বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার দ্বিতীয় ঢেউ, প্লাজমা ডোনেট করলেন টেলিভিশনের জনপ্রিয় জুটি গুরমিত আর দেবিনা
প্লাজমা ডোনেট করলেন গুরমিত আর দেবিনা (ছবি-ইনস্টাগ্রাম)
প্লাজমা ডোনেট করলেন গুরমিত আর দেবিনা (ছবি-ইনস্টাগ্রাম)

করোনার দ্বিতীয় ঢেউ, প্লাজমা ডোনেট করলেন টেলিভিশনের জনপ্রিয় জুটি গুরমিত আর দেবিনা

  • সামাজিক যোগাযোগ মাধ্যমে সকলকে প্লাজমা ডোনেট করার অনুরোধও জানালেন এই তারকা জুটি। 

শুধু ভালো অভিনেতা নন, মানুষ হিসেবেও যে উন্নত মনের তা প্রমাণ করলেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ গুরমিত চৌধুরি ও দেবিনা বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগেই কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছিলেন এই তারকা জুটি। সমস্ত নিয়ম মেনে হোম আইসোলেশনেই ছিলেন তাঁরা। সেরে ওঠার পর প্লাজমা ডোনেট করতে দেখা গেল তাঁদের। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে অন্যদেরও অনুরোধ জানালেন প্লাজামা ডোনেশনের। 

ভারতের করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্তদের পাশে থাকতে সবরকম ভাবে প্রস্তুত গুরমিত আর দেবিনা। মহামারীতে সাহায্য করতে এগিয়ে আসছেন অনেক তারকাই। এবার সেই তালিকায় নাম লেখালেন ‘রামায়ণে’-র রাম-সীতা। 

নিজের প্লাজমা দেওয়ার একটি ভিডিয়ো শেয়ার করে দেবিনা লিখেছেন, ‘যেমন আমরা জানি প্রতিদিন কয়েক লাখ মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন। সেরেও উঠছেন লাখ-লাখ মানুষ। যারা সেরে উঠছেন, দয়া করে এগিয়ে আসুন আর প্লাজমা দান করুন। এতে সেই মানুষটার জীবন বাঁচবে, যে করোনা আক্রান্ত।’

অন্য দিকে, সবাইকে ‘হিরো’র ভূমিকায় নামতে অনুরোধ করেছেন গুরমিত। ইনস্টাগ্রামে প্লাজমা ডোনেট করার ছবি দিয়ে লিখেছেন, ‘আমার উদ্দেশ্য হল যত বেশি সংখ্যক মানুষকে সাহায্য করা যায়, সেদিকে খেয়াল রাখা। আপনাদের সবাইকেও সেই অনুরোধ জানাচ্ছি... মানুষ হিসেবে এটা করা আমাদের সকলেরই কর্তব্য। আসুন এগিয়ে আসি একজোট হয়ে একে-অন্যকে সাহায্য করতে।’

প্রসঙ্গত, মরণাপন্ন করোনা রোগীদের জন্য অত্যন্ত প্রয়োজনীয় এই প্লাজমা। চিকিৎসকদের তরফ থেকেও বারবার অনুরোধ করা হচ্ছে কোভিড থেকে যারা সেরে উঠছেন তাঁদের প্লাজমা ডোনেট করতে।

বন্ধ করুন