বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলের মোবাইলে গেম খেলা নিয়ে ঝগড়া রাজ-শুভশ্রীর, কার পক্ষ নিল পরমব্রত
রাজ-শুভশ্রীর ‘হাবজি গাবজি’ ঝগড়া বাচ্চাদের মোবাইলে গেম খেলা নিয়ে। 
রাজ-শুভশ্রীর ‘হাবজি গাবজি’ ঝগড়া বাচ্চাদের মোবাইলে গেম খেলা নিয়ে। 

ছেলের মোবাইলে গেম খেলা নিয়ে ঝগড়া রাজ-শুভশ্রীর, কার পক্ষ নিল পরমব্রত

  • ‘হাবজি গাবজি’-র ছাপ পড়ল রাজ-শুভশ্রীর ড্রইং রুমেও। ছোট্ট ছেলের মোবাইলে গেম খেলা মানতে পারছে না মা!

বাচ্চাদের হাতে মোবাইল দেওয়া উচিত কি উচিত না-- এই নিয়ে তর্ক আজকাল সব জায়গায়। এমনটা হল রাজ-শুভশ্রীর ক্ষেত্রেও। ইনস্টাগ্রামে একটা ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন রাজ। যাতে দেখা যাচ্ছে সকাল সকাল ছেলেকে পাশে বসিয়ে গেম খেলতে শেখাচ্ছেন রাজ। আর সেটা দেখে তো শুভশ্রী রেগে আগুন। মোবাইল নিয়ে ঝগড়া লেগে গেল নতুন মা-বাবার মধ্যে।

রাজের যুক্তি, ‘তুমি নিজেই তো সারাদিন মোবাইলে ডুবে থাকো। ওকেও মোবাইল দেখাও, তাহলে আমাকে কেন না করছ!’ শুভশ্রীর যুক্তি, ‘সে তো ওকে গান আর গল্প শোনাই ইউটিউবে। তা বলে গেম খেলা শেখাবে ওকে!’ মোবইল নিয়ে যখন সরগরম ঘর, তখনই সিনে এন্ট্রি নেন পরমব্রত চট্টোপাধ্যায়।

পরমব্রত এসে জানান, ‘ছোট বাচ্চাদের হাতে মোবাইল তুলে দেবেন না, এতে কতটা ক্ষতি হয় ভাবতে পারবেন না।’ আসলে আসন্ন বাংলা ছবি ‘হাবজি গাবজি’র প্রচারেরই একটা অংশ এই ভিডিয়ো। রাজ চক্রবর্তীর পরিচালনায় এই ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী আর পরমব্রত। ৩ জুন মুক্তি পাচ্ছে এই সিনেমা। আজ ছবির একটা নতুন গান মুক্তি পাওয়ারও কথা রয়েছে। আরও পড়ুন: শুভশ্রীর বুকে মুখ গুঁজে আধো গলায় Love You বলল ইউভান, মায়ের কথা মনে পড়বেই পড়বে

বিবাহিত দম্পতি ও তাঁদের সন্তানের ইকুয়েশনের গল্প বলবে এই ছবি। ছবিতে নেটমগ্ন শৈশবকে তুলে ধরেছেন রাজ।

‘হাবজি গাবজি’-র পর এই জুটিকে ফের দেখা যেতে চলেছে ‘বৌদি ক্যান্টিন’ সিনেমায়। যেখানে শুভশ্রীর স্বামীর ভূমিকায় দেখা যাবে পরমব্রতকে। খুদেদের পুরো জগতটাই এখন স্মার্টফোন বা কম্পিউটার স্ক্রিনে আটকে গিয়েছে। সেই প্রেক্ষাপটেই এই ছবি।

 

বন্ধ করুন