ > বায়োস্কোপ > বন্দুক, সোনা-সহ কয়েক লাখ চুরি ‘বিগ বস’ খ্যাত বিজেপি নেত্রী সোনালির বাড়ি থেকে
সোনালি ফোগত।
সোনালি ফোগত।

বন্দুক, সোনা-সহ কয়েক লাখ চুরি ‘বিগ বস’ খ্যাত বিজেপি নেত্রী সোনালির বাড়ি থেকে

  • থানায় অভিযোগ দায়ের করেছেন সোনালী ফোগত।

বন্দুক, সোনার গয়না-সহ বাড়ি থেকে কয়েক লাখ টাকা চুরির অভিযোগ দায়ের করলেন বিজেপি নেত্রী তথা অভিনেত্রী সোনালি ফোগত। মঙ্গলবার হরিয়ানার হিসারে অভিনেত্রীর বাড়ি থেকে কয়েক লাখ টাকার চুরি হয়েছে জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী।

সোনালী অভিযোগপত্রে জানিয়েছেন, চুরির সময় বাড়িতে ছিলেন না তিনি। কাজের জন্য চণ্ডীগড়ে গিয়েছিলেন। চলতি মাসে ৯ থেকে ১৫ তারিখ বাড়িতে তিনি অনুপস্থিত থাকাকালীন এই চুরির ঘটনা ঘটে। চুরি যাওয়া জিনিসপত্রের মধ্যে রয়েছে লাইসেন্সপ্রাপ্ত বন্দুক, সোনা-রূপোর গয়না-সহ দশ লাখ টাকা নগদ এবং বেশ কিছু মূল্যবান জিনিস। 

বাড়ির সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখেছেন পুলিশ। কিন্তু তাতে কিছুই মেলেনি। হরিয়ানা পুলিশ সূত্রে খবর, চুরি সময বাড়িতে কেউ উপস্থিত ছিলেন না। সিসিটিভি ক্যামেরার ভিডিযো রেকর্ড উধাও। ঘটনার তদন্ত চলছে।

‘বিগ বস ১৪’-র চলতি সিজেনে অংশগ্রহণ করেছিলেন সোনালী। প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছিলেন সেই সময়। এরপর বিগ বসের ঘর থেকে বেরিয়ে যেতে হয় তাঁকে। বহুদিন আগেই বিজেপিতে যোগদান করেছিলেন। ২০১৯ সালে বিজেপির হয়ে বিধানসভা নির্বাচনে দাঁড়িয়ে কংগ্রেস প্রার্থীর কাছে হেরে গিয়েছিলেন।

বন্ধ করুন