বাংলা নিউজ > বায়োস্কোপ > Saptarshi Maulik: মা ফ্লাইওভারে ‘মৃত্যুর মুখ’ থেকে বেঁচে ফিরলেন পোখরাজ! কী ঘটেছে সপ্তর্ষির সঙ্গে?

Saptarshi Maulik: মা ফ্লাইওভারে ‘মৃত্যুর মুখ’ থেকে বেঁচে ফিরলেন পোখরাজ! কী ঘটেছে সপ্তর্ষির সঙ্গে?

দুর্ঘটনার মুখে পড়েন সপ্তর্ষি

Saptarshi Maulik: অন্যের ভুলে মা ফ্লাইওভারে দুর্ঘটনার মুখে পড়েন সপ্তর্ষি। যদিও একদম সুরক্ষিত রয়েছেন অভিনেতা। 

অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক! এদিন মা ফ্লাইওভারে ভয়ঙ্কর দুর্ঘটনার শিকার হতে পারতেন অভিনেতা ও তাঁর স্ত্রী অভিনেত্রী সোহিনী সেনগুপ্ত। যদিও তাঁর ড্রাইভারে ততপরতায় রক্ষা পান সপ্তর্ষিরা। আর সবটাই ঘটে এক ‘মদ্যপ’ গাড়ির চালকের দোষে, দাবি অভিনেতার।

এদিন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে নিজের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা জানিয়েছেন ‘এক্কা দোক্কা’র নায়ক। ফেসবুকের দেওয়ালে সপ্তর্ষি লেখেন, ‘আজ প্রায় মৃৃৃত্যুর মুখোমুখি হলাম মা ফ্লাইওভারে। এই গাড়ির চালক (ছবিতে) আমাদের গাড়িটিকে ওভারটেক করে উলটো দিক দিয়ে, এবং আমাদের অন্য এক গাড়ির দিকে সজোরে ঠেলে দেয়। আমরা ব্রিজ থেকে পড়ে যেতে পারতাম কিংবা কোনও বাইক আরোহীর মৃত্যু ঘটত দুর্ঘটনায়'।

সপ্তর্ষি সেই অভিযুক্ত ভলবো গাড়ির নম্বর প্লেটের (WB02AT4242) ছবি পোস্ট করেন। তিনি আরও লেখেন, ‘সৌভাগ্যবশত আমাদের ড্রাইভার আমাদের বাঁচিয়েছেন। যখন আমরা এই গাড়ির চালককে ধরি, আমরা দেখলাম তিনি মদ্যপ অবস্থায় রয়েছেন এবং একসঙ্গে আমাদের গালিগালাজ করেন’। এরপর কলকাতা পুলিশকে পোস্টে ট্যাগ করে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আর্জি জানান সপ্তর্ষি।

এই ব্যাপারে সপ্তর্ষির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি স্পষ্ট জানান, তাঁরা একদম সুস্থ আছেন। পুলিশে ইতিমধ্যেই অভিযোগ জানিয়েছেন অভিনেতা। অভিযুক্তর যাতে যথাযথ শাস্তি পান সেটাই চান সপ্তর্ষি। অভিনেতার এই পোস্টের কমেন্ট বক্সে উপচে পড়ছে মন্তব্য। এক অনুরাগী লেখেন, ‘ঈশ্বরের অশেষ কৃপা, তিনি রক্ষা করেছেন...’।

বাংলা রঙ্গমঞ্চের পরিচিত মুখ সপ্তর্ষি। ছোটপর্দাতেও কাজ করছেন চুটিয়ে। শ্রীময়ীর ছোটছেলে ‘ডিঙ্কা’ হিসাবে লাইমলাইটে উঠে আসার পর স্টার জলসার ‘এক্কা দোক্কা’য় লিডিং হিরো চরিত্র পান। ‘এক্কা দোক্কা’ সাম্প্রতিক ট্র্যাক নিয়ে দর্শকমহলে আলোচনার শেষ নেই। পোখরাজের দ্বিতীয় বিয়ে, রাধিকার অন্তঃসত্ত্বা হওয়া-- সব মিলিয়ে ‘এক্কা দোক্কা’র কাহিনি এখন কোনদিকে মোড় নেবে তা জানতে উৎসাহী দর্শক।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.