বাংলা নিউজ > বায়োস্কোপ > মাথায় টোপর, ধুতি-পাঞ্জাবিতে জামাই গুরমিত; লাল টুকটুকে শাড়িতে পাশে দেবিনা!
গুরমিত চৌধুরী এবং দেবিনা বন্দ্যোপাধ্যায় (ছবি ইনস্টাগ্রাম)
গুরমিত চৌধুরী এবং দেবিনা বন্দ্যোপাধ্যায় (ছবি ইনস্টাগ্রাম)

মাথায় টোপর, ধুতি-পাঞ্জাবিতে জামাই গুরমিত; লাল টুকটুকে শাড়িতে পাশে দেবিনা!

  • বাঙালি রীতি মেনে ফের বিয়ে করলেন দেবিনা-গুরমিত!

ছোট পর্দার জনপ্রিয় জুটি গুরমিত চৌধুরী এবং দেবিনা বন্দ্যোপাধ্যায়। তাঁর অনস্ক্রিন এবং অফস্ক্রিন রসায়ন গত দশ বছর ধরে দর্শকদের মুগ্ধ করেছে। ছোট পর্দায় রাম ও সীতার চরিত্রে তাঁদের দর্শক এখনো ভুলতে পারেনি। ২০০৬ থেকে জুটির প্রেম পর্বের শুরু। বড় পর্দায়ও কাজ করেছেন গুরমিত। ধারাবাহিক এবং রিয়েলিটি শো-তে একসঙ্গে কাজ করেছেন এই তারকা দম্পতি।

২০১১ সালে ডেস্টিনেশন ওয়েডিং সারার প্ল্যান ছিল এই দম্পতির। কিন্তু পরিকল্পনা মাফিক সম্ভব হয়নি। সেই বছর ১৫ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন দুজনে। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে বাড়িতে আইনি মতে বিয়ে সারেন এই দম্পতি। দশ বছর আগে হিন্দু মতে বিয়ে সারলেও বাঙালি মতে বিয়েটা তখন আর করা হয়ে ওঠেনি। সম্প্রতি কলকাতা ঘুরে যাওয়ার পরই সামাজিক মাধ্যমে বিয়ের ছবি শেয়ার করেন দুজনে। 

ছবিতে মাথায় টোপর, ধুতি-পাঞ্জাবি পরে ঐতিহ্যবাহী বাঙালি পোশাকে জামাইয়ের সাজে দেখা যায় গুরমিতকে। অন্যদিকে টুকটুকে লাল শাড়িতে নব বধূর সাজে দেবিনা। দেখা যাচ্ছে ফের বিয়ে করেছেন তাঁরা। তাও আবার বাঙালি রীতি মেনে। ছবি পোস্ট করে ক্যাপশনে গুরমিত লিখেছেন, ‘ফাইনালি’। একই ক্যাপশন দিয়েছেন দেবিনাও।

কয়েক দিন আগেই কলকাতা বেড়াতে এসেছিলেন নব দম্পতি। বাঙলার মেয়ে দেবিনা। কলকাতায় তাঁর নাড়ির টান। তাই কাজ থেকে ছুটি পেলেই কলকাতা পালিয়ে যান এই তারকা দম্পতি। তাঁদের চষে বেড়াতে দেখা গেছে কলকাতার রাস্তায়। 

কিছুদিন আগেই জামাই ষষ্ঠীতে বঙ্গে শ্বশুরবাড়িতে এসেছিলেন অভিনেতা। সদ্য কলকাতা বেড়িয়ে যাওয়ার পরই এই ছবি পোস্ট করেন দুজনে। ছবি দেখে বোঝা যাচ্ছে চুপিসাড়ে ফের একবার বিয়ে সেরেছেন দম্পতি। সেই ছবি তুলে ধরেছেন নিজের সোশ্যাল মিডিয়া দেওয়ালে। নেটিজেন এবং সহকর্মীরা ছবি দেখে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তারকা দম্পতিকে।

 

 

বন্ধ করুন