বাংলা নিউজ > বায়োস্কোপ > Gurmeet-Debina: বেবিবাম্পে হাত বোলাতে বোলাতে ফোনে চোখ, গুরমিতের উপর রেগে দেবিনা কী করল দেখুন!

Gurmeet-Debina: বেবিবাম্পে হাত বোলাতে বোলাতে ফোনে চোখ, গুরমিতের উপর রেগে দেবিনা কী করল দেখুন!

গুরমিত আরল দেবিনার মিষ্টি মুহূর্ত ভাইরাল। 

গত মাসেই মা-বাবা হতে চলার খবর শেয়ার করে নেন তাঁরা। 

গুরমিত চৌধুরি ও দেবিনা বন্দ্য়োপাধ্যায় প্রেগন্যান্সির খবর ভাগ করে নেওয়ার পর থেকেই আনন্দে ভেসেছে তাঁদের ভক্তরা। গত মাসেই এই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন তাঁরা। বেবিবাম্প নিয়ে ছবি শেয়ার করেন দেবিনা। আপাতত একটু অপেক্ষা। আর মা-বাবা হওয়ার আগের এই মুহূর্তটা জমিয়ে উপভোগ করছেন এই জুটি। সাথে ছবি-ভিডিয়োও শেয়ার করে থাকেন।

সম্প্রতি দেবিনা ইনস্টাগ্রামে একটা মিষ্টি ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন। যা দেখে মন মজেছে সকলের। ভক্তরা দু'জনকেই ভরে ভরে শুভেচ্ছা পাঠিয়েছেন আগত সন্তানের জন্য। এখ ভক্ত লিখেছেন, ‘তোমরা সেরা জুটি। এভাবেই একসাথে থেক।’ আরেক ভক্ত লিখেছেন, ‘জীবনের সেরা মুহূর্ত এটা, প্রাণভরে উপভোগ করো।’, আরেক কমেন্টে লেখা হয়েছে, ‘তোমাদের একসাথে দেখলেই আমার ভালো লাগে, কারণ মনে হয় তোমরা সেরা হওয়ার জন্য অভিনয় করছ না।’

ভিডিয়োতে দেখা যাচ্ছে বাঁ কাত হয়ে শুয়ে আছেন দেবিনা। আর বেবিবাম্পে হাত বুলিয়ে দিচ্ছেন গুরমিত। আর যেই তিনি হাত সরিয়ে ফোনে চোখ রেখেছেন রেগে যায় দেবিনা। আর বউর রাগ ভাঙাতে সাথে সাথে ফোন রেখে আদর করা শুরু করে দেন গুরু।

হিন্দি টেলিভিশনের ‘পাওয়ার কপল’ গুরবিনা। ভালোবেসে এই জুটিকে এই নামেই ডাকে তাঁদের অনুরাগীরা। গুরমিতই প্রথম সুখবর শেয়ার করে নেন। একসাথে ছবি দিয়ে ক্যাপশনে গুরমিত দেখেন, ‘তিন জন হতে চলেছি আমর। চৌধুরি জুনিয়র আপনাদের আর্শীবাদ চাইছে’।

প্রসঙ্গত, ‘রামায়াণ’-এর হাত ধরে শুরু এই প্রেম কাহিনির। প্রায় ৬ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১১ সালে সাত পাক ঘোরেন দু'জনে।

বন্ধ করুন